বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল 16 October-এর জন্য
শুক্রবার ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল।
শুক্রবার ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল 16 October-এর জন্য

  • শুক্রবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

ধনু- সময়ের আগে কাজ শেষ করার চেষ্টা করবেন ও অবশিষ্ট সময়ে পরিবারের সঙ্গে কাটান। স্বাস্থ্য ভালো থাকবে, মনে ধর্মীয় বিচার আসবে। সম্পত্তির কথাবার্তা চূড়ান্ত হতে পারে। আয়ের ক্ষেত্রে সময় ভালো, অজানা উৎস থেকে অর্থের আগমন হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে। ব্যক্তিগত জীবনে সন্তুষ্টি থাকবে।

মকর- নিজের উপর বিশ্বাস রাখবেন ও সমস্ত কাজ নিজেই করার চেষ্টা করবেন। ভাগ্যের উপর ভরসা করবেন না, কাজে মনযোগী হন। গোপন ব্যয় এড়িয়ে গেলে আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। ব্যক্তিগত জীবনের জন্য সময় ঠিকঠাক। বুদ্ধির প্রয়োগ করে সহজেই যে কোনও কাজ পুরো করে নেবেন। 

কুম্ভ- অহেতুক চিন্তা ও পুরনো ভুলের কথা মনে করে চিন্তিত থাকবেন, তবে যত তাড়াতাড়ি সম্ভব এই পরিস্থিতি থেকে বেরিয়ে আসাই ভালো। কাজের ক্ষেত্রে ওঠানামা থাকবে, কঠিন পরিশ্রম করতে হবে। দাম্পত্য জীবনে সুখ থাকবে ও ভালোবাসা বাড়বে। শ্বশুরবাড়ির সদস্যদের সঙ্গে সময় কাটাবেন। হঠাৎ কোনও লাভ হওয়ার ফলে আনন্দিত হবেন।

মীন- ব্যবসার ক্ষেত্রে পরিস্থিতি উন্নত হবে। কাজে বাধা আসার ফলে আক্রমণাত্মক হয়ে পড়বেন। তবে এমন পরিস্থিতি এড়িয়ে চলার চেষ্টা করুন, কারণ পরিবারে এর প্রভাব পড়তে পারে। কাজের ক্ষেত্রে পরিস্থিতি উন্নত হবে। নিজের কাজের জন্য অন্যের ভরসায় বসে থাকবেন না। নিজের ক্ষমতায় কাজে সাফল্য পাবেন। কোনও মহিলার সঙ্গে ঝগড়া হতে পারে।

বন্ধ করুন