বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই দিনে জন্মগ্রহণ করেছেন? দারুণ কাটবে ৬ জুলাই, জানুন সংখ্যাতত্ত্বের নিরিখে
সংখ্যাতত্ত্ব অনুযায়ী, সংখ্যা গণনা করার জন্য আপনার জন্মতারিখ, মাস এবং বছর যোগ করুন এবং তারপরে যে সংখ্যাটি আসবে তা হবে আপনার মূলাঙ্ক।

এই দিনে জন্মগ্রহণ করেছেন? দারুণ কাটবে ৬ জুলাই, জানুন সংখ্যাতত্ত্বের নিরিখে

  • সংখ্যাতত্ত্ব অনুযায়ী, সংখ্যা গণনা করার জন্য আপনার জন্মতারিখ, মাস এবং বছর যোগ করুন এবং তারপরে যে সংখ্যাটি আসবে তা হবে আপনার মূলাঙ্ক।

জ্যোতিষশাস্ত্রের মতো, সংখ্যাবিদ্যাও ব্যক্তির ভবিষ্যত, প্রকৃতি এবং ব্যক্তিত্ব সম্পর্কে বলে। যেভাবে প্রতিটি নাম অনুযায়ী রাশিচক্র থাকে, ঠিক একইভাবে প্রতিটি সংখ্যা অনুসারে সংখ্যাতত্ত্বে সংখ্যা থাকে। সংখ্যাতত্ত্ব অনুযায়ী, সংখ্যা গণনা করার জন্য জন্মতারিখ, মাস এবং বছর যোগ করুন এবং তারপরে যে সংখ্যাটি আসবে, তা হবে আপনার মূলাঙ্ক।

মূলাঙ্ক ১

আজ আপনি আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। ইতিবাচক চিন্তাধারা অব্যাহত থাকবে। কাজ এবং ব্যবসায় ভাগ্যের সহায়তা পাবেন। সহকর্মীদের সহযোগিতা পাবেন। কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। ব্যবসায় লাভের সুযোগ আসবে। একাগ্রতার সঙ্গে কাজ করুন। প্রেমের সম্পর্কে মাধুর্য থাকবে। খরচ বেশি হবে। পরিবারে সুখকর পরিবেশ থাকবে। দাম্পত্য জীবনে মাধুর্য বজায় থাকবে। আপনার স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।

মূলাঙ্ক ২

আজ কর্মক্ষেত্র এবং ব্যবসার পরিবেশ আপনার জন্য কম অনুকূল হবে। নতুন পরিকল্পনা নিয়ে কাজ শুরু করবেন না। আর্থিক বিষয়ে সতর্ক থাকুন। চাকরি ও ব্যবসায় সংযমের সঙ্গে কাজ করুন। মনে কোনও বিষয় নিয়ে শঙ্কা থাকবে। আর্থিক বিষয়ে সতর্ক থাকুন। কাউকে অন্ধভাবে বিশ্বাস করবেন না। নতুন পরিকল্পনায় কাজ শুরু করার আগে অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে পরামর্শ করতে ভুলবেন না। আবেগের বশবর্তী হয়ে সিদ্ধান্ত নেবেন না। পেটের রোগ আপনাকে কষ্ট দিতে পারে।

মূলাঙ্ক ৩

আজ আপনার দিনটি সাফল্যে ভরপুর হবে। নতুন পরিকল্পনা নিয়ে কাজ শুরু করতে পারেন। ব্যবসায় আকস্মিকভাবে লাভের সুযোগ আসবে। দিনটি ব্যস্ত থাকবে। মনটা খুশি হবে। ইতিমধ্যে আটকে থাকা কাজ করা যেতে পারে। ব্যবসায় আকস্মিকভাবে লাভের সুযোগ আসবে। আর্থিক বিষয়ে সাফল্য পাবেন। করা কঠোর পরিশ্রম শুভ ফল বয়ে আনবে। আপনার স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। আপনার সামাজিক খ্যাতি বৃদ্ধি পাবে।

মূলাঙ্ক ৪ 

আজ আপনার দিনটি কর্মক্ষেত্র এবং ব্যবসায় উত্থান-পতন হবে। আবেগের বশবর্তী হয়ে গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত নেবেন না। আপনার স্বভাব বিনয়ী হন। তর্ক-বিতর্ক থেকে দূরে থাকুন। কর্মক্ষেত্র এবং ব্যবসায় আপনাকে নতুন দায়িত্ব দেওয়া হতে পারে। ব্যবসায় লাভের সুযোগ আসবে। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।

মূলাঙ্ক ৫ 

আজকের দিনটি আপনার জন্য আনন্দদায়ক হবে। কাজ এবং ব্যবসায় ভাগ্যের সহায়তা মিলবে। সহকর্মীদের সহায়তায় কঠিন কাজও করা যেতে পারে। কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। একাগ্রতা বজায় রাখুন। খরচ বেশি হবে। আপনার সামাজিক খ্যাতি বৃদ্ধি পাবে। আপনি যদি গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত নিতে চান তবে অবশ্যই অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন। ব্যবসায়িক প্রতিযোগিতা থেকে দূরে থাকুন। কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা হতে পারে।

মূলাঙ্ক ৬

আজ আপনার দিনটি মিশ্র প্রভাব দেবে। কর্মক্ষেত্রে এবং ব্যবসায় বিরোধীরা সক্রিয় হতে পারেন। কোনও কাজে তাড়াহুড়ো করবেন না। খরচ বেশি হবে। ঝামেলা থেকে দূরে থাকুন। বিরোধীদের থেকে সাবধান। পরিবারের সমর্থন পাবেন। দাম্পত্য জীবনে মাধুর্য বজায় থাকবে। আবহাওয়ার পরিবর্তন আপনার স্বাস্থ্যকে প্রভাবিত করতে পারে। যানবাহন এবং যন্ত্রপাতি ব্যবহার করার সময় সতর্কতা অবলম্বন করুন।

মূলাঙ্ক ৭

আজ আপনার দিনটি কাজ এবং ব্যবসায় ব্যস্ত থাকবে। কর্মক্ষেত্র ও ব্যবসায় ঝুঁকিপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত আপাতত স্থগিত রাখুন। খরচ বেশি হবে। ব্যবসায় লাভের সুযোগ থাকবে, তবে ব্যবসায়িক প্রতিযোগিতার পরিস্থিতি থেকে দূরে থাকুন। পরিবারে কোনও বিষয় নিয়ে ঝামেলা হতে পারে। মানসিক চাপে বিব্রত থাকবেন। যানবাহন এবং যন্ত্রপাতি ব্যবহার করার সময় সতর্কতা অবলম্বন করুন। পরিবারের সঙ্গে বেড়াতে যাওয়ার পরিকল্পনা হতে পারে।

মূলাঙ্ক ৮

আজ উত্থান-পতনের সাক্ষী থাকবেন। কাজ এবং ব্যবসার ক্ষেত্রে সতর্ক থাকুন। সহকর্মীদের সঙ্গে মতবিরোধ হতে পারে। আপনার কথা ও রাগ নিয়ন্ত্রণ করুন। আপনার স্বভাব বিনয়ী হন। নতুন পরিকল্পনা নিয়ে কাজ শুরু করার আগে আপনাকে অবশ্যই একজন অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিতে হবে। বিনিয়োগ করার আগে অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে শলা-পরামর্শ করতে ভুলবেন না। বিবাদের পরিস্থিতি থেকে দূরে থাকুন। আপনার কথা ও রাগ নিয়ন্ত্রণ করুন। পরিবারের কারো স্বাস্থ্য ক্ষতিগ্রস্ত হতে পারে।

মূলাঙ্ক ৯

আজ আপনার দিনটি আনন্দদায়ক হবে। কর্মক্ষেত্রে এবং ব্যবসায় আপনার জন্য পরিবেশ অনুকূল থাকবে। সহকর্মীদের সহযোগিতা পাবেন। কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। ব্যবসায়িক পরিবেশ আপনার জন্য অনুকূল হবে। কর্মক্ষেত্রে আপনাকে নতুন দায়িত্ব দেওয়া হতে পারে। ব্যবসায় আকস্মিকভাবে লাভের সুযোগ আসবে। আবেগের বশবর্তী হয়ে সিদ্ধান্ত নেবেন না। পরিবারের সমর্থন পাবেন। গলার রোগ হতে পারে।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

 

বন্ধ করুন