বাড়ি > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল 31 July-এর জন্য
শুক্রবার ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল।
শুক্রবার ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল 31 July-এর জন্য

  • শুক্রবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

ধনু- আর্থিক মামলার সমাধান হবে। দাম্পত্য জীবন সুখে কাটবে। আপোস ও ভদ্রতার সাহায্যে জটিল সমস্যার সমাধান করবেন। রোজকার কাজের মাধ্যমে ধন লাভ হতে পারে। ঋণ নেওয়ার বিষয়ে মনস্থির করতে পারেন। বড় কোনও সমস্যাও শেষ হবে। সন্তানের সহযোগিতা পেতে পারেন। নতুন কোনও ব্যক্তির সঙ্গে যোগাযোগ হওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিতে বাধা শেষ হবে। স্বাস্থ্যের যত্ন নিন। 

মকর- আজ ভেবে-চিন্তে কথা বলুন, না-হলে সম্পর্ক নষ্ট হতে পারে। পারিবারিক ও ব্যবসায়িক ক্ষেত্রে মন কষাকষি হতে পারে। জীবনসঙ্গীর স্বাস্থ্য গভীর চিন্তার কারণ হয়ে দাঁড়াতে পারে। আর্থিক ক্ষেত্রে সমস্যার সম্মুখীন হওয়ার সম্ভাবনা প্রবল। নিকটাত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে, এমনকি শত্রুরা সমস্যা সৃষ্টি করতে পারে। নতুন কিছু শুরু করার জন্য সময় ভালো নয়, ক্ষতি হতে পারে। 

কুম্ভ- নিজের ওপর গর্ব বোধ করবেন। অন্যেরাও আপনার কাজের প্রশংসা করবে। অফিসে কোনও বড় দায়িত্ব পেতে পারেন। জীবনসঙ্গীর কাছ থেকে নিগূঢ় সংবাদ পেতে পারেন। আইনজীবীদের জন্য সময় অনুকূল। কাজের গতি বাড়বে।

মীন- ব্যবসা ক্ষেত্রে সক্রিয় ও সতর্ক থাকবেন। বিদেশী যোগাযোগ আর্থিক লাভ দেবে। পরিবারের সদস্যদের কোনও বিষয়ে ভ্রমিত করবেন না, না-হলে ক্ষতি স্বীকার করতে হতে পারে। জীবনসঙ্গীর স্বাস্থ্য প্রভাবিত হতে পারে।  

বন্ধ করুন