বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 25 January-র জন্য
সোমবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।
সোমবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 25 January-র জন্য

  • সোমবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

সিংহ- শত্রু আপনার কাজে বাধা তৈরি করতে পারে। তবে শান্ত থাকুন ও ধৈর্যের সঙ্গে কাজ করুন। দায়িত্বের প্রতি গাম্ভীর্য বজায় রাখুন। ব্যয় নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। পেটের সমস্যা দেখা দিতে পারে। নতুন কাজের ফলে লাভ হবে। বন্ধুদের সঙ্গে দেখা হবে।

কন্যা- ব্যবসায় উন্নতি হবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ পূর্ণ হবে। চাকরিজীবীদের উন্নতির সম্ভাবনা রয়েছে। দিন খুব ভালো কাটবে। আকস্মিক অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদের সঙ্গে দেখা হবে। স্বাস্থ্যের যত্ন নিন। বাইরের খাবার এড়িয়ে চলুন। আপনজনদের সঙ্গ লাভ করবেন।

তুলা- আর্থিক লাভের সুযোগ পাবেন। অতীতের পরিশ্রমের ভিত্তিতে আজ সাফল্য লাভ করবেন। পরিবারের পূর্ণ সহযোগিতা লাভ করবেন। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন। পড়ুয়ারা পড়াশোনায় আলস্য দেখাতে পারেন। ব্যবসা বৃদ্ধি হবে। অচেনা ব্যক্তিদের থেকে দূরত্ব বজায় রাখুন। ঝুঁকি নেবেন না। লগ্নি এড়িয়ে যান। ব্যয় নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন।

বৃশ্চিক- পারিবারিক জীবনে অবসাদ দেখা দেবে। স্বাস্থ্যের যত্ন নিন। দিন প্রতিকূল। যাত্রা বাতিল করুন। লেনদেনে সাবধানতা অবলম্বন করুন। ব্যবসায়িক সমস্যার সম্মুখীন হতে পারেন। বাচ্চাদের সঙ্গে দিন কাটান। ঝুঁকি নেবেন না। বন্ধুদের সঙ্গে আলোচনা হতে পারে। দাম্পত্য জীবনে ভালোবাসা বাড়বে। 

বন্ধ করুন