বাংলা নিউজ > ভাগ্যলিপি > Love Horoscope Today: অভিমান মিটবে আজ? কোথাও বেড়াতে যেতে পারেন? জেনে নিন আজকের লাভ রাশিফল

Love Horoscope Today: অভিমান মিটবে আজ? কোথাও বেড়াতে যেতে পারেন? জেনে নিন আজকের লাভ রাশিফল

আজ আপনার কোনো পুরনো ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে দেখা হতে পারে যে আগামী সময়ে জীবনসঙ্গী হতে পারে আপনার।   

Love Horoscope Today: ​​আজ কারা বিয়ের প্রস্তাব পেতে পারেন? কাদের জীবনসঙ্গীর স্বাস্থ্য নিয়ে চিন্তা থাকবে, জেনে নিন এখান থেকে।

মেষ 

আপনি আপনার সঙ্গীর সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন আজ। দাম্পত্য জীবনে সঙ্গীর কাছ থেকে প্রত্যাশার চেয়ে বেশি সমর্থন পাবেন।

বৃষ 

জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কে মাধুর্য বজায় থাকবে।  কারো কারো বিয়ে পিছিয়ে যেতে পারে। তবে প্রেম জীবনের ব্যাপারে আপনি ইতিবাচক 

মিথুন 

বিবাহিত জীবন সুখী হতে চলেছে। আজ আপনার কোনো পুরনো ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে দেখা হতে পারে যে আগামী সময়ে জীবনসঙ্গী হতে পারে আপনার। 

কর্কট 

বাগদান স্থির হতে পারে। যা পরিবারে সুখ বয়ে আনবে। তবে প্রেমের সম্পর্কে থাকা বন্ধুদের মধ্যে ফাটল হতে পারে। 

সিংহ 

আপনি আপনার স্ত্রী বা সঙ্গীর সঙ্গে কিছু দিন  বাইরে কাটাতে যেতে পারেন। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পাবেন।তবে জীবনসঙ্গীর স্বাস্থ্য নিয়ে চিন্তা থাকবে। 

কন্যা 

আপনার প্রেমিকাকে পাওয়ার জন্য আপনার অনেক দিনের পরিশ্রম ফল দেবে। তবে কিছু লোককে বিবাহবিচ্ছেদের জন্য আদালতে যেতে হতে পারে।তাই সম্পর্কের ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করা প্রয়োজন।

তুলা 

আজ আপনার জীবন সঙ্গীর কাছে বিয়ের প্রস্তাব দিতে পারেন, তবে আজ মেনে নেওয়ার সম্ভাবনা কম। স্ত্রীর সঙ্গে চলমান মতবিরোধ মিটে যাবে। দাম্পত্য জীবনে সঙ্গীর সঙ্গে পারস্পরিক প্রেম বজায় থাকবে।

বৃশ্চিক 

সম্পর্কের টানাপোড়েন হতে পারে, তবে প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ। কাজের সূত্রে ভ্রমণেরও সম্ভাবনা রয়েছে। 

ধনু 

সঙ্গীর সঙ্গে অসন্তুষ্টি মিটবে। প্রেমিকার সঙ্গে বেড়াতে যেতে পারেন। নতুন সম্পর্কের সূচনার লক্ষণ রয়েছে। অফিসে কারও সঙ্গে বন্ধুত্ব বাড়ার সম্ভাবনা রয়েছে।

মকর 

প্রেম জীবনে হঠাৎ কোনো ঘটনা ঘটতে পারে। প্রেমে অ্যাডভেঞ্চারের অনুভূতি আপনার প্রেমের সম্পর্কে নতুনত্ব আনবে। প্রেমের সম্পর্ক মজবুত হবে আরো। 

কুম্ভ 

প্রেম জীবনে উত্থান-পতন হতে চলেছে। বিবাহিত জীবনে, আপনি আপনার স্ত্রীর সঙ্গে আনন্দে ভরা সময় কাটাতে পছন্দ করবেন।

মীন 

প্রিয়জনের সঙ্গে বেড়াতে যেতে পারেন, তবে পরিবারে অশান্তি হতে পারে। তাই আগে স্বামী-স্ত্রীর মধ্যে পারস্পরিক সম্পর্ক তৈরি করতে হবে।

বন্ধ করুন