বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল 2 January-র জন্য

ধনু- আত্মীয়দের সঙ্গে ঘুরতে যেতে পারেন। স্বাস্থ্যোন্নতি হবে। খাওয়া-দাওয়ার যত্ন নিন। দাম্পত্য জীবন সুখে কাটবে। বাচ্চাদের সঙ্গে সময় কাটাতে পারবেন। পরিবারের প্রয়োজনীয়তা পুরো করবেন। অফিসে কাজ বেশি থাকবে। সামাজিক দায়িত্ব পুরো করবেন। ঋণের টাকা ফিরে পাবেন। জমি-বাড়ি কেনার পরিকল্পনা করতে পারেন। কোনও কাজে লাভ হবে। 

মকর- মানসিক স্থিতি মজবুত থাকবে। ব্যয় নিয়ন্ত্রণে থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে ঘুরতে যাবেন। ভাগ্যের সঙ্গ থাকবে। ক্লান্তি অনুভব করবেন। আত্মীয়দের বাড়ি যেতে পারেন। অসহায়দের সাহায্য করবেন। ঋণের টাকা ফিরে পাবেন। যুবক-যুবতিদের কেরিয়ার এগোবে।

কুম্ভ- পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হবে। দিন ভালো কাটবে। আর্থিক পরিস্থিতি উন্নত হবে। অবসাদ এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন। স্বাস্থ্যে এর প্রভাব পড়তে পারেন। নতুন সুযোগ পাবেন। পরিবারের দায়িত্ব পুরো করবেন। কোনও বয়স্ক সদস্য অসুস্থ হয়ে পড়তে পারেন। ব্যয় বাড়বে। কাজের চাপ থাকবে। অফিসে কারও সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। ছাত্ররা সুখবর পাবেন। কাজের কারণে বাইরে যেতে পারেন। গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন।

মীন- কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। পরিবারের কলহের পরিবেশ থাকবে। যত তাড়াতাড়ি সম্ভব বিবাদ মিটিয়ে নিন। অসুস্থ হয়ে পড়তে পারেন। কোনও কাজে ক্ষতির সম্ভাবনা রয়েছে। ব্যয় বাড়বে। মানসিক দিক দিয়ে চিন্তিত থাকবেন। রাগ নিয়ন্ত্রণে রাখুন। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। বন্ধুদের সঙ্গে দেখা হবে। কাজ পূর্ণ না হওয়ায় চিন্তিত থাকবেন। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। শত্রুদের থেকে সতর্ক থাকুন।

বন্ধ করুন