বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল 1 February-র জন্য
সোমবার ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল।
সোমবার ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল 1 February-র জন্য

  • সোমবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

ধনু- পরিবারের পরিবেশ ভালো থাকবে। ব্যস্ত থাকবেন। ধর্মীয় কাজে অংশগ্রহণ করবেন। ঝুঁকি নেবেন না। ব্যবসায় নতুন লগ্নির সুযোগ পাবেন। ছাত্ররা পরিশ্রমের ফল পাবেন। দম্পতিদের মধ্যে সামঞ্জস্য থাকবে। পুরনো কাজের সুফল পাবেন। নতুন কাজ পেতে পারেন। বিরোধীদের থেকে সতর্ক থাকুন। আর্থিক উন্নতি হবে। 

মকর- সুখবর পাবেন। নতুন প্রকল্প কার্যকরী করার বিষয় চিন্তাভাবনা করতে পারেন। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। স্বাস্থ্যের যত্ন নিন। যাত্রায় যেতে পারে। নতুন লোকেদের সঙ্গে সাক্ষাৎ হবে। ভেবেচিন্তে ব্যয় করুন। পারিবারিক জীবন ঠিক থাকবে। আটকে থাকা কাজ পূর্ণ হবে। বন্ধুদের সঙ্গে দিন কাটতে পারে। আত্মীয়দের সঙ্গে দেখা হবে।

কুম্ভ- চাকরিজীবীদের পদোন্নতি হতে পারে। ব্যবসায়ীরা নতুন কাজে সাফল্য লাভ করবেন। পারিবারিক সদস্যদের মধ্যে মতভেদ দূর হবে। নতুন কাজ পাবেন। স্বাস্থ্যের যত্ন নিন। আর্থিক লাভ হবে। পড়ুয়াদের জন্য দিন ভালো।

মীন- পরিবারে শান্তিপূর্ণ পরিবেশ থাকবে। দিন ভালো কাটবে। কাজে মনোনিবেশ করবেন। দাম্পত্য জীবনে মাধুর্য ও ভালোবাসা থাকবে। কোনও কাজে বন্ধুদের সহযোগিতা লাভ করবেন। অফিসে সতর্ক থেকে কাজ করুন। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। অর্থের অপব্যয় কমবে। বয়স্কদের যত্ন নিন। 

বন্ধ করুন