বাংলা নিউজ > ভাগ্যলিপি > Love Horoscope Today: বিবাহ বহির্ভূত সম্পর্ক নিয়ে হতে পারে অশান্তি, কী বলছে আজকের প্রেম রাশিফল

Love Horoscope Today: বিবাহ বহির্ভূত সম্পর্ক নিয়ে হতে পারে অশান্তি, কী বলছে আজকের প্রেম রাশিফল

মিথুনঃ আজ প্রেমিকের সঙ্গে দেখা করতে না পারার কারণে মনটা খারাপ হয়ে যাবে।

Love Horoscope Today: আজ কাদের সঙ্গীর স্বাস্থ্যের অবনতি হতে পারে, আজ কোন রাশির স্বামী-স্ত্রীর মধ্যে প্রেম বাড়বে? জেনে নিন এখান থেকে।

মেষ

আজ আপনার প্রেমিক কোনও দিক থেকে লাভবান হতে পারেন, আপনার দৃষ্টিভঙ্গি পরিবর্তন করতে হবে সম্পর্কের ক্ষেত্রে। পারস্পরিক পরামর্শে যে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিন। অন্যরা কি ভাববে তাতে আপনার সময় নষ্ট হতে দেবেন না। আজকের সন্ধ্যা ভালো কাটবে।

বৃষ

আজ সম্পর্কের ব্যাপারে অতিরিক্ত কিছু করবেন না। আপনার স্ত্রীর সঙ্গে সময় কাটান। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করুন, আপনার সঙ্গী এগুলি আজ পছন্দ করবে।

মিথুন

আজ প্রেমিকের সঙ্গে দেখা করতে না পারার কারণে মনটা খারাপ হয়ে যাবে। প্রেমিকের স্বাস্থ্যেরও অবনতি হতে পারে। কাজের কারণে প্রেমের সম্পর্কে দূরত্ব আসতে পারে। নতুন জীবন সঙ্গীর সন্ধান সম্পূর্ণ হবে। আপনি যদি বিয়ের পরিকল্পনা করে থাকেন, তাহলে আপনার বস তাতে বাধা দিতে পারেন কোনও ভাবে।

কর্কট

প্রেমিক দম্পতিদের আজকের দিনটি ভালো কাটবে। লোকেরা আপনার কাজ এবং চতুরতার প্রশংসা করবে। ব্যস্ততার কারণে জীবনসঙ্গীকে সময় দিতে পারবেন না। বিবাহ বহির্ভূত সম্পর্কের বিষয়ে বিবাহিতদের মধ্যে কিছু ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে।

সিংহ

প্রেমের সঙ্গীর সঙ্গে সম্পর্ক ভেঙে যেতে পারে। আপনার বোঝাপড়া পারস্পরিক মাধুর্য বৃদ্ধি করবে। ভাঙা সম্পর্ক পারস্পরিক বিশ্বাসের সঙ্গে উন্নত হবে। স্বামী-স্ত্রীর জীবনে প্রেম বাড়বে। একে অপরের চাহিদা বুঝুন এবং একসঙ্গে প্রেমময় মুহূর্ত কাটান।

কন্যা

কথা বলার আগে ভাবুন, যা আপনার ভবিষ্যৎকে প্রভাবিত করবে। বিবাহিত দম্পতিদের জন্য দিনটি ভালো যাবে। লজ্জা পাবেন না, আজই আপনার প্রেমিকাকে প্রপোজ করুন। জীবনসঙ্গীর কাছে আজ কিছু দাবি করলে, ইচ্ছা পূরণ হবে।

তুলা

নতুন প্রেমের সম্পর্কের শুরুটা হঠাৎ থেমে যেতে পারে। ছোটখাটো কোনও বিষয়ে প্রেমিকার সঙ্গে ঝগড়া হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভালো না থাকলে সম্পর্কের মধ্যে দূরত্ব তৈরি হবে। অর্থ, আয় নিয়ে পরিবারে উত্তেজনা থাকতে পারে।

বৃশ্চিক

অর্থ ও সন্তান নিয়ে চিন্তিত থাকবেন। অপ্রয়োজনীয় খরচ হবে। বিবাহিতরা তাদের সম্পর্কে মাধুর্য আনতে একটি ভালো সিনেমার প্রোগ্রাম করতে পারেন। অর্থ বিনিয়োগ করার আগে পরিস্থিতি মূল্যায়ন করা উচিত, এটি অপ্রয়োজনীয় ক্ষতি থেকে রক্ষা করবে।

ধনু

আজ আপনার পরিবার কোনও ভাবে উপকৃত হতে পারে। আপনি একা কোথাও ভ্রমণ করতে পারেন। প্রেমিক দম্পতিদের জন্য দিনটি ভালো নয়। স্বামী-স্ত্রীর মধ্যে মতভেদ থাকতে পারে। এমন পরিস্থিতিতে মনকে শান্ত রাখুন।

মকর

প্রেমের সম্পর্কের ক্ষেত্রে বিশ্বাস ও ভালোবাসা বাড়বে। অফিসে সহকর্মীর সঙ্গে বন্ধুত্ব প্রেমে পরিণত হতে পারে। প্রেমিক-প্রেমিকাদের জন্য দিনটি উপযুক্ত। দাম্পত্য জীবনে কোনও বিষয়ে বিবাদ হতে পারে।

কুম্ভ

কোনও কাজ করার আগে একবার বড়দের পরামর্শ নিন। ভাই বোনদের ভালোবাসুন। আপনার স্ত্রী কোনও কারণে আজ কষ্ট পেতে পারেন। অপ্রয়োজনীয় খরচ বেশি হবে। মনের মধ্যে বিভ্রান্তির কারণে ভুল সিদ্ধান্ত নিতে হতে পারে। সঙ্গীর সঙ্গে কোথাও বেড়াতে যেতে পারেন।

মীন

প্রেমিক দম্পতিদের জন্য আজকের দিনটি শুভ। আপনার প্রেমিকা আজ খুশি থাকবে। আজকের দিনটি বিবাহিত দম্পতিদের জন্যও শুভ।

ভাগ্যলিপি খবর

Latest News

দিঘায় বেড়াতে গিয়ে প্রেমিকার সঙ্গে বিয়ে করা নিয়ে ঝামেলা, ফাঁস দিয়ে আত্মঘাতী যুবক ইন্ডিয়া জোটের যৌথ ইস্তাহারে বাধ সাধছে তৃণমূল? চেষ্টা চলছে বোঝানোর ভোট মিটলেই পদ ছাড়বেন মমতা, মুখ্যমন্ত্রী হবেন তাঁর নিকটাত্মীয়: অভিজিৎ গাঙ্গুলি 'বলিউডে স্বজনপোষণ খুল্লামখুল্লা চলে, আর এখানে...', টলিউড নিয়ে বেফাঁস মিমি এই গরমে সবচেয়ে দরকারি হল নাভির যত্ন নেওয়া! কেন জানেন? কী করবেন সেটিও জেনে নিন Shooting: ট্রায়ালে বিশ্বরেকর্ড গড়া স্কোর মনু ভাকেরের, জিতলেন আনিশ ভানওয়ালাও TMC নেতাকে ‘পেটাল’ পুলিশ, আমডাঙায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ, থানা ঘেরাও কর্মীদের ঠোঁট ফুলে ঢোল, 'পিঁপড়ে কামড়েছে নাকি? একী হাল!’ এষাকে প্রশ্ন নেটপাড়ার শুক্র মঙ্গলের গমন ৫ রাশির প্রেম জীবনে আনবে সুখ, দেখুন সাপ্তাহিক প্রেম রাশিফল সুস্থ হয়ে উঠছেন শিখর, তবে কবে ক্যাপ্টেন মাঠে ফিরবেন, জানেন না PBKS-র সহকারী কোচ

Latest IPL News

সুস্থ হয়ে উঠছেন শিখর, তবে কবে ক্যাপ্টেন মাঠে ফিরবেন, জানেন না PBKS-র সহকারী কোচ T20 বিশ্বকাপে সুযোগ পেতে দলকে ডুবিয়ে নিজের জন্য খেলেছেন পন্ত! ক্ষোভ নেটিজেনদের বিরাটের ব্যাট ভেঙেছেন, আরও ১টা নেওয়ার ধান্দা রিঙ্কুর, 'তোমার দিব্যি, আর ভাঙব না' 'কখনও চাই না তোমার মাথা ঝুঁকে পড়ুক', হতাশ পন্তকে উদ্দীপ্ত করার চেষ্টা গাভাসকরের IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.