বাংলা নিউজ > ভাগ্যলিপি > Love Horoscope Today: আজ প্রেমের কারণে কাদের কাজের ক্ষেত্র প্রভাবিত হবে? কী বলছে আজকের প্রেম রাশিফল

Love Horoscope Today: আজ প্রেমের কারণে কাদের কাজের ক্ষেত্র প্রভাবিত হবে? কী বলছে আজকের প্রেম রাশিফল

মেষ: যে কোনও সিরিয়াস সম্পর্কে জড়ানোর আগে ভালো করে চিন্তা করুন।

Love Horoscope Today: আজ কারা বন্ধুর দ্বারা প্রতারিত হতে পারেন? কাদের সন্তান লাভের ইচ্ছা পূরণ হবে, জেনে নিন এখান থেকে।

মেষ

যে কোনও সিরিয়াস সম্পর্কে জড়ানোর আগে ভালো করে চিন্তা করুন। জীবনে রোমান্স ফিরে আসতে পারে। প্রেমিকার সঙ্গে আনন্দময় মুহূর্ত কাটাবেন। কোনও বন্ধু আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা করতে পারে। কর্মক্ষেত্রে ক্ষতি হতে পারে।

বৃষ

মন অস্থির থাকবে। আপনি আপনার প্রিয়জনকে আপনার ইচ্ছার সঙ্গে সম্মত করতে সফল হবেন। বিদেশ থেকে পরিচিত কোনও বন্ধু বেড়াতে যেতে পারে। প্রেমের সম্পর্কে বিচক্ষণতার সঙ্গে কাজ করুন। আপনার প্রেমিক সঙ্গীর সঙ্গে বিবাদ হতে পারে।

মিথুন

মজবুত হবে ভালোবাসার বন্ধন। পরিবার থেকেও সহযোগিতা পাবেন। আপনি কলেজ বন্ধুর প্রেমে পড়তে পারেন। স্বামী-স্ত্রীর সম্পর্কের মধুরতা বাড়বে। সন্তানদের দিক থেকে ভালো খবর পাবেন।

কর্কট

আপনারা একে অপরের পরিপূরক হবেন। প্রেমের সম্পর্কের মধ্যে আস্থা ও ভালোবাসার অভাব হবে না। প্রেম সঙ্গীর সঙ্গে ব্রেকআপ এড়ানো যেতে পারে। অনৈতিক সম্পর্ক নিয়ন্ত্রণ করতে হবে। মন থেকে অবিশ্বাসের অনুভূতি দূর করুন।

সিংহ

বিয়ের আয়োজন করা হতে পারে। প্রেম বিবাহের সম্ভাবনা রয়েছে। সোশ্যাল মিডিয়ায় বেশি সময় ব্যয় করা আপনার স্ত্রীকে রাগান্বিত করতে পারে। প্রেমিকা আপনার চারপাশে থাকতে চাইবে। তার বক্তব্য মন্ত্রমুগ্ধ করবে সবাইকে।

কন্যা

ভালো খবর পেতে পারেন। ইন্টারভিউয়ে সাফল্য পেতে পারেন। সন্তান লাভের ইচ্ছা পূরণ হবে। প্রেম জীবন এবং সম্পর্কের জন্য দিনটি খুব ভালো।

তুলা

আপনার বিয়েতে কিছু বাধা আসতে পারে। পরিবারের সদস্যদের সমর্থন পাবেন না। পিতামাতার সম্মতি পেতে যথেষ্ট অসুবিধা হতে পারে। কর্মজীবনেও সমস্যা হতে পারে।

বৃশ্চিক

আপনার প্রেমিকার সঙ্গে আরও বেশি সময় কাটালে আপনার কাজে প্রভাব পড়বে। প্রেমের সম্পর্কে স্থিতিশীলতা আনতে হলে নরম পন্থা অবলম্বন করতে হবে। আপনি আপনার স্ত্রীর কাছ থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। পিতামাতার স্বাস্থ্যের যত্ন নিন।

ধনু

আত্মবিশ্বাসে ভরপুর থাকবে। প্রেমিকার সঙ্গে ডেটে যেতে পারেন। বাচ্চাদের সঙ্গে ছুটিতে যাওয়ার পরিকল্পনা স্থগিত হতে পারে। দাম্পত্য জীবনের সকল বাধা দূর হবে।

মকর

বিবাহিত জীবনে পারস্পরিক সম্প্রীতি বৃদ্ধি পাবে। হাঁটুর ব্যথায় ভুগতে পারেন। প্রেম জীবনে আসা সমস্যা দূর হবে।

কুম্ভ

পারিবারিক জীবনে অশান্তি হতে পারে। দাম্পত্য জীবনে কলহ দেখা দিতে পারে। প্রেম জীবনেও রাগের কারণে ব্রেকআপ হতে পারে। ক্যারিয়ারেও প্রভাব পড়তে পারে।

মীন

আজ প্রেমের সম্পর্ক মজবুত হবে। জীবনসঙ্গীর থেকে দূরত্ব কমবে। এটি শিক্ষার্থীদের জন্য একটি আনন্দের দিন। কাজে স্ত্রীকে সহযোগিতা করবেন। পরিবারে শান্তি বজায় থাকবে। পিতামাতার কাছ থেকে সহযোগিতা পাবেন।

 

ভাগ্যলিপি খবর

Latest News

সবটাই মিথ্যে, প্রশান্ত ভার্মার ছবি থেকেই মোটে সরে দাঁড়াননি রণবীর! ব্যাপারটা কী? রাজকুমারের সঙ্গে বারাণসীতে গঙ্গা আরতি জাহ্নবীর! ফ্রেমবন্দি সেই বিশেষ মুহূর্ত রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো মঙ্গলের কৃপায় ভরবে পকেট, আসবে মান-যশ, অফিসে হবে প্রশংসা! মেষ সহ লাকি কারা? বিয়ের পর শ্রীময়ীর প্রথম মঙ্গলচণ্ডীর ব্রত, সঙ্গে নেই কাঞ্চন!কাকে নিয়ে পুজো দিলেন ৩ মিনিটে ৬ হাজার ফুট নিচে নেমে যায় বিমান!লন্ডন-সিঙ্গাপুর প্লেনের ভিতরে কী ঘটছিল? বহু প্রতীক্ষিত ‘ওয়েলকাম-৩’ থেকে সরলেন সঞ্জয়! কিন্তু কেন? ৩ খানের সঙ্গেই করেছেন স্ক্রিন শেয়ার, জানেন বলিউডের সেই ভাগ্যবতী সুন্দরী কারা ৮২.৬২% পেয়ে ফার্স্ট আরামবাগ, লাস্ট হাওড়া- পঞ্চম দফায় বাংলার ৭ আসনে কত ভোট পড়ল?

Latest IPL News

রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো কোন বিষয়টি চিন্তায় রাখছে KKR-কে? কোথায় এগিয়ে হায়দরাবাদ? কী হবে দুই দলের একাদশ? ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মই বদলে দিয়েছে কেরিয়ার, HT বাংলায় Exclusive অভিষেক পোড়েল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.