বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল 11 November-এর জন্য

ধনু- দিন ভালো কাটবে। কাজে সাফল্য পাবেন। বন্ধুর সঙ্গে ফোনে কথা হবে। মহিলা জাতকরা কোনও বিশেষ খবর পেতে পারেন। আর্থিক পরিস্থিতির উন্নতি হবে। মা-বাবার সহযোগিতা পাবেন। অফিসের পুরনো কাজ আজ পুরো হবে। পড়াশোনার জন্য পড়ুয়াদের বিদেশে যাওয়ার সুযোগ হতে পারে।  

মকর- আইনি মামলার কারণে অবসাদে ভুগতে পারেন। বুদ্ধিমত্তার প্রয়োগ করলে অতিরিক্ত অর্থ লাভ করতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে কেনাকাটা করতে যেতে পারেন। কোনও তৃতীয় ব্যক্তির দখলের ফলে আপনাদের মধ্যে সমস্যা তৈরি হতে পারে। যাত্রা সময় গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে সাক্ষাৎ হবে। জীবনসঙ্গীর আলস্যের কারণে আপনার একাধিক কাজ ভেস্তে যেতে পারে।

কুম্ভ- দিন ভালো কাটবে। প্রসাধন সামগ্রীর ব্যবসায় লগ্নির ফলে লাভ হবে। শান্ত ও অবসাদমুক্ত থাকার চেষ্টা করুন, চিন্তা-ভাবনার ক্ষমতা বাড়বে। এর ফলে ব্যবসায় শুভ পরিবর্তন দেখা যেতে পারে। সহকর্মীদের সঙ্গে সামঞ্জস্য বজায় রাখুন। টেন্ট হাউসের ব্যবসার সঙ্গে জড়িত থাকলে আজ অর্থ লাভ হবে।

মীন- দিন ভালো কাটবে। বিশেষ কোনও কাজে বন্ধুদের সাহায্য পেতে পারেন। আটকে থাকা টাকা ফিরে পেতে পারেন। পড়ুয়ারা আজ সুসংবাদ পেতে পারেন। প্রতিযোগিতামূলক পরীক্ষার সম্পর্কে কোনও সুখবর পেতে পারেন। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। পরিবারে সুখের পরিবেশ থাকবে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। কোনও কাজের ব্যাপারে সন্দেহ কমবে।

বন্ধ করুন