বাংলা নিউজ > ভাগ্যলিপি > Love Horoscope Today: কাদের প্রেম জীবন বিয়ের দিকে এগোবে? কী বলছে আজকের প্রেম রাশিফল

Love Horoscope Today: কাদের প্রেম জীবন বিয়ের দিকে এগোবে? কী বলছে আজকের প্রেম রাশিফল

সিংহ: আজ স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হতে পারে।

Love Horoscope Today: আজ কারা সম্পর্কে জড়াবেন? আজ কারা রোমান্টিক মেজাজে থাকবেন? জেনে নিন এখান থেকে।

মেষ

আজ আপনার প্রেম জীবনে আসা বাধা দূর হবে। আজ আপনার কোনও ইচ্ছা পূরণ হতে পারে। আপনি যদি আজ কাউকে প্রপোজ করার কথা ভাবছেন তবে আজকের দিনটি ভাল হবে। স্বামী-স্ত্রীর মধ্যে সময়ের অভাব হতে পারে।

বৃষ 

আপনার  প্রেম জীবনের জন্য আজকের দিনটি স্বাভাবিক যাবে। আজ আপনার জীবনে নতুন শক্তি এবং উদ্দীপনা আনার চেষ্টা করুন।

মিথুন 

​​কিছু লোক তাদের প্রেমকে বিয়েতে পরিণত করার জন্য মনকে তৈরি করতে পারে। আজ আপনার সহকর্মীর প্রতি আকর্ষণ বাড়বে। এই সন্ধ্যা আপনার সঙ্গীর সঙ্গে  কাটান। এতে আপনাদের সম্পর্ক মধুর হবে। স্বামী-স্ত্রীর জন্য আজকের দিনটি ভালো যাবে।

কর্কট

স্বামী-স্ত্রীর মধ্যে প্রেম বাড়বে। আজ আপনার সঙ্গী কিছুটা বিরক্ত হবেন আপনার উপর। তাই মানসিক চাপ দূর করতে বাইরে হাঁটতে যেতে পারেন। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পেতে পারেন আজ।

সিংহ 

আজ স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হতে পারে। বিরোধ দেখা দিলে বিষয়টি শেষ করার উদ্যোগ নিন। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পেতে পারেন আজ।

কন্যা 

 আপনি যদি কারও সঙ্গে  সম্পর্কে থাকেন তবে আজ আপনি প্রচুর সময় সুযোগ পাবেন সঙ্গীর সঙ্গে কাটাবার। আজ ভেবেচিন্তে কথা বলুন। স্বামী-স্ত্রীর মধ্যে কলহ হতে পারে। যেকোনও ছোট জিনিস আপনাকে বেশি বিরক্ত করতে পারে।

তুলা 

আজ আপনার অতিরিক্ত কোনও সম্পর্ক শুরু হওয়ার সম্ভাবনা রয়েছে। আজ আপনি আকর্ষণের কেন্দ্রে থাকবেন। অনেক ভালো অফার পেতে পারেন। সঙ্গীর সঙ্গে বেশি সময় কাটানোর চেষ্টা করুন।

বৃশ্চিক 

​​আপনার সঙ্গীর সঙ্গে তর্ক করা এড়িয়ে চলুন আজ। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পেতে পারেন। প্রেম জীবন আজ স্বাভাবিক যাবে। আপনার সঙ্গী কোনো কারণে রেগে যেতে পারেন। তাই সাবধানে কথা বলুন।

ধনু 

বাড়িতে অফিসের কাজের কথা বলবেন না। সঙ্গীর খারাপ লাগতে পারে। এটি করলে আপনি আপনার সঙ্গীর প্রতি মনোযোগ দিতে পারবেন না। প্রেমের সম্পর্ক বজায় রাখতে কিছু বিষয় উপেক্ষা করতে হয়।

মকর

আজ আপনার সঙ্গীর সঙ্গে  অযথা তর্ক করা এড়িয়ে চলুন। এতে দুজনের মধ্যে উত্তেজনা বাড়তে পারে। আপনার সঙ্গীর সম্পর্কে কিছু কথা আপনাকে বিরক্ত করতে পারে আজ।

কুম্ভ

আজ আপনি রোমান্টিক মেজাজে থাকবেন। সম্পর্ককে এগিয়ে নিয়ে যেতে আজ সফল হবেন। আপনি আপনার সঙ্গীর কাছ থেকে প্রচুর ভালবাসা পাবেন। তবে সঙ্গীর স্বাস্থ্য নিয়ে চিন্তা থাকবে।

মীন

সঙ্গীর সঙ্গে  বিতর্ক হতে পারে। প্রেমিকের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকবে। আজ আপনার প্রেম জীবনে সুখ ও সম্প্রীতি থাকবে। আপনি যদি কাউকে প্রপোজ করার পরিকল্পনা করে থাকেন তাহলে আজকের দিনটি তার জন্য অনুকূল।

বন্ধ করুন