বাংলা নিউজ > ভাগ্যলিপি > Love Horoscope Today: অতিরিক্ত প্রত্যাশা কাদের সম্পর্ক নষ্ট করতে পারে? কী বলছে আজকের প্রেম রাশিফল

Love Horoscope Today: অতিরিক্ত প্রত্যাশা কাদের সম্পর্ক নষ্ট করতে পারে? কী বলছে আজকের প্রেম রাশিফল

মেষঃ আজ আপনি সম্পর্ক নিয়ে উত্তেজিত হবেন। জীবনসঙ্গী এবং পরিবারের সঙ্গে চমৎকার সময় কাটবে।

Love Horoscope Today: প্রতিদিনের প্রেমের রাশিফলের মাধ্যমে জেনে নেওয়া যাক, ১২ টি রাশির জাতক-জাতিকার প্রেম জীবনের জন্য দিনটি কেমন যাবে।

মেষ

আজ আপনি সম্পর্ক নিয়ে উত্তেজিত হবেন। জীবনসঙ্গী এবং পরিবারের সঙ্গে চমৎকার সময় কাটবে। বিবাহিত দম্পতিদের মধ্যে রোমাঞ্চ ও রোমান্স বিরাজ করবে। প্রেমিকা পড়াশোনায় লাভবান হবেন, আর্থিক সুবিধা বা বৃত্তিও পেতে পারেন।

বৃষ

অবিবাহিত যুবক-যুবতীরা প্রেম করতে চাইল আজ ইচ্ছাপূরণ হতে পারে। মেজাজ ঠিক থাকবে। প্রেমিক বা প্রেমিকার কাছ থেকে অতিরিক্ত প্রত্যাশা সম্পর্ক নষ্ট করতে পারে। বিপরীত লিঙ্গের প্রতি আকৃষ্ট হবেন। নিয়ম ও সংযম জীবনে আনবে মাধুর্য।

মিথুন

প্রেম জীবনে নতুন উন্নতি হতে পারে। নতুন বন্ধু তৈরি হতে পারে। প্রতিবেশীর সঙ্গে প্রেমের সম্পর্ক হতে পারে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে ভাই-বোনের সহযোগিতা পাবেন। হঠাৎ করে সন্তানের বিয়ে ঠিক হয়ে যেতে পারে। জীবনসঙ্গীকে সময় দিতে না পারার কারণে কিছু মতভেদ হতে পারে।

কর্কট

আজ পরিবারের সদস্যদের সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে কথোপকথন হতে পারে। আপনার প্রেমের সম্পর্ক পরিবারের খুব কম সদস্যের সম্মতি পাবে। প্রেমের বিয়ের তারিখ পিছিয়ে যেতে পারে। লিভ-ইন রিলেশনে থাকা ব্যক্তিদের জন্য দিনটি ভালো যাবে।

সিংহ

প্রেম জীবন এবং প্রেমিকদের জন্য দিনটি অনুকূল নয়। আপনার রাগ বিরক্তির কারণ হতে পারে। বিবাহিতদেরও যে কোনও ধরনের বিতর্ক এড়িয়ে চলতে হবে। ছেলেমেয়েরা বিদেশে ভর্তি হতে পারে।

কন্যা

মেজাজ খুব রোমান্টিক হবে। আজ ভ্রমণ, পার্টি ইত্যাদি নিয়ে ব্যস্ত থাকবেন। আপনি যদি জীবনসঙ্গী বা বন্ধুর সন্ধান করতে থাকেন, তবে আজ পেতে পারেন। শ্রমজীবী ​​মানুষের অগ্রগতি হতে পারে। বিবাহিত জীবনে অর্থের কারণে বিরক্তির সম্মুখীন হতে হবে।

তুলা

বাড়িতে পরিবার আপনার প্রেমের সম্পর্ক নিয়ে রাগান্বিত হতে পারে, তবে আপনি সন্ধ্যার মধ্যে তাদের বোঝাতে পারবেন। অফিস কলিগদের সঙ্গে বিবাদ হতে পারে। অতিরিক্ত কাজের কারণে অস্থির থাকতে পারেন।

বৃশ্চিক

প্রেমের সম্পর্কের ক্ষেত্রে আজ উত্থান-পতনের সম্ভাবনা রয়েছে। প্রেমিকার বাবার সঙ্গে ঝগড়া হতে পারে। আপনার প্রেমিক বা প্রেমিকার প্রত্যাশা পূরণ করার চেষ্টা করুন।

ধনু

আজ আপনার দিনটি ভালো যাবে। সঙ্গীর সঙ্গে বেড়াতে যেতে পারেন। বিবাদ এড়িয়ে চলার চেষ্টা করুন।

মকর

আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে। আপনি অনুভব করবেন যে, প্রেমিক বা প্রেমিকা সব ক্ষেত্রে আপনার পক্ষে রয়েছে। বিবাহ সম্পর্কে কথা বলার জন্য শুভ দিন। আপনি যদি একটি নতুন সম্পর্কে যেতে চান, তাহলে এগোতে পারেন।

কুম্ভ

আপনার প্রেমিক বা প্রেমিকাকে পরিবারের সঙ্গে পরিচয় করিয়ে দিতে পারেন। প্রেমিক সঙ্গী আপনার বিয়ের প্রস্তাব গ্রহণ করতে পারেন। আজ প্রেমের জীবন উপভোগ করবেন আপনি।

মীন

আজ আপনি আপনার প্রেমিক বা প্রেমিকার কাছ থেকে সারপ্রাইজ পেতে পারেন। দিনটি অনুকূল। আপনি আপনার প্রেমিক বা প্রেমিকার সঙ্গে দিনটি কাটাতে চেয়েছিলেন যেটা আজ সম্ভব হতে পারে। প্রতিশ্রুতি দেবেন এবং তা পূরণের শপথও নেবেন। বিবাহিত দম্পতিদের ব্যবসা বা চাকরি থেকে লাভের সম্ভাবনা রয়েছে।

ভাগ্যলিপি খবর

Latest News

Afghanistan বনাম Papua New Guinea ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল ঝড়-বৃষ্টি চলবে কলকাতায়, কবে থেকে বাংলায় তাপপ্রবাহ থামবে? কোন কোন জেলায় সতর্কতা? আর ৪% নয়, জুলাইয়ে ৫% DA বাড়তে পারে কেন্দ্রীয় সরকারি কর্মচারীদের! কবে ঘোষণা? আর একদিন পর মিথুন সংক্রান্তি, ৪ রাশির খুলবে সাফল্যর দরজা, আসবে নতুন চাকরির সুযোগ কুয়েতের অগ্নিকাণ্ডে মৃত্যু বাংলার ১ জনের, বায়ুসেনার বিমানে শুক্রবার আনা হবে দেহ শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের ‘আমি তৃণমূল নেতাদের সঙ্গে…’ পদ্ম ছাড়ছেন সৌমিত্র খাঁ? England বনাম Oman-র ম্যাচে 8 উইকেটে জয়ী হল England

T20 WC 2024

শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.