বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 14 January-র জন্য
বৃহস্পতিবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।
বৃহস্পতিবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 14 January-র জন্য

  • বৃহস্পতিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

সিংহ- অচেনা লোকেদের থেকে দূরত্ব বজায় রাখুন। শত্রু সক্রিয় থাকবে। কোনও কাজে লোকসান হতে পারে। আর্থিক পরিস্থিতি ঠিকঠাক থাকবে। আপাতত ঋণের টাকা ফিরে পাচ্ছেন না। আত্মীয়দের সঙ্গে মতভেদ দূর হতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে ঘুরতে যেতে পারেন। কর্মক্ষেত্রে সুখবর পেতে পারেন। আটকে থাকা কাজ পূর্ণ হবে। খাওয়া-দাওয়ার যত্ন নিন। পড়ুয়ারা সাফল্য লাভ করবেন। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। 

কন্যা- যুবকদের সমস্যার সমাধান হবে। কেরিয়ার অগ্রসর হবে। ধর্মীয় কাজে অংশগ্রহণ করবেন। অবিবাহিতদের জন্য বিয়ের প্রস্তাব আসতে পারে। দম্পতি ঘুরতে যেতে পারেন। অধিক ব্যয়ের সম্ভাবনা রয়েছে। পারিবারিক অনুষ্ঠানে আত্মীয়দের সঙ্গে দেখা হবে। নতুন কাজের ফলে লাভ হবে। ব্যবসার পরিস্থিতি ঠিক থাকবে। যে কোনও ধরনের বিবাদ এড়িয়ে চলুন। স্বাস্থ্য ভালো থাকবে। 

তুলা- পারিবারিক পরিবেশ ভালো থাকবে। অফিসে কারও সঙ্গে বিবাদ হতে পারে। সুসংবাদ পাবেন। কাজ বেশি থাকবে। আলস্য করবেন না। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। কর্মস্থলে পরিবেশ ভালো থাকবে। কোনও কাজের কারমে যাত্রায় যেতে পারেন। লেনদেনের সময় সবদিক ভালোভাবে যাচাই করে নিন। অচেনা ব্যক্তিদের থেকে সতর্ক থাকুন। কোনও বন্ধুর সাহায্য লাভ করবেন। স্বাস্থ্য ভালো থাকবে। 

বৃশ্চিক- কাউকে পরামর্শ দেবেন না। কারও সঙ্গে মতভেদ দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে অবসাদ বাড়বে। মানসিক সমস্যায় থাকবেন। কোনও কাজে আর্থিক লোকসান হতে পারে। ঋণ নিতে হতে পারে। পরিবারের সদস্যদের তরফে সাহায্য লাভ করবেন। কোনও আত্মীয়ের তরফে অপ্রিয় সংবাদ পেতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে। যুবকদের লাভ হবে। অফিসের দায়িত্ব বেশি থাকবে। অচেনা ব্যক্তিদের থেকে দূরে থাকুন। বিরোধী সক্রিয় থাকবে। 

বন্ধ করুন