বাংলা নিউজ > ভাগ্যলিপি > Love Horoscope Today: নতুন সম্পর্কে কাদের আজ প্রতারিত হওয়ার সম্ভাবনা রয়েছে? দেখুন আজকের প্রেম রাশিফল

Love Horoscope Today: নতুন সম্পর্কে কাদের আজ প্রতারিত হওয়ার সম্ভাবনা রয়েছে? দেখুন আজকের প্রেম রাশিফল

বৃষ: আপনি আপনার প্রেমের সম্পর্ককে এগিয়ে নেওয়ার দিকে চিন্তা করবেন। প্রেম বিবাহের সম্ভাবনা দৃশ্যমান।

Love Horoscope Today: আজ কারা তাদের প্রেমের সম্পর্ককে আরও এগিয়ে নিয়ে যাওয়ার কথা ভাববে? আজ কাদের প্রেমের বিয়ের সম্ভাবনা রয়েছে? জেনে নিন এখান থেকে। 

মেষ 

আপনি আপনার প্রেম-জীবন সম্পর্কে আপনার অভ্যন্তরীণ অনুভূতিগুলিকে আজ মৃত অবস্থায় খুঁজে পেতে পারেন। তাদের পুনরুজ্জীবিত করার জন্য আপনাদের নিজেদেরকেই চেষ্টা করতে হবে। এজন্য নিজেদের কাউন্সেলিং করুন এবং আবার শক্তির সঞ্চয় করুন।

বৃষ

আপনি আপনার প্রেমের সম্পর্ককে এগিয়ে নেওয়ার দিকে চিন্তা করবেন। প্রেম বিবাহের সম্ভাবনা দৃশ্যমান। বন্ধুর সহায়তায় আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে  প্রেমের জীবন নিয়ে আলোচনা করতে পারেন।

মিথুন

আজ আপনি প্রেমিকের মন অনুসন্ধান করার চেষ্টা করতে পারেন কিন্তু আপনি তার মন উপলব্ধি করতে পারবেন না। তাই মনের কোনও কোণ বলতে পারে সম্পর্কের মধ্যে এখনও কিছু ঘাটতি আছে।

কর্কট 

আজ আপনি বিয়ে সংক্রান্ত কাজে বেশি সময় ব্যয় করবেন। সঙ্গীর খোঁজে সারাদিন কাটতে পারে। যারা এখনও প্রেমে পড়েননি, আজ তাদের জীবনে কেউ প্রবেশ করতে পারে।

সিংহ

প্রেমের বিষয়ে দিনটি আপনার জন্য অনুকূল হবে। আপনারা দুজনেই একসঙ্গে  একটি ভালো  সময় কাটাতে পারেন। আপনারা দুজনে মিলে অনেক প্রতিশ্রুতি নেবেন। তবে মনে রাখবেন যে শুধুমাত্র সেই প্রতিশ্রুতিগুলি করুন যা সত্যিই পূরণ করা যেতে পারে।

কন্যা

যাদের নতুন প্রেমের সম্পর্ক, তাদের আজ প্রতারিত হওয়ার সম্ভাবনা রয়েছে। নতুন কোনও  সংযোগ করার আগে, সামনের ব্যক্তির সম্পর্কে ভালো করে জেনে নিন।

তুলা

সামনের মানুষের কাছ থেকে শুধু এতটুকুই প্রত্যাশা রাখুন যা পূরণ করা যায়। প্রেমের সম্পর্কের অর্থ, জোর করে একে অপরের উপর চাপিয়ে দেওয়া নয়। সামনের মানুষটিকে ইমোশনালি ব্ল্যাকমেইল করা উচিত নয়। প্রেমিকার অনুভূতিতে আঘাত করার আগে একবার ভাবুন।

বৃশ্চিক 

আজ আপনার প্রেমে প্রতারিত হওয়ার সম্ভাবনা প্রকট। বিবাহিতদের প্রেম জীবনে তৃতীয় ব্যক্তির সঙ্গে  বিবাদ হতে পারে।

ধনু 

অনেক কিছু মনকে আজ বিরক্ত করবে। আপনার মন শান্ত রাখতে কিছু প্রশান্তিদায়ক সঙ্গীত শুনুন।

মকর

আপনার প্রেম জীবনের জন্য দিনটি রোমান্টিক। সঙ্গীর সঙ্গে দীর্ঘ ভ্রমণে যাওয়ার পরিকল্পনা হতে পারে। পরিবারে আপনার বিবাহ নিয়ে আলোচনার সম্ভাবনা রয়েছে।

কুম্ভ

আপনার মনে কিছু অজানা ভয় থাকতে পারে যার কারণে আপনি একা থাকতে চান। আপনি এমন কোথাও বেড়াতে যাওয়ার সুযোগ পেতে পারেন যেখানে আপনি অজানা লোকের সঙ্গে  আনন্দ অনুভব করতে পারবেন।

মীন

আজকের দিনটি আপনার জন্য মিশ্র হবে। কখনও সঙ্গীর সঙ্গে ঝগড়া হবে আবার কখনও রোমান্সের পরিস্থিতি তৈরি হবে।

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

এখনই জলের ঘাটতি দেশের ৫৪০টি জেলা, এপ্রিল থেকে পড়বে তীব্র গরম! সতর্ক করল IMD সব আত্মহত্যা প্ররোচনার জেরে হয় না-সুপ্রিম কোর্ট ‘কাশীর ভাই-বোনদের সেবা করতে প্রস্তুত’, আনুষ্ঠানিক নাম ঘোষণার পর বললেন মোদী শ্রেয়স কিন্তু রঞ্জি খেলতে অস্বীকার করেননি-তারকা ব্যাটারের পাশে দাঁড়ালেন গাভাসকর গরুর গাড়ির সঙ্গে বাইকের ধাক্কা, মৃত্যু আইআইটি রুরকির ২ ছাত্রের আপনার শিশুর ওজন বেড়েই চলেছে! রোগে পড়ার আগে জেনে নিন মুক্তির উপায় জেনারেলের টিকিট কেটে AC কোচে কেন? 'মহিলাকে চলন্ত ট্রেন থেকে ফেলে দিলেন' TTE! স্বাস্থ্যসাথী কার্ডে জালিয়াতি রুখতে এবার কাজে লাগানো হবে AI ‘তৃণমূলের জন্য দরজা এখনও খোলা’, ফের বললেন জয়রাম রমেশ ‘কেউ ভয় দেখাচ্ছে না তো’ রুট মার্চে বেরিয়ে জানতে চাইল কেন্দ্রীয় বাহিনী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.