বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Love Horoscope: আজ এই ৫ রাশির জাতকদের প্রেমজীবনে পড়বে বড়সড় প্রভাব, হবে নয়া শুরু
আজ আপনার প্রেম ও দাম্পত্য জীবন কেমন কাটবে, কতটা সতর্ক হতে হবে, জানাচ্ছেন জ্যোতিষীরা। (ছবিটি প্রতীকী)

Daily Love Horoscope: আজ এই ৫ রাশির জাতকদের প্রেমজীবনে পড়বে বড়সড় প্রভাব, হবে নয়া শুরু

Daily Love Horoscope 4th June, 2022: আজ আপনার প্রেম ও দাম্পত্য জীবন কেমন কাটবে, কতটা সতর্ক হতে হবে, জানাচ্ছেন জ্যোতিষীরা। বিশেষত কয়েকটি রাশির ক্ষেত্রে সমস্যা বাড়বে। কারও আবার দিন ভালো কাটবে। জেনে নিন শুক্রবারের প্রেম রাশিফল।

মেষ রাশি- জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটাবেন। আপনার মনে যা আছে, তা জীবনসঙ্গীকে জানিয়ে দিন। 

বৃষ রাশি- প্রেমজীবন ভালো রাখতে কোনওরকম উলটো-পালটা টিপস নেবেন না। নাহলে প্রেমের সম্পর্ক খারাপ হতে পারে। যাঁরা সিঙ্গেল, তাঁদের পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে। সেখানেই প্রেম খুঁজে পেতে পারেন।

মিথুন রাশি- প্রেমজীবনের ক্ষেত্রে বাড়তি সতর্ক থাকতে হবে। থাকতে হবে সক্রিয়। দায়িত্ববান হতে পারে। জীবনসঙ্গী আপনার সঙ্গে কথা বলতে চাইবেন। তা এড়িয়ে যাবেন না। সম্পর্কে সঠিক দিশায় নিয়ে যাওয়ার সঠিক সময় এটা।

কর্কট রাশি- যে কর্কট রাশির জাতকরা সিঙ্গল, তাঁরা কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে ভেবেচিন্তে নিতে হবে। তবে আজ নিজের মনের মানুষকে প্রপোজ করতে পারেন। 

সিংহ রাশি- আজ আপনার মেজাজ দারুণ থাকবে। মনের মানুষের সঙ্গে ভালো সময় কাটাবেন। যাঁরা অবিবাহিত, কারও সঙ্গে তাঁদের দেখা হতে পারে।

কন্যা রাশি- আজ আপনার প্রেমজীবন ভালো থাকবে। যাঁরা সিঙ্গেল, তাঁরা নয়া সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন।

তুলা রাশি- অবিবাহিত রাশির জাতকদের আশাবাদী থাকতে হবে। তাঁরা মনের মানুষের সন্ধান পেতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে আনন্দে মেতে উঠবেন।

বৃশ্চিক রাশি- জীবনে নয়া অনুভূতি আসবে। প্রেমজীবন নিয়ে আচমকা উদ্বেগ তৈরি হতে পারে। নয়া চিন্তা মাথায় ঘুরতে পারে। তবে ধীরে-ধীরে তা কেটে যাবে।

ধনু রাশি- মনের মানুষের সঙ্গে বেশি কথাবার্তা বলবেন। পরিবারের কোনও সমস্যা বিব্রত থাকতে পারেন। সেইসময় আপনার পাশে দাঁড়াবেন জীবনসঙ্গী। তাঁর সাহায্য নিতে পারেন। 

মকর রাশি- যাঁরা সিঙ্গল, আজ তাঁদের অপেক্ষার অবসান হতে পারেন। নয়া সম্পর্কে জড়িয়ে পড়বেন।

কুম্ভ রাশি- জীবনসঙ্গীকে নিজের মনের কথা বলে ফেলুন। যে কোনও বিষয়ে বিস্তারিত আলোচনা করুন জীবনসঙ্গীর সঙ্গে। আপনার প্রতি আরও আকর্ষিত হবেন জীবনসঙ্গী। 

মীন রাশি- সঙ্গীর সঙ্গে বিস্তারিত আলোচনা করুন। প্রেমের জন্য ভালো সময়। নিজের উন্নতির দিকে লক্ষ্য দিন। প্রেমজীবনেও উন্নতি হবে।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন