বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 18 January-র জন্য
সোমবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।
সোমবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 18 January-র জন্য

  • সোমবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

সিংহ- স্বাস্থ্য দুর্বল থাকবে। মানসিক অস্থিরতা থাকবে। কাউকে ঋণ দিতে হতে পারে। আত্মীয়দের সাহায্য করবেন। যাত্রায় যেতে পারেন। সরকারি অফিসে আটকে থাকা কাজ এগোবে। মতভেদ দূর হতে পারে। ছাত্রদের সমস্যার সমাধান হবে। জীবনসঙ্গীকে উপহার দেওয়ার সুযোগ লাভ করতে পারেন। পরিবার ও আত্মীয়দের সহযোগিতা লাভ করবেন। আয় বৃদ্ধি হবে।

কন্যা- আনন্দে বৃদ্ধি হবে। কোনও কাজের কারণে যাত্রার পরিকল্পনা করতে পারেন। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। বিবাদ এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন। দায়িত্ব অধিক থাকবে। যুবকরা সাফল্যের সঙ্গে নিজের কাজ পূর্ণ করবেন। ছাত্ররা পরীক্ষা ও ইন্টারভিউয়ে সাফল্য লাভ করবেন। কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। লগ্নির প্রস্তাব পেতে পারেন।

তুলা- দিন খুব ভালো কাটবে। অফিসের কাজ সময়ের মধ্যে পূর্ণ করতে পারবেন। পরিবারের সদস্যদের পরামর্শের ফলে লাভ হবে। ছাত্ররা পড়াশোনায় মনোনিবেশ করবেন। সামাজিক কাজে অংশগ্রহণ করবেন। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাবেন। দাম্পত্য জীবন ভালো কাটবে। পারিবারিক দায়িত্ব পূরণে ক্লান্তি অনুভব করবেন। 

বৃশ্চিক- ঋণ দেওয়ার সময় সাবধানতা অবলম্বন করুন। সম্পত্তি বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। বেকারত্ব দূর করার প্রচেষ্টা সফল হবে। আয়ের নতুন উৎস খুঁজে পাবেন। বন্ধুদের সঙ্গে মতভেদ দূর হবে। বিরোধীদের থেকে সাবধান থাকুন। আর্থিক ক্ষতি হতে পারে। স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। অসুস্থতার কারণে কাজে বাধা সৃষ্টি হতে পারে। রাগ ও উত্তেজনায় নিয়ন্ত্রণ রাখুন। ব্যবসা ভালো চলবে। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন।

বন্ধ করুন