বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল 10 April-এর জন্য

ধনু- ঋণের টাকা ফিরে পেতে সমস্যায় পড়বেন। কারও সঙ্গে ঝগড়া হতে পারে। আত্মীয়দের সঙ্গে মতভেদ দূর হতে পারে। কাজের চাপ থাকবে। যাত্রায় যেতে পারেন। অচেনা ব্যক্তিদের থেকে সাবধানে থাকুন। কাজের চাপ থাকবে। যাত্রায় যেতে পারেন। অচেনা ব্যক্তিদের থেকে সাবধানে থাকুন। নিজের গোপন কথা কাউকে জানাবেন না। বিরোধীদের উপর নজর রাখুন। ক্ষতি হতে পারে। পরিবারে অশান্তি থাকবে। 

মকর- স্বাস্থ্যের কারনে চিন্তিত থাকবেন। ঋণের টাকা ফেরাতে পারবেন। কোনও অসহায় ব্যক্তির সাহায্য করতে পারেন। সামাজিক কাজে অংশগ্রহণ করবেন। সুখ-সমৃদ্ধি বাড়বে। সময়ের মধ্যে কাজ পূর্ণ হবে। দাম্পত্য জীবন সুখে কাটবে। অফিসের পরিবেশ অনুকূল থাকবে। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হবে। সাবধানে খাওয়া-দাওয়া করুন। যাত্রা এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন। 

কুম্ভ- পারিবারিক সমস্যা দূর হবে। চাকরিজীবীদের পদোন্নতি হতে পারে। অবসাদ দূর হবে। লেনদেন ঠিক থাকবে। বন্ধুদের সঙ্গে দেখা হবে। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। দিন ভালো কাটবে। ব্যবসায় সাফল্য লাভ করবেন। পরিবারের সঙ্গে ঘুরতে যাবেন। সন্তানের তরফে সুসংবাদ পাবেন। 

মীন- পরিবারের সদস্যদের সহযোগিতা লাভ করবেন। ঋণ শোধ করবেন। লগ্নি করতে পারেন। অযথা বিবাদ করবেন না। কাউকে নিজের ব্যক্তিগত বিষয় জানাবেন না। বাইরে যাওয়ার সময় সাবধানতা অবলম্বন করুন। দাম্পত্য জীবন ভালো কাটবে। আর্থিক লাভ হবে। আত্মীয় ও বন্ধুদের সঙ্গে বহুদিন পর দেখা হবে। 

বন্ধ করুন