বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 6 January-র জন্য
বুধবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।
বুধবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 6 January-র জন্য

  • বুধবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

সিংহ- মানসিক ব্যাগ্রতা থাকবে। কোনও কাজ অসম্পূর্ণ থেকে যাবে। কোনও কারণে অবসাদ জন্মাতে পারে। পুরনো বন্ধুর সঙ্গে দেখা হবে। ছাত্ররা পড়াশোনায় মনোনিবেশ করবে। সম্পত্তি সংক্রান্ত কাজ এগোবে। ব্যয় বাড়তে পারে। কোনও বিবাদের মুখোমুখি হতে পারেন। খাওয়া-দাওয়ার যত্ন নিন। স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকবেন। জীবনসঙ্গীর সঙ্গে সমস্যা দেখা দিতে পারে। বিরোধী সক্রিয় থাকবে। অশুভ সংবাদ পেতে পারেন।

কন্যা- অচেনা ব্যক্তিদের কারণে ক্ষতি হতে পারে। ব্যবহারে উগ্রতা রাখবেন না। রাগ নিয়ন্ত্রণে রাখুন। কারও সঙ্গে বিবাদ হতে পারে। আইনি বিষয় এগোবে। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। লেনদেনের সময় ভালোভাবে যাচাই করে নিন। পৈতৃক সম্পত্তির লাভ হবে। কাউকে পরামর্শ দেওয়া এড়িয়ে যান। ঝুঁকিপূর্ণ কাজ করতে পারেন। আলস্য করবেন না। কাজের চাপ থাকবে। যাত্রায় যেতে পারেন। আত্মীয়দের সঙ্গে দেখা হবে। পড়ুয়ারা সাফল্য অর্জন করবে। স্বাস্থ্য ভালো থাকবে।

তুলা- কারও সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। ব্যবসার কারণে ঋণ নিতে পারেন। ছাত্ররা লাভান্বিত হবেন। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। অফিসে বিরোধীদের থেকে সতর্ক থাকুন। নিজের ব্যক্তিগত কথা কাউকে জানাবেন না। পরিবারের পরিবেশ ভালো থাকবে। বন্ধুর তরফে দুঃসংবাদ পেতে পারেন। খাওয়া-দাওয়ার যত্ন নিন। সময়ের মধ্যে কাজ পূর্ণ করার চেষ্টা করুন।

বৃশ্চিক- পরিবারের কোনও সদস্যের সঙ্গে অতীতের বিবাদ দূর হবে। বাচ্চাদের সঙ্গে ঘুরতে যেতে পারেন। কাজ এগোবে। সুখ-সমৃদ্ধি বাড়বে। কোনও অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে লাভ হবে। অচেনা ব্যক্তিদের থেকে সতর্ক থাকুন। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। আত্মীয়দের তরফে সুসংবাদ পাবেন। ব্যয় বাড়বে। অসহায়দের সাহায্য করবেন। ঋণমুক্তি ঘটতে পারে। গাড়ি কেনার পরিকল্পনা করতে পারেন। 

 

বন্ধ করুন