বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 30 August Sagittarius-Capricorn-Aquarius-Pisces: ধনু-মকর-কুম্ভ-মীনের রাখির দিনটি কেমন কাটবে? রইল রাশিফল

Daily Horoscope 30 August Sagittarius-Capricorn-Aquarius-Pisces: ধনু-মকর-কুম্ভ-মীনের রাখির দিনটি কেমন কাটবে? রইল রাশিফল

ধনু-মকর-কুম্ভ-মীনের আজকের দিনটি কেমন কাটবে? জেনে নিন রাশিফল

Daily Horoscope Today for Sagittarius-Capricorn-Aquarius-Pisces: কোন রাশির জাতকের কেমন কাটবে আজকের দিনটি? জেনে নিন আজকের রাশিফল।

Aআজ রাখিপূর্ণিমার দিনটি কোন রাশির কেমন কাটবে? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জেনে নিন এই বিশেষ দিনের রাশিফল।

ধনু: আজকের দিনটি আপনার জন্য কিছু সমস্যায় পূর্ণ হতে চলেছে। সম্পত্তি চুক্তি করার সময়, এর স্থাবর এবং অস্থাবর দিকগুলি স্বাধীনভাবে পরীক্ষা করুন, অন্যথায় সমস্যা হতে পারে। আপনি যদি কাউকে টাকা ধার দিয়ে থাকেন তবে তা ফেরত পেতে পারেন। যদি কোনও বিষয়ে স্বাস্থ্যের অবনতি ঘটে তবে তাতে শিথিল হবেন না। কাউকে জিজ্ঞাসা না করে পরামর্শ দেওয়া থেকে বিরত থাকুন, অন্যথায় সমস্যা দেখা দিতে পারে। আপনার একটি নতুন গাড়ি কেনার স্বপ্নও পূরণ হবে। আজ আপনাকে কিছু ঈর্ষাকাতর এবং ঝগড়াটে লোকের থেকে সাবধান থাকতে হবে।

মকর: আজকের দিনটি ব্যবসার দিক থেকে আপনার জন্য কিছুটা বিভ্রান্তিকর হবে। ব্যবসার জন্য করা পরিকল্পনা সফল হবে না, যার কারণে মন খারাপ থাকবে। কাউকে ধার দিয়ে থাকলে তা ফেরত পাবেন। ছাত্রছাত্রীরা পড়াশোনায় মন দিতে পারে। জীবনসঙ্গীর স্বাস্থ্যের ব্যাপারে আপনাকে সচেতন হতে হবে। আপনি যদি ভ্রমণে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন, তাহলে আপনাকে খুব সাবধানে গাড়ি চালাতে হবে।

কুম্ভ: আজকের দিনটি আপনার জন্য সুখের হবে। যে কোনও অপরিচিত ব্যক্তির থেকে দূরত্ব বজায় রাখুন, অন্যথায় সে বন্ধু রূপে আপনার শত্রু হতে পারে। আপনার কিছু কাজ অসম্পূর্ণ, সেগুলি সম্পূর্ণ করুন। পরিবারের লোকজনের প্রতি আপনার ঝোঁক থাকবে। আপনার লেনদেনের সঙ্গে সম্পর্কিত যে কোনও বিষয় সমাধান হয়ে যেতে পারে। তবে আপনি যদি কোনও আইনি বিষয়ে শিথিল হন তবে এটি আপনাকে সমস্যার কারণ হতে পারে।

মীন: ​​আপনার আজকের দিনটি বিশেষ কিছু করার জন্য কাটবে। অর্থনৈতিক অবস্থা আগের থেকে ভালো হবে। আপনি আপনার যে কোনও কাজের ব্যাপারে আপনার সঙ্গীদের কাছ থেকে সাহায্য নিতে পারেন। যদি আপনার পরিবারের সদস্যদের মধ্যে কোনও বিষয়ে বিবাদ থাকে, তাহলে আপনি তা থেকে মুক্তি পাবেন। আপনি একটি নতুন সম্পত্তি কেনার পরিকল্পনা করতে পারেন। আপনাকে আপনার খাবার এবং পানীয়ের উপর নিয়ন্ত্রণ রাখতে হবে, অন্যথায় পেট সংক্রান্ত কোনও সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। আপনার পুরনো বন্ধু আপনার বাড়িতে একটি পার্টি হোস্ট করতে পারেন।

ভাগ্যলিপি খবর

Latest News

‘এটা খুব মিষ্টি…’ এপি ধিলোনের সঙ্গে প্রেম করার প্রসঙ্গে মুখ খুললেন বনিতা NEET-PG পিছিয়ে গেল! রবিতে পরীক্ষা ছিল, শনিতে রাত ১০ টায় হল ঘোষণা, কবে হবে ফের? ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের জিও কিংবা এয়ারটেল, প্রয়োজনে নিয়ন্ত্রণ করতে পারবে সরকার, আসছে নয়া আইন বাড়ির গাছ ভরেছে লাল জামরুলে, তবে সেই ফল একাকে খাওয়ালেন জয়া আহসান! NEET ও NET-র শাস্তি? NTA-র ডিজিকে সরাল কেন্দ্র! পাঠানো হল কম্পালসরি ওয়েটিংয়ে প্রেমের টানে! কার্তিককে বিয়ে করলেন ব্রাজিলের ম্যানুয়েলা,টিনের বাড়িতে বাঁধলেন ঘর কুমোরপাড়ার প্রতিমা পিছুও তোলা তোলে তৃণমূল! মানিকতলায় ‘সোজা কথা’ বললেন কুণাল রোহিতকে ফিরিয়ে বিরাট মাইলস্টোন শাকিব আল হাসানের, এই নজির বিশ্বের আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম

T20 WC 2024

ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে বিরাট মাইলস্টোন শাকিব আল হাসানের, এই নজির বিশ্বের আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো আমি খুশি নই......রাখঢাক নয়, সরাসরি রান না পাওয়া কোহলি-কে শক্তিশেল বিক্রম-এর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.