বাংলা নিউজ > ভাগ্যলিপি > Love Horoscope Today: আজ কাদের প্রেমের সম্পর্কে তিক্ততা আসতে পারে? দেখে নিন কী বলছে আজকের প্রেম-রাশিফল

Love Horoscope Today: আজ কাদের প্রেমের সম্পর্কে তিক্ততা আসতে পারে? দেখে নিন কী বলছে আজকের প্রেম-রাশিফল

বৃষ: প্রেমের ক্ষেত্রে আজকের দিনটি ভালো যাবে আপনার জন্য।

Love Horoscope Today: আজ চাকরি ও উন্নতি নিয়ে কাদের মধ্যে বিবাদ হতে পারে? আজ কাদের নতুন প্রেমের সম্পর্ক শুরু হতে পারে? জেনে নিন এখান থেকে। 

মেষ 

বিদেশে শিক্ষার সম্ভাবনা তৈরি হচ্ছে। কোনও বিদেশীর সঙ্গে  পরিচয় হতে পারে, যা পরবর্তীতে সম্পর্কে পরিণত হতে পারে। আপনিও তার সঙ্গে  সময় কাটানোর সুযোগ পাবেন। চাকরি ও উন্নতি নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হতে পারে। প্রেমের সম্পর্কে পারস্পরিক তিক্ততা আসতে দেবেন না।

বৃষ

 প্রেমের ক্ষেত্রে আজকের দিনটি ভালো যাবে আপনার জন্য। স্বামী-স্ত্রীর পারস্পরিক সমন্বয় জীবনের একঘেয়েমি কমিয়ে দেবে। মনে রাখবেন প্রেম জীবনে মিথ্যা কথা আপনার সঙ্গীকে আপনার থেকে চিরতরে আলাদা করে দেবে।

মিথুন

আপনি যদি সোশ্যাল মিডিয়াতে মনের মানুষ খুঁজছেন তবে আপনি একজন ভালো  সঙ্গী খুঁজে পেতে পারেন। নতুন প্রেমের সম্পর্ক শুরু হতে পারে। তবে আপনি সাবধানে কাউকে বেছে নেবেন। প্রেম জীবনে সুখ বাড়বে। সন্দেহ ও অবিশ্বাস দাম্পত্য জীবনে বাসা বাঁধতে পারে।

কর্কট 

যদি বিবাহের চিন্তা থাকে তবে আজকের দিনটি উপযুক্ত। আপনি যদি আজ আপনার প্রিয়তমাকে নিয়ে কোথাও ঘুরতে যাচ্ছেন, তাহলে প্রপোজ করুন। টাকা বিনিয়োগ করলে লাভ হবে, মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করা যাবে। ভদ্রতা আপনার ব্যক্তিত্বে নতুন রূপ দেবে। আজ আপনি সকলের হৃদয়কে মোহিত করবেন।

সিংহ

আজ আপনি একটি নতুন ধারণা পেতে পারেন প্রেমের বিষয়ে। আপনার প্রিয়জন এর থেকে ফোন পেতে পারেন, আর্থিক ক্ষেত্রে নতুন স্কিমগুলি লাভজনক হবে এবং আয়ের একটি ভালো উত্‍স হিসাবে প্রমাণিত হবে। স্বামী-স্ত্রীর পরিকল্পনা আজ বাস্তব রূপ নিতে পারে।

কন্যা 

আজ আপনার মন খুশি থাকবে এবং পরিবারে শান্তি ও সুখ থাকবে। আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন আপনি। ভালোবাসার জন্য ভালো দিন। তরুণ তরুণীরা পাবেন তাদের কাঙ্ক্ষিত সঙ্গী। প্রেম সঙ্গীর সঙ্গে  ঘনিষ্ঠতা বাড়বে। সোশ্যাল মিডিয়ায় স্ট্যাটাস আপডেট হবে।

তুলা 

আজ আপনার জন্য লাভের দিন। অর্থ ও সম্পর্ক উভয় ক্ষেত্রেই লাভ হবে। নতুন কিছু মানুষের সঙ্গে  মেলামেশা বাড়বে। প্রেম জীবনেও সতেজতা থাকবে। যারা অবিবাহিত তারা সঙ্গী পেতে পারেন। আজ দিনটি হবে আপনার জন্য রঙিন।

বৃশ্চিক 

আজ পরিবার নিয়ে আপনার মন দুশ্চিন্তায় থাকবে। প্রেমের বিষয়ে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। সন্তান আপনার নিয়ন্ত্রণে থাকবে। আজ আয় বাড়বে। সন্তানের প্রতি মনে আনন্দের অনুভূতি থাকবে আজ।

ধনু 

পারিবারিক বিষয়ে উত্তেজনা থাকতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে তর্ক হতে পারে। ভাইয়ের সঙ্গে  মতপার্থক্য হতে পারে। বাড়িতে উত্তেজনা থাকবে, আপনাকে খেয়াল রাখতে হবে যাতে কেউ আপনার সম্পর্কে  মিথ্যা কথা বলে আপনাদের সম্পর্ক নষ্ট না করে। আপনার প্রিয়জন আপনাকে বিশ্বাস করে।

মকর 

আজকের দিনটি আপনার জন্য শুভ। প্রেমের সম্পর্ক বিয়েতে পরিণত হতে পারে। তবে বাবা-মাকে বোঝানো কঠিন হতে পারে। প্রেমের সঙ্গী আপনার কথা শুনবে না। যার কারণে আপনি উত্তেজিত এবং রাগান্বিত হতে পারেন। সংযম রেখে কাজ করলে সম্পর্কের উন্নতি হবে।

কুম্ভ 

আপনি আপনার জীবন সঙ্গীর কাছ থেকে প্রচুর আনন্দ, ভালো বাসা এবং সমর্থন পাবেন। তার সহচর্যে জীবনে লাভ হবে। আজকের দিন মিটিং এ কাটবে। এতে আপনি বাড়িতে কম সময় কাটাতে পারবেন, প্রেমের ক্ষেত্রে সমস্যা হবে। কাজের কারণে আপনি আপনার প্রিয়জনের সঙ্গে দেখা করতে পারবেন না।

মীন  

আজ আপনার মন খুশি থাকবে, তবে পরিবারের কারও স্বাস্থ্যের অবনতি হতে পারে। জীবনসঙ্গীর কাছ থেকে কিছু সুখবর পেতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে সৌহার্দ্য ও সম্প্রীতির পরিবেশ থাকবে। বিবাহিতদের জন্য আজকের দিনটি আনন্দদায়ক হবে। 

ভাগ্যলিপি খবর

Latest News

'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম? প্রিয়াঙ্কার মায়ের চোখে সলমন 'আদর্শ পুরুষ', আর শাহরুখ-অক্ষয়রা 'ব্যবসায়ী' SBI ক্লার্ক পদের মেইনসে নতুন পরীক্ষার তারিখ ঘোষিত, প্রকাশিত অ্যাডমিট কার্ড Olympics 2036 আয়োজনের দৌড়ে ভারতকে পিছনে ফেলল কাতার! দোহায় বসতে পারে আসর-রিপোর্ট করোনার থেকেও ভয়ঙ্কর তৃণমূলের বাহিনী,বিস্ফোরক সন্দেশখালির বধূ,'জেল থেকে বের হলে…' আসছে কালাষ্টমী, রাশি অনুসারে করুন এই মন্ত্র গুলির জপ, দূর হবে যে কোনও বাধা

Latest IPL News

কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.