বাংলা নিউজ > ভাগ্যলিপি > Love Horoscope Today: আজ কাদের পরিবারের সহযোগিতায় প্রেমের বিয়ে হবে? জেনে নিন আজকের প্রেম রাশিফল

Love Horoscope Today: আজ কাদের পরিবারের সহযোগিতায় প্রেমের বিয়ে হবে? জেনে নিন আজকের প্রেম রাশিফল

কর্কট: প্রেমিক দম্পতির মধ্যে তর্ক হতে পারে।

Love Horoscope Today: আজ কাদের মধ্যে তর্ক হতে পারে? আজ কাদের বিবাহিত জীবনে সুখ থাকবে? জেনে নিন এখান থেকে।

মেষ

আজ  প্রেমিক যুগলের সম্পর্ক নতুন পথ পাবে। পরিবারের সদস্যরা আপনার সম্পর্ক নিয়ে খুশি হতে পারে। দাম্পত্য জীবনেও সুখের ঝড় বয়ে যাবে।

বৃষ

প্রেম এবং বিবাহিত দম্পতি উভয়ের জন্যই আজকের দিনটি শুভ। দম্পতিদের মধ্যে রোমান্টিক অনুভূতি তৈরি হবে।

মিথুন

আজ বিবাহিত জীবনের জন্য দিনটি প্রতিকূল হবে। মানসিক চাপ ও নেতিবাচক চিন্তা মাথায় আসবে। প্রেমিক যুগলের জন্য আজকের দিনটি ভালো। আপনার প্রেমিকা আপনাকে তার আজকের দিন সম্পর্কে বলতে পারেন।

কর্কট

প্রেমিক দম্পতির মধ্যে তর্ক হতে পারে। আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করুন এবং কোনো কারণ ছাড়া সন্দেহ করবেন না। বিবাহিত দম্পতিদের জন্য দিনটি শুভ।

সিংহ

প্রেমিক দম্পতিরা এখন ভবিষ্যতের কথা ভাববেন। দুই পরিবারের সদস্যদের সঙ্গে বিয়ের কথা বলতে পারেন। দাম্পত্য জীবনে পরিস্থিতি ভালো থাকবে, পরিবারের ছোটদের কিছু সমস্যায় পড়তে হতে পারে।

কন্যা

আপনি যদি আপনার প্রেমিকের সঙ্গে আপনার ভালোবাসা ভাগ করতে চান তবে আজকের দিনটি খুব ভাল। বিবাহিত জীবনের জন্য দিনটি স্বাভাবিক থাকবে।

তুলা

প্রেমময় দম্পতিদের মধ্যে বিবাদ হতে পারে। পরিবারের সদস্যরা আপনার সম্পর্ক মেনে নেবে না কিন্তু মনের জোর হারাবেন না। দাম্পত্য জীবন ভালো যাবে।

বৃশ্চিক

জীবন সঙ্গী আপনাকে খুশি করতে উপহার দিতে পারে। সঙ্গীর সঙ্গে রোমান্টিক মুহূর্ত উপভোগ করবেন। প্রেমিক যুগলদের জন্য দিনটি স্বাভাবিক যাবে। আপনি আপনার কাছের কারও  কাছ থেকে কিছু ভাল পরামর্শ পাবেন যা জীবনে কাজে আসবে।

ধনু 

 প্রেমিক দম্পতিদের জন্য আজকের দিনটি ভালো নয়। কোনো সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে আগে ভালো করে ভেবে নিন। দাম্পত্য জীবনেও উত্তেজনা থাকবে। 

মকর 

ধর্মীয় কাজে অংশীদার হওয়ার আগ্রহ বাড়বে এবং আপনাকে এই দিকে অনুপ্রাণিত করার চেষ্টা করবে। প্রেমিক যুগল একে অপরের সঙ্গে সময় কাটাবেন। মনের সব কথা একে অপরের সঙ্গে শেয়ার করবে।

কুম্ভ

কোনও কারণ ছাড়াই মাথা গরম করে  খারাপ শব্দ ব্যবহার করবেন না। কিছু বলার আগে ভাবুন। আপনার সঙ্গীর সঙ্গে সৎ থাকুন। বিবাহিতদের দিনটি ভালো যাবে।

মীন 

রাগ ভুলে যান। একে অপরের ভুল উপেক্ষা করুন এবং একটি নতুন সম্পর্ক শুরু করুন। বিবাদ বৃদ্ধির কারণে সম্পর্কের অবনতি ঘটবে, তাই ছোট জিনিসকে বড় করবেন না। রোমান্টিক মুডে থাকবেন। আপনি আপনার প্রিয়জনের সঙ্গে সময় কাটাবেন। বিবাহিত জীবনের জন্য এটি একটি বিশেষ দিন।

ভাগ্যলিপি খবর

Latest News

সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ভোটের মুখে নয়া বার্তা অজিত পাওয়ারের, জাতিগত জনগণনার দাবি পদ্ম-সঙ্গীর ‘এত আতিথেয়তা, এত সম্মান…’!পদ্মশ্রী পেয়ে অভিভূত বাংলাদেশের রেজওয়ানা চৌধুরী বন্যা মায়ের ছাত্রীকে পটিয়ে বিয়ে! সৌরসেনীর বাবা-মা'র ‘ফিল্মি লাভস্টোরি’ শুনে হাঁ সৌরভ সামরিক বাজেটে চিন থেকে বহু হস্ত পিছিয়ে ভারত, পাকিস্তান কত নম্বরে জানেন? ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র রক্তে মাখা রোম্যান্টিক থ্রিলার পাশবালিশ, সুহোত্র-ইশার সম্পর্কে কি সৌরভই কাঁটা ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা?

Latest IPL News

সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা IPL 2024: সমর্থকদের প্রত্যাশা আমাকে বিব্রত করে না- হার্দিক পান্ডিয়া ভিডিয়ো: ট্র্যাফিক জ্যামে থমকে MI-র বাস! রোহিতদের উদ্ধার করে হিরো অচেনা সানি ভাই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.