বাংলা নিউজ > ভাগ্যলিপি > পার্টনারের সঙ্গে কারও ঝামেলা হবে, কেউ ডেটে মন জয় করবেন - রইল দৈনিক প্রেম রাশিফল
রবিবারের প্রেম রাশিফল: পার্টনারের সঙ্গে কারও ঝামেলা হবে, কেউ ডেটে মন জয় করবেন। (ছবিটি প্রতীকী, সৌজন্যে এএফপি)

পার্টনারের সঙ্গে কারও ঝামেলা হবে, কেউ ডেটে মন জয় করবেন - রইল দৈনিক প্রেম রাশিফল

  • Daily Love Horoscope 15th May, 2022: আজ আপনার প্রেম ও দাম্পত্য জীবন কেমন কাটবে, কতটা সতর্ক হতে হবে, জানাচ্ছেন জ্যোতিষীরা। জেনে নিন রবিবারের প্রেম রাশিফল।

মেষ রাশি- আজ আপনি বুঝতে পারবেন যে সম্পর্ক কতটা গুরুত্বপূর্ণ। আজ আপনি এবং আপনার প্রেমিকা বা প্রেমিকা ভিন্ন মত পোষণ করতে পারেন। নিজের বিষয়ে বেশি চিন্তিত। তাই আপনার প্রেমের সম্পর্ক ফিকে হয়ে যেতে পারে। ভালোবাসায় পূর্ণ কথাবার্তার মাধ্যমে সেই পরিস্থিতির পরিবর্তন হতে পারে।

বৃষ রাশি- প্রেমজীবনে নয়া কোনও জিনিস খোঁজার বিষয়ে উৎসাহিত থাকবেন। নয়া দৃষ্টিকোণ লাভ করবেন। নতুন কিছু খাবার খেয়ে বা কোথাও ঘুরতে গিয়ে নিজের প্রেমিক বা প্রেমিকার সঙ্গে ভালো সময় কাটান। 

মিথুন রাশি- প্রেমজীবন এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কারও সঙ্গে দেখা করবেন? আজ সেটার একেবারেই সঠিক দিন। অবিবাহিতদের সঙ্গে কারও দেখা হতে পারে। কারও উপর যদি ক্রাশ থাকে, তাহলে তিনিও আপনার প্রতি আগ্রহ দেখাতে পারেন।

কর্কট রাশি- অবশেষে প্রেমে পড়তে চাইছেন। আপনি জানতে পারেন যে কেউ আপনাকে অন্য চোখে দেখছেন। আপনি নিশ্চিত কিনা, তা বিবেচনা করুন। অপরজন যাতে স্বস্তিবোধ করেন, তা নিশ্চিত করতে হবে কর্কট রাশির জাতকদের।

সিংহ রাশি- কখনও কখনও মেজাজ খারাপ থাকতে পারে। জীবনসঙ্গীর যাতে কোনও ঝামেলা না হয়, সেজন্য শান্তি বজায় রাখার চেষ্টা করতে হবে। 

কন্যা রাশি- প্রেমিক বা প্রেমিকার সঙ্গে সম্পর্ক ভালো করার উপযুক্ত সময়। আজ ইতিবাচক মনোভাব বজায় রাখুন।

আরও পড়ুন: Lucky Zodiacs 15th May: আজ গোচর গ্রহের রাজার, বৃষ ও বৃশ্চিক-সহ রবিবার কোন রাশির জাতকরা ভাগ্য়বান থাকবেন?

তুলা রাশি- আজ প্রেমজীবনের ক্ষেত্রে প্রবল উৎসাহ থাকবে। তাই কোনওরকম সংকোচ বোধ করবেন না। সম্পর্ক ভালো হওয়ার জন্য দারুণ সময়।

বৃশ্চিক রাশি- লাগাতার ভালোবাসার মানুষকে খুঁজে পাওয়ার চেষ্টা করলে একটু বিশ্রাম নিন। সবসময় বেশি চেষ্টা করেও লাভ হয় না। নিজের বর্তমান এবং ভবিষ্যৎ নিয়ে আত্মনিরীক্ষণ করুন।

ধনু রাশি- নিজের সময় বের করতে হবে। আপনি বাস্তবে কী চান, তা বুঝতে হবে। সেইসঙ্গে নিজের প্রেমিক বা প্রেমিকার সঙ্গেও আলাদা সময় কাটান। যা আপনার সম্পর্কে নতুন প্রাণ আনবে। আরও কাছে আসবেন আপনারা।

মকর রাশি- সম্পর্ক ভালো করার সময় এসে গিয়েছে। দিনভর প্রেমিক বা প্রেমিকার সঙ্গে মজা করবেন। জীবনসঙ্গী খুশি থাকবেন।

কুম্ভ রাশি- নয়া লোকজনের সঙ্গে দেখা করার জন্য দারুণ দিন। অভিনব সম্পর্কের খোঁজে থাকলে আপনার জন্য দুর্দান্ত দিন। প্রেমিক বা প্রেমিকার মন জিতে নেবেন।

মীন রাশি- ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্র মজবুত হবে। এতদিনে যাঁর সঙ্গে স্রেফ বন্ধুত্ব ছিল বা পরিচিতি ছিল, তাঁর প্রতি রোম্যান্টিক ভাবনাচিন্তা তৈরি হবে।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন