বাংলা নিউজ > ভাগ্যলিপি > Love Horoscope Today: সম্পর্কে বাড়তে পারে জটিলতা, দেখে নিন কী বলছে আজকের প্রেম রাশিফল

Love Horoscope Today: সম্পর্কে বাড়তে পারে জটিলতা, দেখে নিন কী বলছে আজকের প্রেম রাশিফল

মীনঃ আপনার প্রেমের সঙ্গীর কাছে আপনার চিন্তাভাবনা প্রকাশ করা আপনাকে সুখী এবং হালকা অনুভব করাবে।

Love Horoscope Today: আজ কাদের জন্য রোমান্টিক দিন? আজ কারা ভালোবাসার সেরা মুহূর্তগুলো একসঙ্গে কাটাবেন? জেনে নিন এখান থেকে।

মেষ

আজ সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। প্রেমিকার সঙ্গে সাক্ষাৎকারে সাফল্য পেতে পারেন। বিদেশ থেকে বৈবাহিক সমন্ধ আসতে পারে। প্রেমের বিয়ের সব সম্ভাবনা তৈরি হচ্ছে। আপনার কথাবার্তা হবু শ্বশুরবাড়ির লোকজনকে মুগ্ধ করবে।

বৃষ

প্রেমের সঙ্গীর সঙ্গে ব্রেকআপ হতে পারে। আজ সম্পর্কের ক্ষেত্রে বিশ্বাস এবং ভালবাসার প্রয়োজন রয়েছে। আপনার সঙ্গীর মন থেকে অবিশ্বাসের অনুভূতি দূর করুন।

মিথুন

আপনি যদি আপনার প্রেমিকাকে বিয়ে করতে চান তবে শুভ সময় এসেছে। আজ আপনি প্রেমিকার সঙ্গে কিছু আনন্দের মুহূর্ত কাটাবেন।

কর্কট

আজ আপনার জন্য প্রেমের ক্ষেত্রে দিনটি খুব ভালো। স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হতে পারে। তবে আপনার একাধিক প্রেমের সম্পর্ক আপনাদের মধ্যে দূরত্ব বাড়াতে পারে। দাম্পত্য সম্পর্ক ভাঙতে পারে। আজ অপ্রয়োজনীয় খরচ বাড়তে পারে।

সিংহ

আজ আপনি কোনও কারণে প্রিয়জনের কাছ থেকে দূরে চলে যেতে পারেন। যদি আপনার প্রেমের সম্পর্ক ভেঙে যায়, তাহলে জীবনে পুরনো প্রেম ফিরে আসতে পারে। কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

কন্যা

আজ একটি রোম্যান্টিক দিন। গার্লফ্রেন্ড-বয়ফ্রেন্ড-ভালোবাসার সেরা মুহূর্তগুলো একসঙ্গে কাটাবেন। ভালোবাসায় করা প্রতিশ্রুতি পূরণের চেষ্টা করবে। যার কারণে আপনার প্রেম জীবনে মধুরতা থাকবে। তবে আপনার আচরণে আরও নম্রতার প্রয়োজন আছে।

তুলা

প্রেমিকের সঙ্গে আজ দেখা হবে। পার্টি করার মুডে থাকলে যেতে পারেন। আপনি আপনার সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক মজবুত করার চেষ্টা করবেন আজ। ভাইবোনের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। স্বামী-স্ত্রীর মধ্যে কোনও বিষয় নিয়ে ঝগড়া হতে পারে।

বৃশ্চিক

পরিবারের সদস্যদের নিয়ে প্রেমিকের সঙ্গে বিবাদ হতে পারে। বিদেশ যাওয়ার সম্ভাবনা আছে, জীবনসঙ্গীর মন খারাপ হতে পারে কোনও কারণে। আপনার সমর্থন এবং পরামর্শ তার সমস্যা কমিয়ে দেবে। প্রেমিকার মন জয় করতে উপহার কিনতে পারেন আজ।

ধনু

কোনও বন্ধু আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা করতে পারে। কৃপণ হওয়ার কারণে প্রেমিকা রাগান্বিত হতে পারে। একে অপরের প্রতি শ্রদ্ধা রেখে চললে সম্পর্ক নিখুঁত হবে। শ্বশুর পক্ষ থেকে হঠাৎ কোনও খবর পেতে পারেন। প্রেমিকের স্বাস্থ্যের অবনতি হতে পারে।

মকর

বিবাহযোগ্য যুবক-যুবতীরা আজ কিছু সুখবর শুনতে পেতে পারেন। আজ আপনার হৃদয় রোমান্টিক থাকবে, তবে সঙ্গীর সঙ্গে দেখা করতে অসুবিধা হবে। কঠোর পরিশ্রম করতে হতে পারে। প্রেমিকার জন্য উপহারে বেশি খরচ করতে পারেন। যাত্রায় পুরনো বন্ধুর দেখা পেতে পারেন।

কুম্ভ

প্রেম-জীবনের জন্য দিনটি অনুকূল নয়। প্রেম বা জীবনে আপনার করা কিছু ভুল আজ উন্মোচিত হতে পারে। বিবাহিত সম্পর্কের মধ্যে সতেজতা এবং উষ্ণতা বৃদ্ধি পাবে। যুবক-যুবতীর প্রেম জীবন ভালো যাবে।

মীন

আপনার প্রেমের সঙ্গীর কাছে আপনার চিন্তাভাবনা প্রকাশ করা আপনাকে সুখী এবং হালকা অনুভব করাবে। সন্ধ্যায় আপনার প্রেমিকা পূর্ণ উদ্যম ও উদ্দীপনা নিয়ে কোথাও বেড়াতে যেতে পারেন। ছেলেমেয়েরা পরীক্ষায় ভালো নম্বর পেতে পারে।

ভাগ্যলিপি খবর

Latest News

Afghanistan বনাম Papua New Guinea ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল ঝড়-বৃষ্টি চলবে কলকাতায়, কবে থেকে বাংলায় তাপপ্রবাহ থামবে? কোন কোন জেলায় সতর্কতা? আর ৪% নয়, জুলাইয়ে ৫% DA বাড়তে পারে কেন্দ্রীয় সরকারি কর্মচারীদের! কবে ঘোষণা? আর একদিন পর মিথুন সংক্রান্তি, ৪ রাশির খুলবে সাফল্যর দরজা, আসবে নতুন চাকরির সুযোগ কুয়েতের অগ্নিকাণ্ডে মৃত্যু বাংলার ১ জনের, বায়ুসেনার বিমানে শুক্রবার আনা হবে দেহ শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের ‘আমি তৃণমূল নেতাদের সঙ্গে…’ পদ্ম ছাড়ছেন সৌমিত্র খাঁ? England বনাম Oman-র ম্যাচে 8 উইকেটে জয়ী হল England

T20 WC 2024

শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.