বাড়ি > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল
রবিবার ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল।
রবিবার ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

  • রবিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

ধনু- নির্ধারিত কাজ পুরো না-হওয়ায় হতাশ হতে পারেন। কোনও গুরুত্বপূর্ণ কাজের বিষয়ে আজ সিদ্ধান্ত নেবেন না। পরিবারে কলহ বাঁধবে। তবে দুপুরের পর পরিবারের সদস্য এবং ভাই-বোনেদের সঙ্গে ভালো সময় কাটবে। শারীরিক ও মানসিক স্বাস্থ্য ভালো থাকবে। উচ্চাধিকারীরা আপনার কাজে সন্তুষ্ট থাকবেন, পদোন্নতি হতে পারে।

মকর- নিজের সম্পর্কে উন্নতির জন্য দিন ভালো। এমন কোনও ব্যক্তির সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন, যাঁর সঙ্গে ভবিষ্যতে ভালোবাসার সম্পর্কে জড়াতে পারেন। নতুন চাকরির খোঁজে থাকলে ভালো প্রস্তাব পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার ইচ্ছামতো কাজ না-পেলেও, যে কাজ পেয়েছেন তা-ই শুরু করুন, আর্থিক লাভের সম্ভাবনা প্রবল ।

কুম্ভ- পরিবারে দীর্ঘদিনের ঝগড়া মিটিয়ে শান্তি অনুভব করবেন। পরিবারের সঙ্গে সময় কাটান। দাম্পত্য জীবনে অবসাদ দেখা দিতে পারে। জীবনসঙ্গীর কথা মন দিয়ে শুনুন এবং তাঁকে বোঝার চেষ্টা করুন। মিডিয়ায় যেতে চাইলে আজকের দিন ভালো। 

মীন-  আগের কোনও কাজের থেকে লাভ হতে পারে। আপনার কাজ প্রশংসিত হবে। জীবনসঙ্গী ও সন্তানের সঙ্গে বাইরে যেতে পারেন। খেলাধুলোর সঙ্গে যুক্ত থাকলে কোনও নতুন অ্যাক্টিভিটিতে অংশগ্রহণ করতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে। নিজের কেরিয়ারের জন্য ছাত্ররা কোনও সিনিয়রের পরামর্শ নেবেন।

বন্ধ করুন