বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল 22 January-র জন্য
শুক্রবার ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল।
শুক্রবার ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল 22 January-র জন্য

  • শুক্রবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

ধনু- কাজের ব্যস্ততার কারণে অবসাদে থাকবেন। সামাজিক কাজে রুচি বাড়বে। নিজের অনুভূতি নিয়ন্ত্রণে রাখুন। দিন ভালো কাটবে। কেরিয়ার নির্বাচনে কারও পরামর্শ নিতে ভুলবেন না। আজ কোনও সিদ্ধান্ত নেবেন না। বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে। গোপন আলোচনার সময় সতর্ক থাকুন। ঝুঁকিপূর্ণ কাজের সময় সতর্ক থাকা জরুরি।

মকর- আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। পুরনো আটকে থাকা টাকা ফিরে পাবেন। ব্যয় নিয়ন্ত্রণে রাখতে পারবেন। পরিবারের কোনও সদস্য অসুস্থ হয়ে পড়তে পারে। ব্যবসা ও চাকরিতে সমস্যার সম্মুখীন হতে পারেন। অধিক চেষ্টার পরও উপযুক্ত ফলাফল লাভ না করার ফলে হতাশায় ভুগবেন। যাত্রা করবেন। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাবেন। স্বাস্থ্যের যত্ন নিন।

কুম্ভ- ব্যবসা সংক্রান্ত সুখবর পাবেন। পড়ুয়াদের দিন ভালো কাটবে। পরিবারের সহযোগিতা লাভ করবেন। আর্থিক স্থায়িত্ব থাকবে। পরিবারের সঙ্গে ধর্মীয় স্থানে যাবেন। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। অচেনা ব্যক্তিদের থেকে সাবধানে থাকুন। কর্মস্থলে প্রশংসা লাভ করবেন। চাকরিজীবীদের বদলি হতে পারে।

মীন- ঝুঁকি নিলে সাফল্য লাভ করতে পারেন। কোনও সুসংবাদ পাবেন। ব্যবসায় সাফল্য লাভ করবেন। রাগ নিয়ন্ত্রণে রাখুন। খাওয়া-দাওয়ার যত্ন নিন। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কে উন্নতি হবে। বন্ধুদের সঙ্গে দেখা হবে। ব্যয় বেশি হবে। আনন্দে দিন কাটাবেন।

বন্ধ করুন