বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope Today: ৩ অগস্ট: শ্রাবণের বুধবার বিশেষ আশীর্বাদ পাবেন এই রাশির জাতকরা, পড়ুন রাশিফল
আজকের রাশিফল

Daily Horoscope Today: ৩ অগস্ট: শ্রাবণের বুধবার বিশেষ আশীর্বাদ পাবেন এই রাশির জাতকরা, পড়ুন রাশিফল

  • Today Horoscope In Bengali : আজ আপনি এগিয়ে যাওয়ার ভালো সুযোগ পাবেন। তবে নিজেকে যতটা পারবেন শান্ত রাখবার চেষ্টা করুন।

মেষ- আজ আপনি আপনার বাবার থেকে কোনও গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব পাবেন। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি সাধারণ যাবে। আপনি আজকে নতুন কোনও কোর্সে ভর্তির চিন্তাভাবনা করতে পারেন, সেক্ষেত্রে ভাইবোনের পূর্ণ সমর্থন পাবেন। চাকরিজীবীরা কাজের চাপ থেকে কিছুটা হলেও মুক্ত থাকবেন। বিকেলে বা সন্ধ্যায় পার্কে বেড়াতে যেতে পারেন। এটি আপনার স্বাস্থ্যের জন্য খুবই লাভজনক হবে।

বৃষ- আজ আপনার মেজাজ খিটখিটে থাকবে। প্রিয়জনের সঙ্গে বিবাদের একটা প্রবল সম্ভাবনা রয়েছে এবং আপনার ভাইদের সঙ্গেও বিরোধের একটা সম্ভাবনা রয়েছে। তাই নিজেকে যতটা পারবেন শান্ত রাখার চেষ্টা করুন।

মিথুন- আজ আপনাকে শান্ত থাকার একটা চেষ্টা করতেই হবে, না হলে আপনার বড় কোনও ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়া নির্মাণকাজে আজ আপনার ব্যয়ের সম্ভাবনা রয়েছে। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি খুবই ভালো কাটবে।

কর্কট- আজ আপনার কর্মদক্ষতা বাড়ানোর একটা প্রচেষ্টা করতে হবে। আপনি আজ শপিংয়ে যেতে পারেন। তবে আপনার আয়ের কথা মাথায় রেখে ব্যয় করা উচিত । আপনি আপনার কর্মজীবন নিয়ে আজ কিছুটা চিন্তিত থাকবেন। তবে নতুন কোনও কোর্সে ভর্তি হওয়ার একটা সুযোগ আপনার সামনে আসবে। তবে তার জন্য আপনাকে অনেকটা দৌড়াদৌড়ি করতে হবে।

সিংহ- আজ ভাগ্যের সহায়তা পাবেন। যাঁরা নতুন চাকরি খুঁজছেন বা চাকরি পরিবর্তন করতে চান, তাঁরা কাঙ্ক্ষিত ক্ষেত্রে একটা ভালো সুযোগ পাবেন । আয়ের কোনও উৎস আজ আপনার সামনে আসতে পারে। পুরনো বিনিয়োগ আজ আপনার জন্য ভালো ফল প্রদান করবে।

কন্যা- আজ আপনাকে আপনার চাকরি ও ব্যবসার জন্য আরও কঠোর পরিশ্রম করতে হবে। আপনি যত বেশি পরিশ্রম করবেন, তত বেশি ফল লাভ করবেন। অযথা আজ কারও সঙ্গে বন্ধুত্ব করা থেকে এড়িয়ে চলুন, কারণ এটি আপনার জন্য পরে ক্ষতির কোনও কারণ হয়ে দাঁড়াতে পারে। আজ আপনি কর্মক্ষেত্রে ভালো কিছু প্রত্যাশা করতে পারেন।

তুলা- আজ আপনাকে আপনার কাজে আরোও সতর্ক থাকতে হবে। ব্যবসায় আজ কোনও ধরনের লেনদেন এড়িয়ে চলুন, কারণ এটা আপনার জন্য অপ্রয়োজনীয় ক্ষতি নিয়ে আসবে। পোশাকের প্রতি আকর্ষণ থাকবে।

বৃশ্চিক- আজ আপনার দিনটি ভালো যাবে। আপনি যদি চাকরির চেষ্টা করেন, তাহলে আপনাকে আর অপেক্ষা করতে হবে না বেশিদিন। আপনি যদি নিজে ব্যবসা করেন বা সৃজনশীল  কাজের সাথে জড়িত থাকেন, তাহলে আজ আপনি এগিয়ে যাওয়ার জন্য ভালো সুযোগ পাবেন। বেতনভোগীদের জন্য আজ পদোন্নতির একটা সম্ভাবনা আছে। ভাগ্য আজ আপনার সাথে থাকবে। তাই সুযোগের সর্বোচ্চ সদ্ব্যবহার করার চেষ্টা করুন।

ধনু- আজ বিবাদ থেকে বাঁচবার চেষ্টা করুন, লেনদেন জনিত কোনও ক্ষেত্রে আজ বিবাদ হওয়ার একটা সম্ভাবনা রয়েছে। অতিরিক্ত কাজ কিন্তু আপনার স্বাস্থ্যের উপর প্রভাব ফেলতে পারে। আজ জমি ক্রয়-বিক্রয়ের পরিকল্পনা গ্রহণ করতে পারেন। যে কাজ এতদিন বন্ধ ছিল, সেটা শুরু হওয়ার একটা সম্ভাবনা আজ রয়েছে। তবে আজ কথা বলার  সময় সঠিক শব্দ চয়ন করুন। কারণ এটা আজকের জন্য আপনার ক্ষেত্রে খুবই গুরুত্বপূর্ণ।

মকর- সরকারি ক্ষেত্রে যাঁরা চাকরি করেন, তাঁদের জন্য দিনটি ভালো যাবে, অন্যদিকে বেসরকারি ক্ষেত্রে যারা চাকরি করেন তাদের চাকরি ক্ষেত্রে ঝামেলা হওয়ার একটা সম্ভাবনা রয়েছে। আজ আপনাকে আপনার অফিসের কোনও অতিরিক্ত কাজ করতে হতে পারে। আজ বাচ্চাদের সময় দিতে পারবেন না, তার জন্য কিছুটা সমস্যা হবে। আজ আপনার পিঠে ব্যথার একটা সমস্যা দেখা দিতে পারে।

কুম্ভ- আজ কোনওভাবে আপনার জনপ্রিয়তা বৃদ্ধির একটা সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীক কারণে আজ আপনাকে স্বল্প দূরত্বের কোনোও ভ্রমণে যেতে হতে পারে। আপনি আপনার কর্মক্ষমতা দিয়ে আজ সফল হবেন। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিরা আজ সাফল্য পাবেন। তবে প্রেমের সম্পর্কের জন্য কিন্তু আজকের দিনটি শুভ নয়।

মীন- আজ আপনার জীবনে সাফল্য অর্জনের জন্য আপনার পরিবারের বিশিষ্ট কোনও সদস্যের সাহায্য পেতে পারেন আর আজ যদি আপনাকে কেউ কোনও উপদেশ দেন, তাহলে সেটা মেনে নিয়ে সেই পথে এগোবার চেষ্টা করুন, কারণ আজকের দিনের জন্য আপনার পক্ষে সেটাই লাভজনক হবে।

 

বন্ধ করুন