বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily horoscope 27th March 2023: মেষ থেকে কন্যা ৬ রাশির মধ্যে আজ লাকি কারা? ২৭ মার্চের দৈনিক রাশিফল দেখে নিন

Daily horoscope 27th March 2023: মেষ থেকে কন্যা ৬ রাশির মধ্যে আজ লাকি কারা? ২৭ মার্চের দৈনিক রাশিফল দেখে নিন

২৭ মার্চ আপনার ভাগ্যে কী রয়েছে জেনে নিন মেষ থেকে কন্যা রাশির রাশিফলে।

সোমবার ২৭ মার্চের রাশিফলে মেষ থেকে কন্যা রাশির ভাগ্যে স্বাস্থ্য থেকে প্রেম, শিক্ষা থেকে ব্যবসা , চাকরির ক্ষেত্রে কী কী ভবিষ্যদ্বাণী রয়েছে তা দেখে নেওয়া যাক জ্যোতিষ গণনা অনুযায়ী।

সপ্তাহের প্রথম দিন সোমবার কেমন কাটবে তা নিয়ে সকলের মনেই রয়েছে নানান রকমের প্রশ্ন। ১২ রাশির প্রথম ৬ রাশি মেষ থেকে কন্যা পর্যন্ত রাশির আগামীকাল কেমন কাটবে তার জ্যোতিষ গণনা একনজরে দেখে নেওয়া যাক।

মেষ- মন অশান্ত থাকবে। কোনও অজ্ঞাত ভয় আপনাকে বিচলিত করতে পারে। খরচা বাড়বে। স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। সন্তানের থেকে সুখকর সংবাদ শুনতে পাবেন। আপনি আপনার রুটিন তৈরি করে রাখুন, আপনি ছোট ছোট কাজটিও আজ গুরুত্বপূর্ণ। 

বৃষ- আপনার জনপ্রিয়তা এবং অগ্রগতি এবং কর্মক্ষেত্রে আপনি আপনার ভাবনা থেকে কিছু নতুন দিকে নিয়ে যাবে। এই সময় বাড়ি বা কোনও কিছু নির্মাণ করতে পারেন। পারিবারিক জীবনে আসবে সুখ। কথাবার্তা ভালো হবে আগের থেকে। কোনও বন্ধুর সহযোগিতায় উন্নতির যোগ।

মিথুন-অযথা রাগ থেকে নিজেরে রক্ষা করুন। আত্মবিশ্বাস থাকবে কমতির দিকে। পরিবারে শান্তি বজায় থাকবে, কোনও ধার্মিক স্থানে যেতে হতে পারে এই সময়। আপনার প্রতিপক্ষ আপনার উপরে দাপট দেখানোর চেষ্টা করবেন। যদি আপনি কোনও অর্থ থেকে ঋণ নেওয়ার চিন্তা করেন, তাহলে বিপদে পড়তে পারেন।

কর্কট- আসা নিরাশায় কাটবে আজকের দিন। শিক্ষা সম্পর্কীয় কাজে পাবেন অপার সাফল্য। কোনও কাজে কঠিন সমস্যা আসতে পারে। লেখা সম্পর্কীয় কোনও কাজে ইচ্ছা বাড়বে। পরিশ্রম বাড়বে, আয় অনেকটাই বেশি থাকবে। মনের ইচ্ছা অনুযায়ী নিজের কেরিয়ারের বিষয়ে সিদ্ধান্ত নিন।

সিংহ-জীবনে চড়াই উতরাই থাকবে। আশা নিরাশার মধ্যেও প্রেমের বিকাশ থেকে নিজের মনকে দূরে রাখবেন না। জানবেন সব অন্ধকারের শেষে থাকে আলো। চাকরিতে পরিবর্তনের যোগ রয়েছে। আত্মসংযম ধরে রাখুন। আপনি কোন বড় বিনিয়োগ করার সুযোগ পেতে পারেন।

কন্যা- মনে একটা চড়াই উতরাই থেকে যাবে। বাবার স্বাস্থ্য আগের থেকে ভালো হবে। কোনও বন্ধুর সহযোগিতায় চাকরির নতুন সুযোগ পেতে পারেন। কর্মক্ষেত্রে আপনি আপনার পুরনো পরিকল্পনা যদি শুরু করবেন, তাহলে ভালো পাওয়া যাবে। চাকরিতে কিছু সমস্যা হতে পারে, তবে তা কেটে যাবে। বিনোদনের প্রোগ্রামে আপনার সম্পূর্ণ আগ্রহ থাকবে আজ। দূরে কোথাও যেতে পারেন, যা কাজে লাগবে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

 

 

 

 

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

রাঁচি টেস্ট থেকে বাদ পড়ে দেশে ফিরছেন ব্রিটিশ স্পিনার, খেলবেন না শেষ ম্যাচেও বিয়েবাড়িতে চলল গুলি, উত্তরপ্রদেশে খুন দাউদ ইব্রাহিমের 'মেয়ে ভাগানো' আত্মীয় ধর্ষণের দায়ে ৪.৫ বছরের জেল বার্সার প্রাক্তন তারকার, জরিমানা দিতে ১৫০,০০০ ইউরো মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল ডান্স দিওয়ানের মঞ্চে ‘মৃত্যু’! মনে আঘাত পেয়ে কেঁদে ভাসালেন মাধুরী মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল দেশের সবচেয়ে ‘অপরিষ্কার শহর' হাওড়া-সহ বাংলার ১১পুরসভা পাচ্ছে কেন্দ্রের পুরস্কার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.