বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Love Horoscope: পুরনো বন্ধুর সঙ্গে আজ ডেটে, অফিসে মিলবে ‘ভালোবাসা’, জানুন দৈনিক প্রেম রাশিফল
একজন ব্যক্তির প্রেম এবং সম্পর্কগুলি শুধুমাত্র রাশিচক্রের মাধ্যমে মূল্যায়ন করা হয়। (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

Daily Love Horoscope: পুরনো বন্ধুর সঙ্গে আজ ডেটে, অফিসে মিলবে ‘ভালোবাসা’, জানুন দৈনিক প্রেম রাশিফল

  • কয়েকটি রাশির জাতকদের প্রেমের সম্পর্কে টানাপোড়েন থাকবে। টাকা পাওয়ার সম্ভাবনাও আছে। বন্ধুত্ব বাড়ানোর আগে জেনে নিন সেই ব্যক্তির সম্পর্কে। 

একজন ব্যক্তির প্রেম এবং সম্পর্কগুলি শুধুমাত্র রাশিচক্রের মাধ্যমে মূল্যায়ন করা হয়। জ্যোতিষশাস্ত্র থেকে জেনে নিন, ১৬ জুলাই জন্মগ্রহণকারী ব্যক্তিদের প্রেমজীবনে কোন রাশির উত্থান-পতন হবে এবং কার দিনটি চমৎকার হবে।

মেষ রাশি : ​​প্রেম বা বিয়ের প্রস্তাব দেওয়ার জন্য উপযুক্ত দিন। সন্ধ্যাটা চমৎকার হবে। আপনার মুগ্ধতার জাদু আপনার প্রেমিককে মুগ্ধ করবে। আজ একে অপরের প্রশংসা করবেন।

বৃষ রাশি: প্রেমের সম্পর্কে টানাপোড়েন থাকবে। প্রেমের সঙ্গীর সঙ্গে পারস্পরিক সৌহার্দ্য থাকবে না। বাড়িতে কাজের চাপ থাকবে। বিবাহিত দম্পতির জন্য আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে।

মিথুন রাশি: আপনি হঠাৎ একজন সঙ্গী বা ব্যক্তিকে খুঁজে পেতে পারেন, যাঁর প্রতি আকৃষ্ট হতে পারেন। আপনি  সঙ্গীর প্রতি অভাবনীয় টান অনুভব করবেন। বন্ধুত্ব প্রেমে পরিণত হতে পারে। দিনটা স্বাভাবিক যাবে।

কর্কট রাশি: প্রেমের সম্পর্কের মাধুর্য বাড়বে। দিনটি আপনার পক্ষে। আপনি একজন সুন্দর বুদ্ধিমান জীবনসঙ্গী পেতে পারেন। একটু কাজ করতে হবে। সন্তানদের থেকে ভালো খবর পেতে পারেন।

সিংহ রাশি: পরিবারের সদস্যরা আজ আপনাকে সমর্থন করবে। দিনভর সোশ্যাল মিডিয়ায় ব্যস্ত থাকবেন। আপনার প্রেমিক আপনার সম্পর্কে যত্নশীল। ফ্লার্ট করার অভ্যেস প্রেমিকার থেকে দূরত্ব তৈরি করবে। শ্বশুরবাড়ির থেকে ভালো খবর পাওয়ার সম্ভাবনা রয়েছে।

কন্যা রাশি: আজকের দিনটি দারুণ হবে। প্রেমের ব্যাপারে মন অস্থির থাকবে। এমন অনেক মতামত থাকবে, যার ওপর কথা বলা বা তর্ক করা সম্পর্ক নষ্ট করে দিতে পারে। প্রেমিক বা প্রেমিকা সহযোগিতা করবেন। সন্ধ্যায় রোমান্টিক মুহূর্ত থাকবে।

তুলা রাশি: দিনটি অলসতায় ভরা যাবে। সন্ধ্যার মধ্যে পরিস্থিতির উন্নতি হবে। আজ আপনার প্রিয়জনের সঙ্গে ডিনার বা লাঞ্চে যাওয়ার সেরা দিন। ডেটে যান এবং প্রতিটি মুহূর্ত উপভোগ করুন। বিবাহিতদের পারিবারিক উদ্বেগ থাকবে।

বৃশ্চিক রাশি: ​​প্রেমিকার কয়েকটি কাজ আপনার পছন্দ হবে না। বিবাহিতদের জন্য দিনটি ভালো। চাকুরে ​সঙ্গী সৌভাগ্য বয়ে আনবে। অফিসে প্রেমের সঙ্গী পাওয়া যেতে পারে। আপনি একজন সহকর্মীকে পছন্দ করতে পারেন। প্রেমের নতুন সম্পর্ক তৈরি হতে পারে।

ধনু রাশি: রোম্যান্সেপূর্ণ একটি দিন। আপনি একটি নতুন বা পুরনো বন্ধুর সঙ্গে ডেটিংয়ে যেতে পারেন। ফুলের তোড়া সঙ্গে নিলে সম্পর্ক ভালো হবে। আজ হৃদয়ের গোপন কথা আপনার প্রিয়জনের সঙ্গে খুলতে পারেন। স্বামী/স্ত্রী হঠাৎ কোনও সুখবর পেতে পারেন, যা বাড়ির পরিবেশকে উন্নত করবে।

মকর রাশি: ​​যদি কেউ আপনাকে ইন্টারনেটে প্রেমের বার্তা পাঠান, তবে আপনি তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারেন। বন্ধুত্ব বাড়ানোর আগে জেনে নিন সেই ব্যক্তি সম্পর্কে। চোখ বা স্নায়ুর সমস্যা হতে পারে।

কুম্ভ রাশি: প্রেমের সঙ্গীর সঙ্গে বিবাদ হবে। পারস্পরিক আলোচনার মাধ্যমে সমস্যার সমাধান করা যেতে পারে। সম্পর্কের উন্নতির জন্য আপনাদের দু'জনকেই চেষ্টা করতে হবে। আবেগে ডুবে থাকার কারণে আজ সঙ্গীকে বেশি কিছু বলতে পারবেন না। সন্তানের লেখাপড়া নিয়ে স্ত্রী'র সঙ্গে বিবাদ হতে পারে।

মীন রাশি: আজ আপনি কিছু বিষয়ে বিভ্রান্ত থাকবেন। প্রেমের সঙ্গীর সঙ্গে কথা কম হবে। মানসিকভাবে আপনি চিন্তিত হবেন। বিদেশের সঙ্গে সম্পর্ক তৈরি হবে। সম্পর্কও আসতে পারে। 

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন