বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল 10 February-র জন্য

ধনু- সাবধানে গাড়ি চালান। আত্মবিশ্বাস বাড়বে। কথাবার্তার সময় সতর্কতা অবলম্বন করুন। সময়ের মধ্যে কাজ পূর্ণ হবে। স্বাস্থ্য ভালো থাকবে। সুসংবাদ পাবেন। ঋণমুক্তি ঘটবে। বন্ধুদের তরফে সুসংবাদ পাবেন। ব্যবসায় লাভ হবে। 

মকর- অযথা ব্যয় করবেন না। অফিসের জরুরি কাজ পূর্ণ হওয়ায় আপনি প্রশংসা পাবেন। পরিবারের কোনও সদস্যের সমস্যার কারণে চিন্তিত হতে পারেন। ব্যবসার জন্য নতুন পরিকল্পনা করতে পারেন। স্বাস্থ্যের যত্ন নিন। কাউকে ঋণ দেবেন না। ছাত্র-ছাত্রীদের সমস্যা শীঘ্র দূর হবে। ভবিষ্যতের জন্য কোনও কাজ ফেলে রাখবেন না। পূর্বের চেষ্টার সুফল পাবেন। সামাজিক প্রতিষ্ঠা বৃদ্ধি হবে। জীবনসঙ্গীর ঘুরতে যেতে পারেন।

কুম্ভ- আশপাশে কোথাও যাত্রায় যেতে পারেন। যুবকরা চাকরি পেতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে অধিক সময় কাটাতে পারবেন। অফিসের সমস্যার কারণে চিন্তিত থাকতে পারেন। স্বাস্থ্যের যত্ন নিন। বাইরের খাওয়া-দাওয়া এড়িয়ে চলুন। কেরিয়ারের জন্য নতুন পরিকল্পনা তৈরি করতে পারেন। আত্মীয়দের সঙ্গে দেখা হতে পারে। রাগ নিয়ন্ত্রণে রাখুন। সন্তানের তরফে সুসংবাদ পাবেন।

মীন- অবসাদপূর্ণ দিন। অফিসে কারও সঙ্গে মতভেদ হতে পারে। রাগ নিয়ন্ত্রণে রাখুন। ব্যবসায় ক্ষতি হতে পারে। অসুস্থ হয়ে পড়তে পারেন। কাজের কারণে বাইরে যেতে হতে পারে। বিরোধীদের থেকে সতর্ক থাকুন। যুবকদের জন্য দিন ভালো। নতুন কাজ শুরুর জন্য পরিবারের সদস্যদের সঙ্গে পরামর্শ করতে ভুলবেন না। 

বন্ধ করুন