বাংলা নিউজ > ভাগ্যলিপি > Love Horoscope 20 May 2022: পছন্দসই জীবনসঙ্গীকে খুঁজে পেতে চলেছেন কারা? ২০ মে রাশিগুলির প্রেমভাগ্য একনজরে
প্রেমভাগ্যে কী রয়েছে আপনার জেনে নিন। (ছবিটি প্রতীকী, সৌজন্যে পিটিআই) 

Love Horoscope 20 May 2022: পছন্দসই জীবনসঙ্গীকে খুঁজে পেতে চলেছেন কারা? ২০ মে রাশিগুলির প্রেমভাগ্য একনজরে

  • প্রেম জীবনে বিভিন্ন চড়াই উতরাই চলতেই থাকে। তবে তার সঙ্গে জীবনের একটা বড় অংশ জড়িয়ে থাকে। প্রতিদিন যাঁরা সিঙ্গল তাঁরা অপেক্ষায় থাকেন নতুন কারোর, আর যাঁরা প্রেমে রয়েছেন তাঁরা অপেক্ষায় থাকেন প্রত্যেকটা দিন সুখে ভরিয়ে দিতে। ২০ মে ২০২২ সালের প্রেমের রাশিফল কী বলছে দেখা যাক।

 

মেষ-খুব সুন্দর বা সুন্দরী পার্টনারের খোঁজে থাকলে তাঁকে পেতে পারেন ২০ মে। প্রেমে পড়ে থাকলে দীর্ঘ বিবাদ মিটে যাবে।

বৃষ- প্রেমের বিয়ে ঘিরে বাড়িতে জটিলতা থাকলে তা কেটে যাবে। জীবনসঙ্গীর ট্রান্সফার ঘিরে সংকট হতে পারে। স্ত্রী বা স্বামীর ভাবনা চিন্তার দিকে খেয়াল রাখুন।

মিথুন-২০ মে আপনি থাকবেন পুরোপুরি রোম্যান্টিক মেজাজে। ফলে আপনার সঙ্গীর জন্য এই দিনটি দারুন। আপনার সঙ্গী বা তাঁর পরিবার থেকে আসতে পারে বিয়ের প্রস্তাব। যাঁরা সিঙ্গল তাঁদেরও বিয়ের প্রস্তাব আসতে পারে।

কর্কট-২০ মে কর্কট রাশির জাতক জাতিকার পক্ষে দারুন ভাল দিন। যদি কোনও বিবাদে ফেঁসে যান তাহলে মিথ্যা কথা বলার থেকে রক্ষা পান। প্রেমিক বা প্রেমিকার স্বাস্থ্য নিয়ে হবে দুশ্চিন্তা।

সিংহ-আজ প্রেমে ছোটখাটো জিনিস নিয়ে হবে ঝগড়া। প্রেমে বাড়বে দূরত্ব। বন্ধুরা নাক গলিয়ে প্রেমে আরও ঝামেলা বাড়িয়ে দিতে পারেন।

কন্যা-প্রেমিকা বা প্রেমিকের সঙ্গে দেখা করতে চাইলেও তা পারবেন না। ঝগড়া অনেকদিন আগের হলেও তা সঙ্গীর মনে দাগ কেটেছে। ফলে তাঁকে ফের একবার আগলে রাখার উদ্যোগ নিন।

তুলা-প্রেমের জন্য সেরা দিন ২০ মে ২০২২। আপনার মেজাজ এদিন প্রেমে ভরে থাকবে। বিবাহিতরা দাম্পত্যে বহু সুখকর সময় পাবেন। ঘনিষ্ঠতা বাড়বে।

বৃশ্চিক-দিন সেভাবে প্রেমের দিক থেকে মনের মতো হবে না। পার্টনারের সঙ্গে বিবাদ লেগেই থাকবে। আর দূরত্ব আপনাকে আরও চিন্তায় রাখবে।

ধনু-প্রেমের পক্ষে আপনার সময় ভাল। ফলে স্ত্রী বা স্বামীর সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। সঙ্গীকে প্রেমে ভরিয়ে দিতে পারেন এই দিনে। কাউকে প্রেমের প্রস্তাব দিতে চাইলে আডকের দিনটি ভাল।

মকর-প্রেমিকা বা প্রেমিকের সঙ্গে আনন্দ করতে চাইলে এইটিই সেরা দিন। আপনার জন্য অপেক্ষা করে রয়েছেন আপনার জীবনসঙ্গী। ফরে প্রেম আজ জমে ক্ষীর হতে পারে!

কুম্ভ-আজ প্রেমিক বা প্রেমিকার সঙ্গে অনলাইনে ফিল্ম দেখার দিন। অনলাইনে আড্ডাও হতে পারে ২০ মের দিনটিতে। প্রেমের জন্য একটু খরচা হতে পারে।

মীন-কোথাও যাত্রা করা কালীন প্রেমিক প্রেমিকার মধ্যে দূরত্ব বাড়তে পারে। সঙ্গী থাকবেন অনেক চিন্তায়। তাঁকে প্রেমে ভরিয়ে তুলতে আপনি হবেন তৎপর।

 

বন্ধ করুন