বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল 31 March-এর জন্য

ধনু- আপনার পরামর্শে কোনও ব্যক্তির কাজ পূর্ণ হবে। অফিসে বিবাদ এড়িয়ে যান। স্বাস্থ্যের যত্ন নিন। দিন ভালো কাটবে। নতুন কাজ শুরুর জন্য দিন ভালো। যাত্রা করতে পারেন। আত্মীয়দের সঙ্গে দেখা হবে। পৈতৃক মামলার নিষ্পত্তি হতে পারে। অধিক অবসাদ নেবেন না।

মকর- ব্যবসায় লাভ হতে পারে। লগ্নি করতে পারেন। পরিবারের কোনও সদস্যের সঙ্গে বিবাদ হতে পারে। নতুন ব্যক্তির সঙ্গে দেখা করতে পারেন। নিজের দায়িত্ব পূর্ণ করতে পারেন। বয়স্কদের যত্ন নিন। সাবধানে গাড়ি চালান। পরিকল্পনা কার্যকরী করার জন্য দিন ভালো। পড়ুয়ারা জরুরি তথ্য পাবেন।

কুম্ভ- নতুন ব্যবসা শুরু করতে পারেন। জীবনসঙ্গীর পরামর্শ নিতে ভুলবেন না। পারিবারিক কাজ পূর্ণ হওয়ায় মনে আনন্দ থাকবে। সুখবর পেতে পারেন। চাকরিজীবীদের জন্য দিন ঠিকঠাক। যাত্রা এড়িয়ে যান। অধিক ব্যয় হতে পারে। কাজ ভালো চলবে। যুবকরা চাকরি পাবে।

মীন- বন্ধুদের সঙ্গে বিবাদ হতে পারে। রাগ নিয়ন্ত্রণে রাখুন, সমস্যায় পড়তে পারেন। ভেবেচিন্তে কোনও বিষয় কথা বলুন। নতুন দায়িত্ব পেতে পারেন। সময় ভালো থাকবে। নতুন প্রকল্পে কাজ শুরু করতে পারবেন। সম্পত্তি লগ্নির সুযোগ রয়েছে। নতুন বাড়ি কিনতে পারেন। অপ্রয়োজনীয় ব্যয় এড়িয়ে যান।

বন্ধ করুন