বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল 25 April-এর জন্য

ধনু- চ্যালেঞ্জপূর্ণ দিন। সাবধানতা অবলম্বন করুন। ব্যবসায় সামান্য ঝুঁকির ফলে লাভ হবে। কোনও আপনজনের জন্য টাকা-পয়সার ব্যবস্থা করতে পারেন। চাকরিজীবীরা অন্য চাকরির প্রস্তাব পাবেন। বিবাহযোগ্যরা উত্তম প্রস্তাব পাবেন। সন্তানের শিক্ষায় বাধা দূর করার জন্য যাত্রা করতে হতে পারে। শ্বশুরবাড়ির পক্ষ থেকে আর্থিক লাভ হবে।

মকর- দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। অংশীদারীর কাজে সাফল্য লাভ করবেন। পার্ট-টাইম কাজের জন্য সময় বের করতে পারেন। সন্তানের ভবিষ্যতের জন্য বড় সিদ্ধান্ত নিতে পারেন, সকলের পরামর্শে সিদ্ধান্ত নিন। একাধিক কাজ একসঙ্গে হাতে এলে চাপ বাড়বে। ব্যবসায় লাভ বাড়বে। 

কুম্ভ- ব্যবসার জন্য দিন ভালো। আত্মীয়দের সঙ্গে ব্যবসা করতে চাইলে দিন উত্তম। বাবার স্বাস্থ্যের যত্ন নিন। বাইরের খাওয়া-দাওয়া এড়িয়ে চলুন। চাকরিজীবীরা মন দিয়ে কাজ করুন। তাড়াহুড়োয় কোনও ভুল করবেন না। ছেলে-মেয়ের বিবাহে আগত বাধা দূর হবে। 

মীন- ভাগ্যের সঙ্গ পাবেন। তাই ব্যবসায় ঝুঁকি নিতে পারেন। সমস্যা দেখা দিলে ধৈর্য সহকারে তার সমাধানের চেষ্টা করুন। কোনও রোগ থাকলে অধিক কষ্ট দেবে। কোনও ব্যক্তির সাহায্য করলে লাভ হবে। জীবনসঙ্গীর সঙ্গে কথা কাটাকাটি চললে তা শেষ হবে। জীবনসঙ্গীর সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন।

বন্ধ করুন