বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল 24 February-র জন্য

ধনু- অফিসে কাজের চাপ থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। পড়ুয়াদের অধিক পরিশ্রম করতে হবে। শত্রুদের থেকে সাবধানে থাকুন। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। দিন ভালো কাটবে। পরিবারের সঙ্গে ঘুরতে যেতে পারেন। ব্যবসায় ভালো লাভের সম্ভাবনা রয়েছে। কোনও বন্ধুর সঙ্গে মতভেদ দূর হবে। অবসাদমুক্ত হবেন।

মকর- সাবধানে গাড়ি চালান। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হবে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। এই রাশির কয়েকজন জাতক আজ সমস্যার সম্মুখীন হতে পারেন। কারও কাছ থেকে ঋণ চাইতে পারেন। জমি-সম্পত্তির কারণে পারিবারিক কলহ হওয়ার সম্ভাবনা রয়েছে। অসুস্থ হয়ে পড়তে পারেন। আকস্মিক যাত্রার সম্ভাবনা রয়েছে।

কুম্ভ- নতুনত্ব অনুভব করবেন। মানসিক দিক দিয়ে শান্ত থাকবেন। পরিবারের সদস্যদের মধ্যে মাধুর্য থাকবে। পুরনো মামলার সমাধানের ফলে আনন্দে থাকবেন। বন্ধুদের মধ্যে মতভেদ দূর হতে পারে। সামাজিক কাজে অংশগ্রহণ করবেন। সময়ের মধ্যে দায়িত্ব পূর্ণ করতে পারবেন। বয়স্কদের যত্ন নিন। চাকরিজীবীদের পদোন্নতি হতে পারে।

মীন- ছাত্র-ছাত্রীরা সাফল্য লাভ করবেন। আর্থিক পরিস্থিতির উন্নতি হবে। অফিসে কাজের চাপ থাকবে। কোনও আত্মীয়ের সঙ্গে দেখা করতে যেতে পারেন। অনাবশ্যক ব্যয় এড়িয়ে চলুন। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। কোনও ব্যক্তির সঙ্গে মতভেদ হতে পারে। পরিবারে কোনও কারণে মতভেদ হতে পারে।

বন্ধ করুন