বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল 9 April-এর জন্য
শুক্রবার ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল।
শুক্রবার ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল 9 April-এর জন্য

  • শুক্রবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

ধনু- পরিবারে ধর্মীয় কাজে অংশগ্রহণ করবেন। বন্ধুর সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। যাত্রার সময় সাবধানতা অবলম্বন করুন। স্থাবর সম্পত্তির বিবাদের সমাধান খুঁজে পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে ঘুরতে যেতে পারেন। দাম্পত্য জীবন সুখে কাটবে। স্বাস্থ্য ভালো থাকবে। অফিসে বড় দায়িত্ব লাভ করবেন। যুবকদের লাভ হবে। 

মকর- আর্থিক পরিস্থিতি উন্নত হবে। আর্থিক লাভ হবে। আয়ের নতুন উৎস খুঁজে পাবেন। পরিবারের কোনও কাজ এড়িয়ে যাবেন না। স্বাস্থ্য সমস্যা দেখা দেবে। কোনও আত্মীয়ের সঙ্গে মতভেদ হতে পারে। অবসাদ নেবেন না। উন্নতির পথে অগ্রসর হবেন। দাম্পত্য জীবন সুখে কাটবে। ঋণের টাকা ফিরে পাবেন।

কুম্ভ- আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। কাজের চাপ থাকবে। ব্যবসায়ীদের অধিক পরিশ্রম করতে হবে। কারও কাছ থেকে সুসংবাদ পাবেন। বিরোধীরা শান্ত থাকবেন। স্বাস্থ্য ভালো থাকবে। বন্ধুর সাহায্য করতে পারবেন। 

মীন- আর্থিক লাভ হবে। বহুদিন পর আত্মীয় ও বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে। চাকরিজীবীরা চ্যালেঞ্জের মুখে পড়বেন। পরিবারের সদস্যদের সহযোগিতা লাভ করবেন। ঋণ শোধ করতে পারবেন। লগ্নি করতে পারেন। কারও সঙ্গে বিবাদে জড়াবেন না। ব্যক্তিগত বিষয় কাউকে জানাবেন না। সাবধানে গাড়ি চালান। পারিবারিক জীবন ভালো কাটবে।

বন্ধ করুন