বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল 20 November-এর জন্য
 শুক্রবার ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল।
 শুক্রবার ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল 20 November-এর জন্য

  • শুক্রবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

ধনু- নতুন সম্পত্তি লাভের ক্ষেত্রে অগ্রগতি হবে। পড়াশোনার ক্ষেত্রে বাড়ির কোনও নবীন সদস্য গর্বিত করবে। নিরাশা থেকে শীঘ্রই মুক্তিলাভ করবেন ও আশার আলো দেখা দেবে। আর্থিক সংগতির ফলে বড় মাপের কেনাকাটা হতে পারে। পেশাদারি ক্ষেত্রে আজ বিশেষ সতর্ক থাকার দিন। স্বাস্থ্য ভালো থাকবে। পরিবারের কোনও অভিজ্ঞ সদস্যের পরামর্শে সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। বন্ধুদের সঙ্গে আনন্দঘন সফরের সম্ভাবনা রয়েছে।

মকর- পেশাদারি ও পড়াশোনার জগতে নিয়ন্ত্রণ বজায় রাখা আপনার পক্ষে কঠিন হবে না। উজ্জ্বল ভবিষ্যতের কথা ভেবে কোনও গুরুত্বপূর্ণ কাজ সম্পূর্ণ হবে। সম্প্রতি করা কোনও চুক্তি বাবদ বড় লাভ করবেন। পেশাদারি ক্ষেত্রে ভালো সুযোগ আসতে পারে। স্বাস্থ্য খুব ভালো থাকবে। বাড়ির জন্য কিছু করতে চাইলে পরিবারের সম্মতি পাবেন। কেউ কেউ কোনও অতিথির সঙ্গে তাঁরই খরচে ভ্রমণের সুযোগ পেতে পারেন। সম্পত্তিতে লগ্নি এই মুহূর্তে লাভজনক হবে।

কুম্ভ- গার্হস্থ্য বিষয়ে নিজে উদ্যোগ নিলে সুফল লাভ করবেন। ছোটখাটো ভ্রমণের পরিকল্পনা সফল হবে। সম্পত্তি বিষয়ে জটিলতাদূর হবে। অর্থাগম হওয়ার দরুণ ঋণশোধ করতে সক্ষম হবেন। কর্মক্ষেত্রে কোনও পরিবর্তনে অখুশি হলেও মানিয়ে নেওয়াই শ্রেয়। স্বাস্থ্যের ক্রমশ উন্নতি ঘটবে। নষ্ট হওয়া সম্পর্কের অবসান ঘটতে পারে। 

মীন- গার্হস্থ্য জীবনে নিরাশা থেকে মুক্তিলাভ হবে। গ্রামাঞ্চলে ভ্রমণ সুখদায়ক হবে। পড়াশোনার ক্ষেত্রে চাপ অনুভব করলে তা কেটে যাবে। শরীর তরতাজা রাখতে ব্যায়ামাদিতে সময় দিন। কমিশনভোগীদের জন্য বড়সড় লাভের সম্ভাবনা রয়েছে। উজ্জ্বল ভবিষ্যতের জন্য পেশাদারি ক্ষেত্রে অভাবনীয় সুযোগ আসতে পারে। পেশাদারি ক্ষেত্রে আপনার কাজ খুবই প্রশংসিত হবে এবং অবস্থান উচ্চতর হওয়ার সম্ভাবনা রয়েছে।

বন্ধ করুন