বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল 5 May -এর জন্য

ধনু- মিশ্র প্রভাব থাকবে। উচ্চ পদাধিকারীর নেকনজরের ফলে লাভ হতে পারে। দীর্ঘদিন ধরে আটকে থাকা টাকা লাভ হতে পারে। বাবার সঙ্গে তর্ক হতে পারে। তবে ভাবনা-চিন্তা না-করে তাড়াহুড়োয় কোনও কাজ করবেন না, ক্ষতি হতে পারে। কাজও ভেস্তে যেতে পারে। সন্ধেবেলা ব্যবসায়িক চুক্তি চূড়ান্ত হবে। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। সন্ধ্যায় পরিবারের ছোটো বাচ্চাদের সঙ্গে আনন্দে সময় কাটাবেন।

মকর- কর্মক্ষেত্রে নিজের কাজে মনোনিবেশ করুন, না-হলে উচ্চ পদাধিকারীর সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। সমস্যার সমাধানের জন্য পরিবারের সদস্যের সঙ্গে আলোচনা করুন। দাম্পত্য জীবন ভালো কাটবে। পরাক্রম বাড়বে, ফলে শত্রুপক্ষের মনোবল ভাঙবে। দীর্ঘ সময় ধরে চলতে থাকা সম্পত্তি বিবাদ সমাপ্ত হবে।

কুম্ভ- লাভের নতুন সুযোগ পাবেন। ব্যবসায় পরিস্থিতি খুব ভালো। লগ্নির জন্য সময় ভালো, লাভ হবে। পরিবারে কোনও বিবাদ হতে পারে। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন, নাহলে সম্পর্ক নষ্ট হয়ে যেতে পারে। বহুদিন পর কোনও পরিচিত ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে।

মীন- শারীরিক ও মানসিক দিক দিয়ে আনন্দে থাকবেন। কোনও প্রতিযোগিতায় অংশগ্রহণ করে থাকলে পড়ুয়ারা সাফল্য অর্জন করবে। পরিবারে কারও বিয়ের আলোচনা হতে পারে। সামাজিক ক্ষেত্রে যোগদানের জন্য প্রশংসা লাভ করবেন। ঋণ শোধের জন্য দিন ভালো। সন্তানের ভবিষ্যতের সমস্যার সমাধান খুঁজে বার করতে সফল হবেন।

বন্ধ করুন