বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল 3 March-এর জন্য

ধনু- ব্যবসায় সুসংবাদ পেতে পারেন। বরিষ্ঠ ও সহকর্মীর পূর্ণ সহযোগিতা লাভ করবেন। অনেকের সঙ্গে বন্ধুত্ব গড়ে উঠবে। ইচ্ছা ও উচ্চাকাঙ্ক্ষা পূরণ হবে। গাড়ি কিনতে পারেন। পারিবারিক জীবন সুখে কাটবে। প্রেম-সম্পর্কের জন্য সময় ভালো। সঙ্গীর কথা শুনলে আটকে থাকা কাজ পূর্ণ হতে পারে। কারও কথায় কান দিয়ে নিজের সঙ্গীর উপর রাগ করবেন না। শান্ত মনে চিন্তাভাবনা করুন।

মকর- দাম্পত্য জীবনে দূরত্বের অবসান ঘটবে। সম্পর্কে মাধুর্য দেখা দেবে। তবে ব্যবসায়িক কারণে চিন্তিত থাকতে পারেন। কোনও কাজের কারণে সরকারি দফতরে যাতায়াত করতে হতে পারে। কাজ পূর্ণ হতে সময় লাগতে পারে। ঋণ দেবেন না বা কারও কাছ থেকে নেবেনও না। কাজের চাপে খাওয়া-দাওয়া ভুলে বসবেন না। 

কুম্ভ- আর্থিক সমস্যা দূর হবে। আয় ও ব্যয়ের মধ্যে ভারসাম্য থাকবে। অফিসে আধিকারিকদের সহযোগিতা লাভ করবেন। কর্মক্ষেত্রে নিজের কাজ পূর্ণ করবেন। আকস্মিক অর্থ লাভ হতে পারে। সন্তানের তরফে সুখবর পেতে পারেন। চেষ্টা করলে সমস্যার সমাধান করতে পারেন। কোনও বিদেশি বন্ধুর সাহায্য লাভ করতে পারেন। 

মীন- ব্যবসায় উচ্চআধিকারিকদের সাহায্যে উন্নতির পথ প্রশস্ত হবে। মা-বাবার সঙ্গে কোনও কারণে কথা কাটাকাটি হতে পারে। পারিবারিক জীবনে শান্তি থাকবে। বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটাবেন। আপনার কোনও সিদ্ধান্তের ফলে লাভ হবে। সমাজে মান-সম্মান বাড়বে। স্বাস্থ্যোন্নতির সম্ভাবনা রয়েছে। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। প্রেম সম্পর্কে আবদ্ধ থাকলে সঙ্গীর সঙ্গে ঝগড়া হতে পারে। তবে প্রেমিকের সঙ্গে সম্পর্ক নষ্ট করবেন না।

বন্ধ করুন