বাংলা নিউজ > ভাগ্যলিপি > Love Horoscope Today: আজ একতরফা ভালোবাসা কাদের জন্য কষ্টদায়ক হবে? দেখে নিন কী বলছে আজকের প্রেম-রাশিফল

Love Horoscope Today: আজ একতরফা ভালোবাসা কাদের জন্য কষ্টদায়ক হবে? দেখে নিন কী বলছে আজকের প্রেম-রাশিফল

বৃষ: আজ এমন ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে, যার সঙ্গে আপনি আপনার প্রেমের সম্পর্ককে এগিয়ে নিয়ে যাওয়ার কথা ভাববেন।

Love Horoscope Today: আজ কারা নতুন সম্পর্ক শুরু করতে চলেছেন। আজ কাদের ভালোবাসা প্রকাশে তাড়াহুড়ো করা ঠিক হবে না, জেনে নিন এখান থেকে। 

মেষ 

আপনার পরিবারের সদস্যরা যদি আপনার প্রেমের সম্পর্ক সমন্ধে অবগত না থাকে তবে তারা আজ একটি সূত্র পেতে পারে। বিশেষ করে আপনার মা এই বিষয়ে আপনার সঙ্গে কথা বলতে পারেন। এটা লুকিয়ে না রেখে তাদের সঙ্গে এই বিষয়ে কথা বলুন যাতে প্রেমের সম্পর্ক বীনা বাধায় এগিয়ে যেতে পারে।

বৃষ 

আজ এমন ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে, যার সঙ্গে আপনি আপনার প্রেমের সম্পর্ককে এগিয়ে নিয়ে যাওয়ার কথা ভাববেন। তবে হুট করে কোনও সিদ্ধান্ত নেবেন না। নতুন সম্পর্ক তৈরির আগে আপনার সঙ্গীকে খুব ভালো করে জানুন।

মিথুন 

প্রেমিকের কাছ থেকে আজ খুব বেশি দাবি করবেন না কারণ এটি আজ পূরণ হবে না। চাহিদা পূরণ না হওয়ার জন্য মন খারাপ হয়ে যেতে পারে আজ। আপনার প্রেমিকের উপর কর্তৃত্ব দেখানোর সমস্ত অধিকার আপনার আছে, তবে বল প্রয়োগ করা আপনার অধিকার নয়।

কর্কট 

আজ আপনি একটি নতুন সম্পর্ক শুরু করবেন। সাহস আপনার মধ্যে প্রচুর থাকবে। আপনি আপনার ভালবাসা প্রকাশ করতে সক্ষম হবেন। কিন্তু স্বামী-স্ত্রীর মধ্যে যে কোনও বিষয় নিয়ে মতবিরোধ হতে পারে।

সিংহ 

বন্ধুদের কারণে আপনার সম্পর্কের ক্ষেত্রে সমস্যা হতে পারে আজ। আপনাদের সম্পর্ক যদি দৃঢ় হয় তবে তৃতীয় ব্যক্তি আপনার মধ্যে ফাটল তৈরি করতে পারবে না। এই বিষয়ে একবার গুরুত্ব সহকারে চিন্তা করুন এবং তাড়াহুড়ো করে কোনও  প্রতিক্রিয়া দেবেন না।

কন্যা

আজ কারও প্রতি একতরফা প্রেম হতে পারে। তবে ভালোবাসা প্রকাশে তাড়াহুড়ো করবেন না। প্রথমেই জেনে নিন সামনের ব্যক্তির অনুভূতি সম্পর্কে।

তুলা 

সবকিছু ভালো থাকা সত্ত্বেও আজ মেজাজ সতেজ থাকবে না। আপনি নিজেই বুঝতে পারবেন না, কেন এমন হয়। আজকের গ্রহর অবস্থান আপনার হৃদয়কে প্রভাবিত করবে এবং আপনি অলস বোধ করবেন। 

বৃশ্চিক 

আজ আপনি বাড়িতে আপনার সঙ্গীর সম্পর্কে বলতে পারেন। আপনি আপনার পরিবারের সদস্যদের কাছ থেকে এ ব্যপারে ইতিবাচক উত্তর পেতে পারেন। স্বামী-স্ত্রীর সম্পর্ক মজবুত হবে। সন্তান সুখ পাওয়ার সম্ভাবনা রয়েছে।

ধনু 

আপনি আপনার প্রেমিকের প্রতি আজ আপনার অনুভূতি তুলে ধরতে পারেন। আজ আপনার প্রেমিকাকে উপহার হিসাবে বিশেষ কিছু দিন। আপনি যে অনুভূতিগুলো কথায় বলতে পারবেন না সেগুলো উপহার দিয়ে প্রকাশ করতে পারেন।

মকর 

আজ আপনি ইন্টারনেটের মাধ্যমে আপনার ভালবাসার মানুষকে পেতে পারেন। পুরনো বন্ধুর সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে।

কুম্ভ 

প্রেম-জীবনে সম্পর্কের ভারসাম্য বজায় রাখা অত্যন্ত গুরুত্বপূর্ণ। একটি সম্পর্ককে খুব বেশি আঁকড়ে রাখলে, এটি শ্বাস নিতেও সক্ষম হবে না এবং সম্পর্কটি চিরতরে নষ্ট হয়ে যাবে। সেজন্য আপনার একটু রিল্যাক্স হওয়া উচিত যাতে সম্পর্কটা সতেজ থাকে।

মীন

আজ নতুন সম্পর্কে হঠাৎ করে প্রতারণা হতে পারে। আজ প্রেমিকের সঙ্গে কোনও  না কোও বিষয় নিয়ে ঝগড়া হবেই।

ভাগ্যলিপি খবর

Latest News

‘হাতে বন্দুক,হেলমেটে ঢাকা মুখ' কী হয়েছিল জলপাইগুড়ি রামকৃষ্ণ মিশনে?বললেন মহারাজ 'এই * ছেলে', ‘ক্রিমিনালকে’ হুমকি অর্জুনের, শুনতে হল ‘কিচ্ছু করতে পারবি না’ কাউন্টিতে ঝোড়ো হাফ-সেঞ্চুরি ভারতীয় তারকার, ১ উইকেটের জন্য ম্যাচ জেতা হল না দলের অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে নীরব পুলিশ! আত্মহননের হুমকি অভিনেত্রীর NBU-তে ববিতার মৃত্যু, বিক্ষোভ চরমে, নম্বর বাড়ানোর নামে ফাঁদে ফেলেছিলেন অধ্যাপক? তৃণমূলের হয়ে লড়ছেন, অথচ আগে বিজেপিতেই যোগ দিতে চেয়েছিলেন রচনা! দাবি লকেটের হাভার্ড বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হলেন ৮৩ বছরের মহিলা! ভুল জায়গায় গিয়ে লম্ফঝম্প! নিজের বুথের বদলে অন্য জায়গায় গিয়ে চিৎকার গওহরের আপনিও কি চা ভালোবাসেন! সাবধান, কখন পান করবেন না, বলে দিল ICMR কেমন ছিলেন হিটলার? রেটিং দিতে হবে ছোটদের, অ্যাসাইনমেন্ট দিয়ে বিতর্কে স্কুল

Latest IPL News

অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.