বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily horoscope Prediction 13 May 2023: ১৩ মে শনিবার কোন রাশির লাকি, কাদের আনলাকি? জানুন মেষ থেকে কন্যার ভাগ্যফলে

Daily horoscope Prediction 13 May 2023: ১৩ মে শনিবার কোন রাশির লাকি, কাদের আনলাকি? জানুন মেষ থেকে কন্যার ভাগ্যফলে

জেনে নিন রাশিফল

জ্যোতিষশাস্ত্র মতে দেখে নেওয়া যাক, মেষ থেকে কন্যার মধ্যে ১৩ মে কোন কোন রাশি লাভের মুখ দেখবে, আর কোন কোন রাশিকে লড়াই জারি রাখতে হবে।

১৩ মে ২০২৩ শনিবার দিনটি কোন কোন রাশির কাছে লাকি আর কোন কোন রাশির কাছে একদমই আনলাকি, তার আভাস দিচ্ছে দৈনিক রাশিফল। জ্যোতিষশাস্ত্র মতে দেখে নেওয়া যাক, মেষ থেকে কন্যার মধ্যে ১৩ মে কোন কোন রাশি লাভের মুখ দেখবে, আর কোন কোন রাশিকে লড়াই জারি রাখতে হবে। 

মেষ- আজ আপনি আপনার মনের যেকোনও কিছু আপনার জীবনসঙ্গীর সাথে শেয়ার করতে পারেন। আপনার কোনও বন্ধু আজ আপনার জন্য একটি বিনিয়োগ পরিকল্পনা নিয়ে আসতে পারে। আজকের দিনটি আপনার জন্য আনন্দদায়ক হবে। আজ একের পর এক সুখবর শুনতে পাবেন।  আপনি আজ আপনার বাড়িতে পূজা পাঠ ইত্যাদি সম্পন্ন করতে পারেন। 

বৃষ- মনের কোনও সমস্যা নিয়ে মাতাজির সঙ্গে কথা বলতে পারেন। যারা ব্যবসা করছেন তাদের চোখ ও কান খোলা রেখে এগিয়ে যাওয়া উচিত, তবেই তারা তাদের কাজ সময়মতো সম্পন্ন করতে পারবে। আজকের দিনটি আপনার জন্য কিছুটা বিভ্রান্তিকর হবে এবং আপনি বুঝতে পারবেন না কোন কাজটি আগে করবেন এবং কোনটি পরে করবেন। আপনার পরিবারের একজন সদস্যকে দেওয়া প্রতিশ্রুতি যথাসময়ে পূরণ করুন। 

মিথুন- আপনি আপনার ভাই ও বোনদের পূর্ণ সমর্থন পাবেন এবং তারাও আজ আপনি যা বলবেন তার পূর্ণ সম্মান নিতে পারে। আপনার কাজে আপনি যে সমস্যার সম্মুখীন হচ্ছেন সে বিষয়ে অন্য কারো সাথে কথা বললে আপনার জন্য ভালো হবে। আজকের দিনটি আপনার জন্য স্বাভাবিক হবে। আপনি আজ কাউকে টাকা ধার দিলে টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা খুবই কম। 

কর্কট- আপনার কাজের প্রতি সম্পূর্ণ মনোযোগ বজায় রাখুন, তবেই এটি সম্পূর্ণ হবে। পরিবারের কোনো সদস্যের সঙ্গে কোনো বিষয়ে আপনার বিবাদ হতে পারে। আপনি যদি কোনো নতুন কাজে যোগ দেন, তাও আপনাকে সমস্যা দিতে পারে। আজকের দিনটি আপনার জন্য কিছুটা দুর্বল হতে চলেছে। আপনি যদি আপনার পরিকল্পনা থেকে ভাল সুবিধা না পান তবে আপনি হতাশ হতে পারেন। 

সিংহ- আপনার কোনও বন্ধু আপনার কাছ থেকে টাকা ধার করতে আসতে পারেন, এই টাকা দিলে বিপদে আপনিই পড়তে পারেন। দাতব্য কাজে যোগ দিয়ে নাম কামানোর দিনটি আজ আপনার জন্য হবে। কোনো ধর্মীয় কাজেও অংশ নিতে পারেন। আজ, আপনি যদি বিবাহ, নামকরণ অনুষ্ঠান, জন্মদিন ইত্যাদির মতো কোনও শুভ কর্মসূচিতে অংশ নেন, তবে আপনার খুব বেশি লোকের সাথে আলোচনা করা উচিত। 

কন্যা- আজ আপনি আপনার জীবনসঙ্গীর প্রচুর সমর্থন পাবেন। আপনার সন্তানকে দেওয়া প্রতিশ্রুতি পূরণে পূর্ণ মনোযোগ দিন, অন্যথায় সে আপনার উপর রাগ করবে। আজকের দিনটিতে আপনার জন্য লেনদেনের জন্য সতর্কতা অবলম্বন করতে হবে। আপনার কারও কাছ থেকে টাকা ধার করা এড়ানো উচিত, অন্যথায় এটি পরিশোধ করা আপনার পক্ষে কঠিন হবে। 

 

 

 

 

 

ভাগ্যলিপি খবর

Latest News

Netherlands Women বনাম Italy Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? মাঝ আকাশে বিমানে নগ্ন হয়ে দৌড় যাত্রীর, ধাক্কা মারলেন ফ্লাইট অ্যাটেনডেন্টকে ইশতেহারে রাজনৈতিক দলগুলির প্রতিশ্রুতি ‘দুর্নীতিমূলক প্রথা নয়’, সাফ জানাল SC তাঁকে বাংলা শিখিয়েছেন, ‘মা’এর সেটে কলকাতার এই রূপকথা-কেই বড় পছন্দ কাজলের চায়ের সঙ্গে ভুলেও নয় এই সব খাবার! খেলেই বাজবে পেটের বারোটা দম ফেলার সময় নেই, IPL 2025-এর আগে পর্যন্ত রোহিতদের ঠাসা ক্রীড়াসূচিতে চোখ রাখুন জামাইষষ্ঠীতে কি জামাইয়ের পাতে থাকবে হিমসাগর? শঙ্কার কথা শোনালেন আমচাষিরা শুধু সংখ্যাগরিষ্ঠতা যথেষ্ট নয়! BJP কতগুলি আসন না পেলে শেয়ার বাজারে পতন হবে? কেন? স্বয়ম্ভু ‘সৌম্যদীপ’-এর সঙ্গে প্রেমের জল্পনা! অঙ্কিতা বলে বসলেন, ‘যদি একটা চুমু…’ 'খুব গরম লাগছে', বলে ভাষণের মাঝেই বোতল থেকে মাথায় ডল ঢাললেন রাহুল গান্ধী!

Latest IPL News

T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.