বাংলা নিউজ > ভাগ্যলিপি > ২০ জুন ২০২২ কেরিয়ার রাশিফল: কী বলছে আপনার কেরিয়ারের ভাগ্য গণনা? জানুন
২০ জুন আপনার কেরিয়ারের দিক থেকে দিনটি কেমন যাবে? (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

২০ জুন ২০২২ কেরিয়ার রাশিফল: কী বলছে আপনার কেরিয়ারের ভাগ্য গণনা? জানুন

  • ২০ জুন ২০২২ কেরিয়ার রাশিফল: আজ সবাই আপনাকে অন্যরকম অনুভব করবে। যা আপনার লক্ষ্য অর্জনেও সাহায্য করবে।

মেষ- আজ আপনি কোনও ঝামেলা ছাড়াই বিশ্রাম নিতে পারবেন। আপনার পেশী শিথিল করতে তেল দিয়ে ম্যাসাজ করুন। অর্থনৈতিক পুনরুদ্ধার নিশ্চিত। ইতিবাচক এবং সহায়ক বন্ধুদের সাথে বাইরে যান। গাছ লাগান। সামাজিক ও ধর্মীয় কাজের জন্য দিনটি খুব ভালো।

বৃষ- আজ বিশেষ কিছু নিয়ে এসেছে। কর্মক্ষেত্রে পরিবেশ মনোরম হবে। কিছু গুরুত্বপূর্ণ কাজ আজ একটু পরিশ্রমে সম্পন্ন হবে। এই রাশির ডাক্তারের খ্যাতি আজ বহুদূরে ছড়িয়ে পড়বে। আজ আপনি অনেক আমন্ত্রণ পাবেন. সবাই না হলেও সময় অনুযায়ী দু-চারটি অনুষ্ঠানে যোগ দেবেন।

মিথুন- আজ আপনি খেলাধুলায় অংশ নিতে পারেন, যা আপনাকে সুস্থ রাখবে। প্রয়োজনের সময় বন্ধুদের সহযোগিতা পাবেন। রাস্তায় অনিয়ন্ত্রিতভাবে গাড়ি চালাবেন না এবং অপ্রয়োজনীয় ঝুঁকি নেওয়া এড়িয়ে চলুন।

কর্কট রাশিফল- আজ কোনো কারণে আপনার মানসিক চাপ বাড়তে পারে। কর্মক্ষেত্রে একটি ব্যস্ত দিন আপনাকে খিটখিটে করে তুলতে পারে। ব্যবসায় কিছু বাধা আসবে। সম্ভব হলে আজ ঋণ লেনদেন থেকে দূরে থাকুন।

সিংহ রাশি- শিশুরা আপনার সন্ধ্যায় আনন্দের আভা নিয়ে আসবে। একটি ক্লান্তিকর এবং বিরক্তিকর দিনকে বিদায় জানাতে একটি দুর্দান্ত রাতের খাবারের পরিকল্পনা করুন। তাদের মেলামেশা আপনার শরীরকে আবার শক্তি দিয়ে পূর্ণ করবে। দীর্ঘমেয়াদী বিনিয়োগ এড়িয়ে চলুন এবং আপনার বন্ধুদের সাথে বাইরে গিয়ে কিছু আনন্দের মুহূর্ত কাটান।

কন্যা রাশি- আজকের দিনটি খুব ভালো যাচ্ছে। আজ আপনার ক্ষেত্রে একটি বড় সুযোগ আসবে, যা বেছে নিতে দেরি করবেন না। খুব বেশি দেরি করে আপনি অর্থ উপার্জনের সুযোগ হাতছাড়া করতে পারেন। আজই তাদের সাথে যোগ দিন যারা আপনাকে ভবিষ্যতের প্রবণতা বুঝতে সাহায্য করবে। আজ বিরোধীরা আপনার সম্পর্কে গুজব ছড়াতে প্রস্তুত হয়ে বসে থাকবে। জীবনসঙ্গীর সাথে কোনো কিছু নিয়ে চলমান অশান্তি আজ শেষ হবে। তবে আপনাকে প্রথম পদক্ষেপ নিতে হবে। সাফল্যের জন্য কঠোর পরিশ্রম করতে থাকুন।

তুলা রাশি- আইনি বিষয়ে উত্তেজনা হতে পারে। চতুর আর্থিক স্কিমে ধরা পড়া এড়িয়ে চলুন- বিনিয়োগ করার সময় অত্যন্ত সতর্ক থাকুন। যাদের মানসিক সমর্থন প্রয়োজন তারা দেখতে পাবেন যে প্রবীণরা সাহায্য করতে এগিয়ে আসছেন।

বৃশ্চিক- আজ আপনার আর্থিক দিক ভালো যাচ্ছে। আজ কেউ বিশেষ সুখবর দিতে পারেন। এই রাশির যারা বেকার তারা আজ চাকরির সুবর্ণ সুযোগ পাবেন। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি ভালো। আপনার পড়াশুনা ভালো লাগবে, সেই সাথে ইন্টারভিউ দিতে গেলে হালকা আকাশি রঙের শার্ট পরুন। সাফল্য আপনার পায়ে চুম্বন করবে।

ধনু - কঠিন পরিস্থিতিতে আপনাকে সাহস এবং শক্তি দেখাতে হবে। ইতিবাচক চিন্তার মাধ্যমে, আপনি সহজেই এই বাধাগুলি অতিক্রম করতে পারেন। অন্যদের প্রভাবিত করার জন্য অতিরিক্ত অর্থ ব্যয় করবেন না। পরিবারের সদস্যদের সাথে একটি আরামদায়ক এবং শান্তিপূর্ণ দিন উপভোগ করুন। যদি লোকেরা আপনার কাছে সমস্যা নিয়ে আসে, তবে তাদের উপেক্ষা করুন এবং তাদের আপনার মনের শান্তিতে বিঘ্নিত হতে দেবেন না।

মকর- আজ আপনার উপবাস আপনাকে অন্যরকম অনুভব করবে। যা আপনার লক্ষ্য অর্জনেও সাহায্য করবে। আজ আপনি কর্মক্ষেত্রে আপনার বসের কাছ থেকে ইতিবাচক প্রতিক্রিয়া পাবেন। ব্যবসায়িক সাফল্যের জন্য আপনার ক্ষমতা ব্যবহার করুন। নিশ্চয়ই উপকার হবে। আজ আপনার সম্পূর্ণ মনোযোগ গুরুত্বপূর্ণ কাজগুলি সম্পন্ন করার দিকে থাকবে। এর ফলে অনেক কাজ সময়মতো শেষ হবে।

কুম্ভ- মদ্যপানের অভ্যাসকে বিদায় জানাতে দিনটি খুব ভালো। আপনাকে অবশ্যই বুঝতে হবে যে অ্যালকোহল স্বাস্থ্যের সবচেয়ে বড় শত্রু এবং এটি আপনার ক্ষমতাকেও শ্বাসরোধ করে। অপ্রত্যাশিত ব্যয় আর্থিক বোঝা বাড়াতে পারে। বাড়ির পরিবেশে কিছু পরিবর্তন করার আগে সবার মতামত নেওয়ার চেষ্টা করা উচিত।

মীন- আজকের দিনটি স্বাভাবিক হতে চলেছে। ইচ্ছাশক্তির অভাব আপনাকে মানসিক এবং মানসিকভাবে বন্দী করতে পারে, তাই আজ আপনার যুক্তি শক্তিশালী রাখুন। আপনি যদি নতুন জমি কেনার কথা ভাবছেন, তবে রাহুকাল দেখে কিনুন।

বন্ধ করুন