বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily horoscope of 29 April: শনিবার লাকি রাশি মেষ থেকে কন্যার মধ্যে কোনটি? জানুন ভাগ্যগণায়

Daily horoscope of 29 April: শনিবার লাকি রাশি মেষ থেকে কন্যার মধ্যে কোনটি? জানুন ভাগ্যগণায়

মেষ থেকে কন্যা রাশির কেমন কাটবে আজকের দিন

শনিবার মেষ থেকে কন্যার মধ্যে একাধিক রাশির ভাগ্যে রয়েছে শুভ সময়। কোন কোন রাশি এই সময়কালে লাভবান হতে পারে, তা দেখে নেওয়া যাক আজকের রাশিফলে।

শনিবার ২৯ এপ্রিল মেষ থেকে কন্যা রাশির কেমন কাটতে চলেছে, তা নিয়ে রয়েছে জল্পনা। জ্যোতিষগণনা মতে, শনিবার মেষ থেকে কন্যার মধ্যে একাধিক রাশির ভাগ্যে রয়েছে শুভ সময়। কোন কোন রাশি এই সময়কালে লাভবান হতে পারে, তা দেখে নেওয়া যাক আজকের রাশিফলে।

মেষ-আজকের দিনটি আপনার জন্য আনন্দদায়ক হবে। আপনি বন্ধুদের সাথে একটি পার্টি পরিকল্পনা করবেন। শিক্ষার্থীদের যেকোনো পরীক্ষার ফলাফল আসতে পারে। আপনার কোনো আত্মীয় আজ আপনার বাড়িতে ভোজে আসতে পারেন। বাড়িতে আসা আত্মীয় স্বজনদের স্বাগত জানাবে পরিবারের সবাই।

বৃষ- আজ সন্তানদের দিক থেকে আপনার জন্য সুখবর আনতে চলেছে। আপনার ব্যবসায় একটি বড় চুক্তি চূড়ান্ত করতে আপনি পুরো দিন ব্যয় করবেন। প্রেমের জীবনযাপনকারী লোকেরা বাইরের ব্যক্তির কারণে উত্তেজনা তৈরি করতে পারে। আপনার আটকে থাকা কোনো কাজ আজ শেষ হতে পারে।

মিথুন- আপনার পুরানো লেনদেন সময়মতো নিষ্পত্তি করতে হবে। আপনার অতীতের কিছু ভুলের জন্য আপনাকে পরিবারের সদস্যদের কাছে ক্ষমা চাইতে হতে পারে। আপনার কোনো কাজ শেষ না হওয়ার কারণে সমস্যায় পড়বেন। আপনি সন্তানের প্রতিটি চাওয়া পূরণ করবেন। আয় কম বৃদ্ধি এবং ব্যয় বৃদ্ধির কারণে আপনার মাথাব্যথা থাকবে।

কর্কট- আপনি খুব সাবধানে একটি বড় চুক্তি স্বাক্ষর করতে হবে. আপনি নানিহাল পক্ষের লোকদের সাথে মিলনের জন্য মাতাজিকে নিয়ে যেতে পারেন। পরিবারের কোনো সদস্য আজ আপনার সাথে পরামর্শ করতে পারেন। আপনি ক্ষেত্রে কর্মকর্তাদের পূর্ণ সমর্থন পাবেন, তবেই আপনি সময়মতো কোনো কাজ সম্পন্ন করবেন।

সিংহ- আজকের দিনটি আপনার জন্য মাঝারি ফলদায়ক হতে চলেছে। আপনার মনের ইচ্ছা পূরণের সাথে সাথে আপনি আপনার বাড়িতে ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করতে পারেন। যদি আপনার জীবনসঙ্গী কোনো বিষয়ে আপনার ওপর রাগান্বিত হন, তাহলে আপনাকে তাদের বোঝানোর জন্য যথাসাধ্য চেষ্টা করতে হবে।

কন্যা- আজকের দিনটি আপনার জন্য সুখে পরিপূর্ণ হবে। কর্মক্ষেত্রে আপনার কাঙ্খিত কাজ পেলে আপনার খুশির সীমা থাকবে না। কারো সঙ্গে একগুঁয়ে ও অহংকারী কথা বলবেন না। আপনি কাউকে টাকা ধার দিলে তা আপনার সাথে আপনার সম্পর্ক নষ্ট হতে পারে। 

 

 

 

 

 

 

 

 

 

 

ভাগ্যলিপি খবর

Latest News

জুনে আছে ইদের ছুটি, সঙ্গে 'বাড়তি' রবিবার, আগামী মাসে কতদিন বন্ধ থাকবে ব্যাঙ্ক? হিট ছবির অভাব এনআরআই বিয়ে করে দেশ ছাড়ছেন পায়েল? জবাব এল, ‘অনেকেই তো লিভ ইন…’ মামা বাড়ি বেড়াতে গিয়ে আশ্রমে চুরির অভিযোগ, চরম পরিণতি হল আদিবাসী ছাত্রের স্বাস্থ্যবিমার ক্যাশলেস ক্লেম মেটানো নিয়ে নয়া নির্দেশিকা IRDAI-র, জেনে নিন বিশদ TRP: পর্ণার স্মৃতিভ্রংশে নিম ফুলের মধু টপার, ২য় স্থানে চমক, কথা না ফুলকি, কে এল? এক বছরে বৃদ্ধি ১১ শতাংশ, পাকিস্তানের GDP-র আড়াইগুণ বড় RBI-এর ব্যালেন্স শিট! ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের RSS নিয়ে শুভেন্দুর মন্তব্যের প্রকাশ্যে বিরোধিতা করলেন দিলীপ, কী বললেন ঘোষ? বাংলায় ৩০ আসনের লক্ষ্যে কত 'বল' খেললেন মোদী? স্লগ ওভারে মিলল পরিসংখ্যান বালুচিস্তানে ইরানের বাহিনীর গুলিতে নিহত ৪ পাক নাগরিক, দু’দেশের মধ্যে উত্তেজনা

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.