বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Love Horoscope: দৈনিক প্রেম রাশিফল: ভালোবাসার বিষয়ে আজ ভাগ্যবান হবেন এই জাতকরা, তালিকায় আপনি?
আজ প্রেমের বিষয়ে কয়েকটি রাশির জাতকরা লাভবান হবেন। (ছবিটি প্রতীকী, সৌজন্যে রয়টার্স)

Daily Love Horoscope: দৈনিক প্রেম রাশিফল: ভালোবাসার বিষয়ে আজ ভাগ্যবান হবেন এই জাতকরা, তালিকায় আপনি?

  • Daily Love Horoscope 18th May, 2022: আজ আপনার প্রেম ও দাম্পত্য জীবন কেমন কাটবে, কতটা সতর্ক হতে হবে, জানাচ্ছেন জ্যোতিষীরা। জেনে নিন সোমবারের প্রেম রাশিফল।

মেষ রাশি- কারও প্রতি আকৃষ্ট হবেন। কিন্তু নিজের অনুভূতি জানাতে পারবেন না। সম্পর্কের মধ্যে বিশ্বাস গড়ে তুলতে করতে একে অপরের সঙ্গে খোলামেলাভাবে কথা বলুন। কিছু লুকিয়ে রাখবেন না।

বৃষ রাশি- সম্পর্ক থেকে নিজেকে দূরে সরিয়ে নিয়েছেন। সঙ্গী আপনাকে দেখতে পান। কিন্তু আপনার মনের অনুভূতি বুঝতে পারেন না।

মিথুন রাশি- সঙ্গীর সঙ্গে ডিনার ডেটে যাবেন। রোম্যান্টিক মূহূর্তে প্রেমের সম্পর্ক উপভোগ করবেন। কখনও কখনও প্রেমের ছোটোখাটো জিনিসই বড় পার্থক্য গড়ে দিতে পারে।

কর্কট রাশি- আজ ধৈর্য ধরে কাজ করতে হবে। আবেগকে নিয়ন্ত্রণে রাখতে হবে। প্রেমের ক্ষেত্রে সতর্ক থাকুন। শান্তভাবে যে কোনও কাজ করুন।

সিংহ রাশি- সম্প্রতি যাঁদের সঙ্গে দেখা হয়েছে, তাঁদের পছন্দ হয়নি।  মনের মতো জীবনসঙ্গী পাবেন না।

কন্যা রাশি- প্রেমিক বা প্রেমিকাকে সমর্থনের যথাসাধ্য চেষ্টা করুন। আপনার মেজাজ যে বিগড়ে যাবে, তা আজ বুঝতে পারবেন সঙ্গী। শীঘ্রই নিজের মেজাজ ঠিক করে নিন।

তুলা রাশি- প্রেমজীবন ভালো করতে কয়েকটি কাজ করতে হবে। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে সময় কাটাতে হবে। ব্যস্ত সময়সূচি থেকে বের করতে হবে তুলা রাশির জাতকদের।

বৃশ্চিক রাশি- অতীত অভিজ্ঞতার কথা বিবেচনা করে সম্পর্কের ক্ষেত্রে নতুন কোনও কাজ করা চেষ্টা করুন। আপনার অতীতের ভুলগুলি করবেন না। এগিয়ে যান। 

ধনু রাশি- ভালো সম্পর্কের জন্য আগে নিজের মনের কথা বোঝার চেষ্টা করুন। স্রেফ কোনও ধারণার ভিত্তিতে এগিয়ে যেতে পারবেন না। নিজের পা মাটিতে রেখে চলতে হবে।

মকর রাশি- প্রেমজীবনে কীভাবে আরও ভালো করা যায়, তা মূল্যায়নের জন্য আজ খুব ভালো দিন। সম্প্রতি সম্পর্কের উত্থান-পতনের মধ্যে দিয়ে গিয়েছেন। কিন্তু, আশা ছেড়ে দেবেন না।

কুম্ভ রাশি- সঙ্গীর প্রতি মুগ্ধ। আপনার যে অবস্থা, তাতে সন্তুষ্ট। দীর্ঘদিন সেভাবেই থাকার পরিকল্পনা করুন। একে অপরকে আরও ভালোভাবে জানার জন্য আরও বেশি সময় কাটান।

মীন রাশি- আজ সঙ্গীকে আনন্দে রাখবেন। সঙ্গী আপনার জীবনে আসার পর কীভাবে আপনার জীবন সুখে ভরে উঠেছে, তা আজই জানিয়ে ফেলুন।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন