বাড়ি > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল 27 July-এর জন্য
সোমবার ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল।
সোমবার ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল 27 July-এর জন্য

  • সোমবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

ধনু- চাকরিজীবীদের জন্য দিন ভালো, পদোন্নতির সম্ভাবনা রয়েছে। ছাত্ররা পরিশ্রম করলেই সাফল্য পাবেন। অফিসে কোনও নতুন কাজ আপনার হাতে আসতে পারে এবং আপনি তাতেও সফল হবেন। কোনও নিকটাত্মীয় বা পরিচিত আপনার জন্য লাভপ্রদ হতে পারেন। 

মকর- সহকর্মীদের মধ্যে জনপ্রিয়তা বাড়বে। ব্যবসায়িক দিক দিয়ে সমস্ত কিছু ভালোভাবে চলবে ও উন্নতিও হবে। আয় বাড়বে, পাশাপাশি আর্থিক লাভের নতুন রাস্তা পাবেন। ভাই-বোন ও বড়দের সঙ্গে প্রেমপূর্ণ ও সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক থাকবে। পরিজনদের সঙ্গে ছোট যাত্রার পরিকল্পনা করতে পারেন। নিজের বা বাবার স্বাস্থ্য চিন্তার কারণ হয়ে দাঁড়াতে পারে। দুর্ঘটনার কবলে পড়তে পারেন, গাড়ি সাবধানে চালান।

কুম্ভ- জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাবেন। কার্যক্ষেত্রে সকলের সহযোগিতা লাভ করবেন। আয়ের নতুন সুযোগ পাবেন। মা-বাবার সঙ্গে মন্দিরে যেতে পারেন। জীববিজ্ঞানের পড়ুয়াদের জন্য দিন ভালো। ভাগ্যের সঙ্গ পাবেন। হঠাৎই এমন কিছু পেতে পারেন, যার খোঁজে ছিলেন।

মীন- লগ্নির সময় সাবধানতা অবলম্বন করুন। আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। এই রাশির পড়ুয়াদের অত্যধিক পরিশ্রম করতে হবে। কোনও ব্যাপারে জীবনসঙ্গীর সঙ্গে কথা কাটাকাটি হওয়ার সম্ভাবনা রয়েছে। কোনও কাছের মানুষ আপনার সুযোগ তুলতে পারে। স্বাস্থ্য সামান্য খারাপ থাকতে পারে। অ্যালার্জি বা গাটের ব্যথাও হতে পারে।

বন্ধ করুন