বাড়ি > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল 17 July-এর জন্য
শুক্রবার ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল।
শুক্রবার ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল 17 July-এর জন্য

  • শুক্রবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

ধনু- নতুন ব্যবসায়িক চুক্তির অন্তিম রূপরেখার জন্য দিন অনুকূল। কাজ সংক্রান্ত যাত্রা ও সহযোগিতা আগামী মাসে সুফল দেবে। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে সম্পর্ক স্থাপন করে নিজের প্রভাব বৃদ্ধি করবেন। আবেগের কারণে জীবনসঙ্গীর সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। কোনও বড় চিন্তা ছাড়া, স্বাস্থ্য ঠিকঠাক থাকবে।

মকর- অফিসের কাজে ব্যস্ত থাকবেন, সন্ধে নাগাদ ক্লান্তি অনুভব করবেন। জীবনসঙ্গীর সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে অত্যধিক অনুভূতি প্রবণ থাকবেন। নিজের অনুভূতিগুলিকে নিয়ন্ত্রণে রাখুন। অযথা ব্যয় করবেন না। কোনও অজানা ব্যক্তির সঙ্গে কথা হতে পারে। 

কুম্ভ- মনের মধ্যে চলতে থাকা আকুলতা থেকে মুক্তি পাবেন। রাগ ও উত্তেজনা নিয়ন্ত্রণে রাখুন। কোনও ভেস্তে যাওয়া কাজ পুরো করতে পারেন। দায়িত্বের সঙ্গে কাজ শেষ করার চেষ্টা করবেন। পরিশ্রম করলে সাফল্য হাতে আসবে। কোনও নতুন কাজ শুরু করার চেয়ে দৈনন্দিন কাজেই মনোনিবেশ করুন। আপোস ও সহযোগিতার মানসিকতা বজায় রাখুন। সামাজিক কাজে সক্রিয় থাকবেন। বন্ধু ও পরিচিতদের সঙ্গে সময় কাটাতে পারেন। ব্যবসায়ে বড় মুনাফা হতে পারে। 

মীন- কোনও সন্দেহজনক প্রোজেক্ট হাতে নেবেন না, নিজেকে আইনি সমস্যায় জড়িয়ে ফেলতে পারেন। সামাজিক সম্পর্ক মজবুত করার জন্য নিজের শিষ্টতা ও আকর্ষক ব্যক্তিত্বকে কাজে লাগান। আর্থিক ও ব্যবসায়িক পরিস্থিতি উন্নত হবে। পৈতৃক সম্পত্তির প্রাপ্তি আপনার সুখ বৃদ্ধি ঘটাবে। পারিবারিক সদস্যদের সঙ্গে অসহমতির কারণে মন অনিশ্চয়তা ও অবাঞ্ছিত অবসাদে ভরে থাকবে। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন।

বন্ধ করুন