বাংলা নিউজ > ভাগ্যলিপি > Love Horoscope Today: আজ কারা প্রেমের সম্পর্কে ঠকবেন? দেখে নিন এক ঝালকে কী বলছে আজকের লাভ রাশিফল

Love Horoscope Today: আজ কারা প্রেমের সম্পর্কে ঠকবেন? দেখে নিন এক ঝালকে কী বলছে আজকের লাভ রাশিফল

বৃষ: আজ আপনার স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা হতে পারে।

Love Horoscope Today: আজ কারা সঙ্গীর শরীর নিয়ে দুশ্চিন্তায় থাকবে? কাদের দাম্পত্য সম্পর্কে হতে পারে বিবাদ? জেনে নিন এখান থেকে। 

মেষ: 

আপনার এমন একজন ব্যক্তির থেকে সাবধান হওয়া উচিত যে আপনার প্রেমের জীবনে সমস্যা আনতে পারে। আপনার সম্পর্কের মধ্যে মধুরতা আনার চেষ্টা করুন, এক্ষেত্রে  আজ আপনি সাফল্য পেতে পারেন।

বৃষ:

আজ আপনার স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা হতে পারে। সঙ্গীর সঙ্গে সময় কাটান। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হবে। কেউ কেউ আজ বিয়ের প্রস্তাব পেতে পারেন। ভুল ধারণা থেকে দূরে থাকুন।

মিথুন

আজ আপনি আপনার সঙ্গীর চিন্তায় হারিয়ে যাবেন। সম্পর্ক মজবুত করতে আজ আপনি কিছু দৃঢ় পদক্ষেপ নিতে পারেন। আজ আপনি অনুভব করবেন যে আপনার সঙ্গী আপনাকে ব্যক্তিগত লাভের জন্য ব্যবহার করছে। স্বামী-স্ত্রীর সম্পর্ক স্বাভাবিক থাকবে।

কর্কট

স্বামী-স্ত্রীর মধ্যে প্রেম থাকবে। আপনার সঙ্গীর সঙ্গে  বেশি বেশি সময় কাটানোর চেষ্টা করুন। যারা কাউকে প্রস্তাব দেওয়ার পরিকল্পনা করছেন তাদের জন্য আজ একটি অনুকূল দিন। 

সিংহ: 

অবিবাহিতরা আজ তাদের বন্ধুদের সঙ্গে মজা করবে। প্রেম জীবনে সুখ শান্তি থাকবে। প্রেমিকের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকবে। আজ আপনি আপনার ভালবাসা প্রকাশ করতে পারেন। আপনার সঙ্গীর উপর কবিতা লিখুন, এতে আপনার সঙ্গী খুশি হবে।

কন্যা: 

আজ অবিবাহিতরা সঙ্গী পেতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে কলহ হতে পারে। আপনি যদি কাউকে প্রপোজ করার কথা ভাবছেন তাহলে সময় আপনার জন্য ভালো। 

তুলা:

আজ কারও সঙ্গে হঠাৎ দেখা আপনার জন্য স্মরণীয় হয়ে উঠবে। আজ কোনও প্রস্তাব পাওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেমিকের সঙ্গে কোথাও বেড়াতে যেতে পারেন। সঙ্গীর স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। আজকের দিনে শুরু হওয়া একটি সম্পর্ক দীর্ঘকাল স্থায়ী হতে পারে।

বৃশ্চিক: 

নষ্ট সম্পর্কে মাধুর্য আনতে আজই কথা বলুন। প্রেমে বাধা আসতে পারে। সঙ্গীর সঙ্গে ভুল বোঝাবুঝির কারণে সম্পর্ক নষ্ট হতে পারে। আজকের তৈরি সম্পর্ক বেশিদিন টিকবে না। ভেবেচিন্তে পদক্ষেপ নিন।

ধনু: 

শান্তি স্থাপনের চেষ্টা করুন, আপনি আপনার সঙ্গীর কাছ থেকে ভালবাসা পাবেন। তর্ক এড়িয়ে চলুন। সম্পর্কের মধ্যে যেন কোনও টানাপোড়েন না থাকে সেদিকে খেয়াল রাখুন। স্বামী-স্ত্রীর মধ্যে মতভেদ থাকতে পারে, কিন্তু কিছুক্ষণ পর সব ঠিক হয়ে যাবে। আপনার সঙ্গী আপনার খারাপ মেজাজকে খুশি করার চেষ্টা করবে আজ।

মকর: 

আজ অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পেতে পারেন। সঙ্গীর সন্ধান সম্পন্ন হতে পারে। আপনার সঙ্গীকে কোনও কিছুতেই রাজি হতে বাধ্য করবেন না আজ। পুরানো দুশ্চিন্তা থেকে মুক্তি পাবেন। সঙ্গীর কাছ থেকে ভালোবাসা পাবেন।

কুম্ভ: 

আপনি আপনার সঙ্গীর সঙ্গে সম্পর্কিত কিছু নিয়ে চিন্তিত হতে পারেন আজ। স্বামী-স্ত্রীর মধ্যে বিচ্ছেদের কারণে উত্তেজনা অনুভব করবেন। অবিবাহিত ব্যক্তিরা সঙ্গী খুঁজে পেতে পারেন। প্রেম-জীবনের জন্য আজকের দিনটি ভালো যাবে। মানসিক চাপ দূর করতে বন্ধুদের সঙ্গে  দেখা করতে পারেন।

মীন: 

অবিবাহিতদের বিয়ের কথা বলা যেতে পারে। আজ অবিবাহিতরা সঙ্গী পেতে পারেন। এই দিনে শুরু হওয়া একটি সম্পর্ক দীর্ঘকাল স্থায়ী হতে পারে। প্রেমিকের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকবে। স্বামী-স্ত্রীর মধ্যে ভালোবাসা বজায় থাকবে।

ভাগ্যলিপি খবর

Latest News

'রাস্তা থেকে তুলে এনে…এখন কত ফুটানি,' বিজেপি MLA-কে খোঁচা মমতার, পালটা এল জবাব! তিন ইঞ্জিনিয়ারকে সাসপেন্ড করল কলকাতা পুরসভা, গার্ডেনরিচ বিপর্যয়ের জের 'লকডাউনে স্ক্রিপ্ট নিয়ে অনেক কাজ করেছি...' চমকিলার পর ইমতিয়াজের কোন ছবি আসছে? এই কাজে শ্বশুরবাড়ির কাছে টাকা চাওয়া যৌতুক নয়, জামাইয়ের পক্ষে হাইকোর্টের রায় লোকসভা ভোটে হাওয়া কোনদিকে? সমীক্ষায় বিজেপি, কংগ্রেসের অঙ্ক নিয়ে আভাস কী? যৌন হেনস্থা, জমি দখল, ভোট লুঠ, সন্দেশখালি রিপোর্ট জাতীয় মানবাধিকার কমিশনের রাজ্যবাসীর মঙ্গল কামনায় কালীঘাট মন্দিরে মমতা, নববর্ষের প্রাক্কালে দিলেন পুজো ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন? আগামিকাল কেমন কাটবে আপনার? পয়লা বৈশাখে কাদের ভাগ্য চমকাবে? জানুন রাশিফল গরমের ছুটিতে রহস্যের সমাধান করতে আসছে ফেলুদা, প্রকাশ্যে নয়ন রহস্যের পোস্টার

Latest IPL News

ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন? দল জিতছে বলে সাত খুন মাফ! ‘২৫ কোটির’ খরুচে বোলারকে আড়াল করার চেষ্টা গম্ভীরের রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি? স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ শ্রীনাথ কি সত্যিই কয়েন ঘুরিয়ে MI-কে টস জিতিয়েছেন? অভিযোগ ঠিক কিনা, দেখুন ভিডিয়ো ফেয়ার প্লে ট্রফিটা পাবো তো….চাপ কাটানোর জন্য কী বলেছিলেন ধোনি, মনে করলেন হাসি মাত্র ২৯ বলে সেঞ্চুরির রেকর্ড আছে দিল্লি পরিবারের নয়া তারকা ম্যাকগার্কের! ভিডিয়ো-ঋষভ পন্তের রিভার্স স্কুপ শটে হতবাক মহারাজ! নাইটদের বিরুদ্ধে কি নামতে পারবেন মায়াঙ্ক, জানিয়ে দিলেন রাহুল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.