বাড়ি > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন সব রাশির ভাগ্যফল 13 August-এর জন্য
বৃহস্পতিবার সর রাশির ভাগ্যফল 
বৃহস্পতিবার সর রাশির ভাগ্যফল 

আজ রাশিফল: জানুন সব রাশির ভাগ্যফল 13 August-এর জন্য

  • বৃহস্পতিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

মেষ : অতিরিক্ত উদাসীনতায় ব্যবসায় ক্ষতির মুখে পড়তে হতে পারে। কর্মক্ষেত্রে বদলির সম্ভাবনা বুদ্ধির দৌলতে শুত্রুর মোকাবিলা করতে পারবেন। আইন পরামর্শ নেওয়ার প্রয়োজন হতে পারে। সঙ্গীর সঙ্গে বিবাদ হতে পারে।

বৃষ : আপনার মন্তব্যের জেরে সংসারে অশান্তি হতে পারে। কর্মস্থলে ধৈর্যের পরীক্ষা দিতে হতে পারে। সন্তানের সঙ্গে ধৈর্য ধরে ব্যবহার করুন। আধ্যাত্মিক কাজে শান্তি পাবেন। পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। নয়া বাড়ি তৈরি নিয়ে আলোচনা হতে পারে।

মিথুন : নিকট কোনও আত্মীয় বা কাছের কোনও মানুষ অসুস্থ হতে পারেন। সম্পত্তি-সহ অন্যান্য কারণে আত্মীয়দের সঙ্গে বিবাদ। বন্ধুর থেকে সাবধান। ব্যবহারের জন্য সম্মানিত হবেন। নিজের মেধা প্রমাণের সুযোগ মিলবে।

কর্কট : আজ আপনার দিন ভালো কাটবে। তবে গুরুত্বপূর্ণ সকাল-সকাল মিটিয়ে ফেলুন। মানসিক শান্তি বৃ্দ্ধি পেতে পারেন। বাড়ি কেনার বিষয়ে কথাবার্তা বলতে পারেন। স্ত্রীর কারণে ব্যবসায় সাফল্য আসবে।

সিংহ : স্বাস্থ্য দুর্বল থাকতে পারে, নিজের যত্ন নিন। আয় ভালো হলেও তবে ব্যয় বাড়বে। বিবাহিত জীবনে অবসাদ থাকবে। কাজের ক্ষেত্রে দিন ভালো। বিশেষত চাকরিজীবীদের জন্য দিনটি খুব শুভ। অসুস্থতার জেরে ভ্রমণ বাতিল হতে পারে। পরোপকারের জন্য নিজের ক্ষতি হতে পারে।

কন্যা : পেটের সমস্যা বাড়তে পারে। বাবা-মা'র অসুস্থতায় খরচ বাড়তে পারে। জীবনসঙ্গীর সঙ্গে যাত্রার সম্ভাবনা রয়েছে। তাড়াহুড়োয় কোনও সিদ্ধান্ত নেবেন না। কোনও ভালোবাসার সম্পর্কে জড়াবেন না। অংশীদারি ব্যবসায় লাভ হবে। বিনিয়োগ বাড়াতে পারেন। পড়াশোনার চাপ বাড়তে পারে।

তুলা : কর্মস্থলে সাহসের পরিচয় দিতে হতে পারে। কাজের নয়া কোনও ব্যবস্থা করতে হতে পারে। ব্যবসায় বাধা পড়লেও ভালো আয় হতে পারে। বাবার জন্য বিপদ থেকে মুক্তি পাবেন। রক্তচাপ নিয়ে সমস্যায় পড়তে পারেন। বাড়তে পারে মাথার যন্ত্রণা।

বৃশ্চিক : প্রেমের জীবন ভালো কাটবে। আনন্দ পাবেন। কর্মস্থলে সুনাম বাড়বে। ধৈর্য ধরুন, ফল মিলবে। যে কোনও দিক থেকে অর্থের সমাগম হতে পারে। বুকের ব্যাথার সমস্যা বাড়তে পারে। ভালো কাজে নিরাশ হয়ে ফিরতে পারেন।

ধনু : প্রেম নিয়ে মানসিক অবসাদ বাড়বে। ব্যবসায় লাভ বাড়বে। দীর্ঘদিন ফেলে রাখা কাজ মিটিয়ে ফেলুন। জলপথে ভ্রমণ এড়িয়ে যান। শিল্পীদের জন্য ভালো দিন। পেটের সমস্যা হতে পারে।

মকর : হাতের কাজের জন্য সুনাম বাড়বে। সারাদিন আনন্দে কাটবে। ব্যবসার জন্য দারুণ সময়। কঠিন সমস্যার সমাধান হতে পারে। মানুষের কাছে গুরুত্ব পাবেন। আপনার প্রতিপত্তিতে ভয় পাবে শুত্রু।

কুম্ভ : ভালোমন্দ মিশিয়ে কাটবে দিন। জটিলতা কাটিয়ে কর্মস্থলে উন্নতি লাভ করবেন। ব্যবসায় উন্নতি হবে। তবে বাড়তি কাজের চাপ পড়বে। বাড়ির কাছে কোথাও ভ্রমণের সুযোগ মিলতে পারে। প্রিয় মানুষের খবর না পাওয়ায় মন খারাপ হতে পারে। শিল্পীদের জন্য খুব ভালো দিন।

মীন : তেমন একটা ভালো দিন কাটবে না। পড়ুয়ারা অমনোযোগী হতে পারেন। প্রেমে অশান্তির জেরে বিচ্ছেদ হতে পারে। ব্যবসায় মন্দা হতে পারে। কর্মস্থলে কাজের চাপ বাড়বে। বিবাহিত জীবনে অশান্তি। বন্ধুমহলের আলোচনার কেন্দ্রবিন্দু হতে পারেন। ব্যবসায় নয়া সুযোগ আসতে পারে।

বন্ধ করুন