বাংলা নিউজ > ভাগ্যলিপি > Love Horoscope Today: আজ কাদের বন্ধুত্ব প্রেমে পরিণত হতে পারে? কী বলছে আজকের প্রেম রাশিফল?

Love Horoscope Today: আজ কাদের বন্ধুত্ব প্রেমে পরিণত হতে পারে? কী বলছে আজকের প্রেম রাশিফল?

কী বলছে আজকের প্রেম রাশিফল?

Love Horoscope Today: আজ কাদের মধ্যে বিভেদ বাড়বে? করা আজ সারাদিন সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকবেন? জেনে নিন এখান থেকে। 

মেষ

প্রেমের ক্ষেত্রে আজ আপনি আবেগে ভেসে যেতে পারেন। প্রেম জীবনে পরিবর্তন আসতে চলেছে। পুরনো প্রেমের সঙ্গীর প্রতি অনুগত হলে এই সম্পর্ক চলবে না।

বৃষ

​​পারিবারিক সমস্যার কারণে প্রেমিকা আপনার উপর রেগে যেতে পারেন। চাকরির সঙ্গে সময় না দেওয়ার কারণে দূরত্ব আসতে পারে। তবে কেউ কেউ আজ বিবাহিত জীবনে সমস্যার সম্মুখীন হতে পারে।

মিথুন 

আজ প্রেমিকের সৌন্দর্য আপনাকে আকৃষ্ট করবে। বন্ধুরা আপনার সঙ্গীর প্রশংসা করতে পারে, যা ঈর্ষার কারণ হতে পারে। প্রেমিকার প্রতি অবিশ্বাসের মনোভাব থাকবে আজ আপনার।

কর্কট

আপনি আজ রোম্যান্স এবং অ্যাডভেঞ্চারে সিক্ত হবেন। আপনার বাবা আপত্তি করতে পারেন এই সম্পর্কে। কিন্তু আপনার বোঝাপড়া সম্পর্কে নমনীয়তা আনতে সফল হবে। 

সিংহ

আজ কেউ যেন আপনার সরলতার সুবিধা নিতে না পারেন, সেদিকে খেয়াল রাখুন। যে কোনও ধরনের প্রতিশ্রুতি দেওয়ার আগে সেই ব্যক্তিকে পরীক্ষা করে নিন। বোনের সঙ্গে বিবাদ হতে পারে।

কন্যা

অতিরিক্ত কাজের কারণে আজ আপনি ক্লান্ত বোধ করতে পারেন। চাকরিতে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। দূরে ভ্রমণের কারণে প্রেমিক সঙ্গীর থেকে দূরত্ব বাড়তে পারে আজ।

তুলা

আপনি যদি আপনার বিবাহ-বহির্ভূত সম্পর্কে ইতি না টানেন, তাহলে তা পরিবারের উপর খারাপ প্রভাব ফেলবে। আজ আপনার প্রিয়তমা বিয়ের প্রস্তাবে রাজি হতে পারেন।

বৃশ্চিক

প্রেমের ক্ষেত্রে আপনার চিন্তাভাবনা প্রেয়সীর উপর চাপিয়ে দেবেন না, এতে সম্পর্কের মধ্যে তিক্ততা আসবে। আজ আপনি প্রেমিকের সঙ্গে রোম্যান্টিক মুহূর্ত কাটাবেন।

ধনু 

জীবনসঙ্গী আথবা প্রেমের সঙ্গীর থেকে দূরত্ব বাড়তে পারে। টাকা-পয়সা ইত্যাদি নিয়ে বিবাহিত দম্পতির মধ্যে ঝগড়া হতে পারে। ব্যবসায় অর্থ আটকে যাওয়ার সম্ভাবনা আছে।

মকর 

আজ আপনি আপনার প্রেমিকের প্রতি আপনার অনুভূতি প্রকাশ করতে পারেন। আজ আপনাদের দু'জনের মধ্যে ঘনিষ্ঠতা বাড়তে পারে। আজ আপনি সারাদিন সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকবেন।

কুম্ভ

আজ আপনার মন খুশি থাকবে। প্রেমের জীবন ও সম্পর্কের ক্ষেত্রে আস্থা ও মাধুর্য বজায় থাকবে। দিনটি রোম্যান্টিক হয়ে উঠবে আপনার জন্য। সঙ্গীর সঙ্গে ফ্লার্ট করতে পারেন। প্রেমিকের সহযোগিতা পাবেন। 

মীন

ফিসের কোনও পুরনো সহকর্মী আপনাকে আজ বিয়ে বা বাগদানের প্রস্তাব দিতে পারেন। হঠাৎ আপনার জীবনে কোনও বন্ধু ফিরে আসতে পারেন আজ।

বন্ধ করুন