বাংলা নিউজ > ভাগ্যলিপি > Love Horoscope Today: কাদের আজ প্রেমের পথে বাধা আসবে? কারা সঙ্গীর সাহায্য পাবেন? জানুন প্রেমের রাশিফল

Love Horoscope Today: কাদের আজ প্রেমের পথে বাধা আসবে? কারা সঙ্গীর সাহায্য পাবেন? জানুন প্রেমের রাশিফল

জেনে নিন প্রেমের জন্য আজকের দিনটি কেমন।   

Love Horoscope Today: গার্লফ্রেন্ড কোনও বিষয়ে মন খারাপ করতে পারেন কারা? আপনি পুরনো প্রেমিকের কাছ থেকে কোনও বার্তা পেতে পারেন কি? জেনে নিন প্রেমের জন্য আজকের দিনটি কেমন।

প্রেমের জন্য আজকের দিনটি কেমন? কোন রাশির আজ প্রেমে বাধা আসতে পারে? জেনে নিন, আজকের প্রেমের রাশিফল।

মেষ: প্রেমের সঙ্গীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। প্রেমিকা ভালো উপহার দিতে পারে। দাম্পত্য জীবনে টানাপড়েন হতে চলেছে। অবিবাহিতরা বিয়ের জন্য প্রস্তুত হতে পারেন।

বৃষ : আজ আপনি মানসিক পরিবর্তন অনুভব করবেন। আজ দিনটি রোমান্টিক আপনার জন্য। নতুন বন্ধু হতে পারে আজ কেউ। স্বামী-স্ত্রী আজ প্রেমের সেরা মুহূর্তগুলো কাটাবেন আজ। আপনার সঙ্গী আপনাকে প্রতিটি পরিকল্পনায় সমর্থন করবে।

মিথুন : আজ আপনার সঙ্গীর প্রতি আকর্ষণ বাড়বে। অবিবাহিতরা প্রেম জীবন শুরু করতে পারেন। নতুন সঙ্গীর সঙ্গে বেশি সময় কাটাবে আজ। আপনি আপনার জীবন সঙ্গীর সঙ্গে কিছু স্মরণীয় মুহূর্ত আজ কাটাতে চলেছেন।

কর্কট : আজ আপনি একাকী বোধ করতে পারেন।আপনি জীবন সঙ্গীর সঙ্গ চাইছেন, কিন্তু সে কাজে ব্যস্ত থাকবে। অফিসের সহকর্মীরা আপনার সঙ্গে বন্ধুত্ব বাড়ানোর চেষ্টা করবে আজ। আপনি আজকের দিনটা ছুটি নিতে পারেন এবং পরিবারের সঙ্গে সময় কাটাতে পারেন।

সিংহ : প্রেমের সঙ্গীর সঙ্গে দেখা করার চিন্তা মাথায় ঘুরবে। গার্লফ্রেন্ড কোনো বিষয়ে মন খারাপ করতে পারে। আপনি পুরানো প্রেমিকের কাছ থেকে কোনও বার্তা পেতে পারেন। দাম্পত্য জীবনে সুখ আসতে চলেছে। বিবাহ বিলম্বিত হতে পারে।

কন্যা : আপনার আত্মবিশ্বাস ভেঙে যেতে দেবেন না, কারণ এটি আপনার প্রেমের সম্পর্ককে দুর্বল করে দেবে। আপনি আজ আপনার প্রেমিক সঙ্গীর কাছ থেকে হঠাৎ চমক পাবেন। নববিবাহিত দম্পতিদের তাদের সঙ্গীর প্রতি আজ বিশেষ যত্ন নিতে হবে।

তুলা: আপনার প্রথম আকর্ষণ আজ প্রেমে পরিণত হবে। কর্মক্ষেত্রে প্রেমের প্রস্তাব পাবেন। দাম্পত্য জীবনে সঙ্গীর সঙ্গে বিবাদ হতে পারে। প্রেমিকার বিনোদনে আজ আপনার অর্থ ব্যয় হবে।

ধনু: প্রেমের সঙ্গীর সঙ্গে ফোনে তর্ক হবে আজ। পারস্পরিক সন্দেহের কারণে উত্তেজনা বাড়বে। তবে কয়েকদিন পর পরিস্থিতি স্বাভাবিক হবে। বান্ধবীর একাডেমিক কাজে আপনার অর্থ ব্যয় হবে।

মকর : অফিসে কাজের চাপের কারণে আপনি আপনার প্রেমিকাকে বেশি সময় দিতে পারবেন না। প্রেমের সঙ্গীকে খুশি করতে ফুল উপহার দেওয়া যেতে পারে আজ। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে ইতিবাচক চিন্তাভাবনা নিয়ে এগিয়ে যান।

কুম্ভ : আপনি কোনও অজানা ব্যক্তির প্রতি আকৃষ্ট হতে পারেন। প্রেম জীবনে বান্ধবীর সঙ্গে বিচ্ছেদ হতে পারে। পুরানো বন্ধুর কাছ থেকে বার্তা পেতে পারেন। গার্লফ্রেন্ডের সঙ্গে সময় কাটান। বিবাহিত জীবনে স্ত্রীর চাহিদা পূরণ হবে, যার কারণে পারস্পরিক ভালবাসা বৃদ্ধি পাবে।

মীন : আপনার বিবাহিত জীবনে যে সমস্যা চলছে তা এখন কিছুটা কম হবে। আজ আপনি আপনার সঙ্গীর সঙ্গে বেশি সময় কাটাতে পারবেন না। তাই সঙ্গীর চাহিদাকে গুরুত্ব দিন।

বন্ধ করুন