বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল 19 March-এর জন্য
শুক্রবার ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল।
শুক্রবার ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল 19 March-এর জন্য

  • শুক্রবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

ধনু- সহকর্মীদের মধ্যে আপনার জনপ্রিয়তা বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় উন্নতি হবে। আয় বাড়বে ও আর্থিক লাভের নতুন পথ উন্মুক্ত হবে। ভাইবোন ও বড়দের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। পারিবারিক জীবন আনন্দে কাটবে। নিজের বা বাবার স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকবেন।

মকর- কোনও গুরুত্বপূর্ণ কাজ করতে পারেন। এর ফলে বড় কোনও লাভ হতে পারে। পরিশ্রম করে আনন্দ পাবেন। কোনও পুরনো কাজ সম্পূর্ণ করার ফলে লাভ হবে। তবে নতুন কাজ শুরুর পরিবর্তে পুরনো কাজ সম্পূর্ণ করার বিষয় মনোনিবেশ করুন। অবিবাহিতদের জন্য দিন ভালো। অন্যকে পিছনে ফেলে এগিয়ে যাওয়ার ইচ্ছা জাগবে। 

কুম্ভ- কারও কথাবার্তার সময় তাঁদের কথা মন দিয়ে শুনতে চাইবেন। এতে আপনারই লাভ। কাজে মনোনিবেশ করলে ব্যবসা বৃদ্ধি সম্ভব। অফিসে আপনার কাজের প্রশংসা হবে। আত্মবিশ্বাস বাড়বে। বিদেশি শিক্ষা গ্রহণে ইচ্ছুক পড়ুয়াদের জন্য দিন ভালো। শিক্ষকদের কাছ থেকে পড়াশোনায় সাহায্য লাভ করবেন। কেরিয়ারে নতুন সুযোগ লাভ করবেন। 

মীন- লগ্নির জন্য দিন ভালো। ব্যবসায় লোকসান হতে পারে, তবে বুদ্ধিমত্তার প্রয়োগ করে এই লোকসানের হাত থেকে বাঁচা যাবে। জীবনসঙ্গী আপনার সমস্যার সমাধানে সহায়তা করতে পারেন। বাচ্চারা আপনার পরামর্শ মনোযোগ দিয়ে শুনতে পারেন। বড় পরিকল্পনা বা বিচারের মাধ্যমে আপনার মনোযোগ আকর্ষণ করতে পারেন। বাড়িতে অবসাদের পরিবেশ থাকবে। পুরনো বন্ধু বা আত্মীয়ের সঙ্গে হঠাৎ দেখা হতে পারে। অফিসে কাজের অবসাদের কারণে ক্ষুব্ধ থাকবেন। 

বন্ধ করুন