বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily numerology horoscope: ২১ জুলাই আপনার দিনটি কেমন যাবে জেনে নিন সংখ্য়াতত্ত্বে
২১ জুলাই আপনার দিনটি কেমন যাবে জেনে নিন সংখ্য়াতত্ত্বে

Daily numerology horoscope: ২১ জুলাই আপনার দিনটি কেমন যাবে জেনে নিন সংখ্য়াতত্ত্বে

  • আজ আপনার দিনটি মিশ্র প্রভাব দেবে। কাজ ও ব্যবসায় মন কম থাকবে। নতুন পরিকল্পনা নিয়ে কাজ শুরু করবেন না। কাজকর্মে বাধা আসতে পারে। ব্যবসায় লাভের সুযোগ কম হবে। ব্যবসায়িক প্রতিযোগিতার পরিস্থিতি থেকে দূরে থাকুন। বিরোধীরা সক্রিয় হতে

জ্যোতিষশাস্ত্রের মতো, সংখ্যাবিদ্যাও ব্যক্তির ভবিষ্যত, প্রকৃতি এবং ব্যক্তিত্ব সম্পর্কে বলে। যেভাবে প্রতিটি নামের অনুসারে রাশিচক্র থাকে, ঠিক একইভাবে প্রতিটি সংখ্যা অনুসারে সংখ্যাতত্ত্বে সংখ্যা থাকে। সংখ্যাতত্ত্ব অনুসারে, আপনার সংখ্যা গণনা করার জন্য আপনার জন্ম তারিখ, মাস এবং বছর যোগ করুন এবং তারপরে যে সংখ্যাটি আসবে তা হবে আপনার ভাগ্যঙ্ক।

ভাগ্যঙ্ক ১

আজ আপনার দিনটি উত্থান-পতনে পূর্ণ হবে। আপনার কর্মক্ষেত্র এবং ব্যবসায় সাবধানে কাজ করুন। একাগ্রতা বজায় রাখুন, কোনো কাজে গাফিলতি করবেন না। তর্কমূলক পরিস্থিতি থেকে দূরে থাকুন। কঠোর পরিশ্রমে সাফল্য পাবেন। ব্যবসায় লাভের সুযোগ কম হবে। ধৈর্য ধারণ করো. পরিবারে কোনো বিষয় নিয়ে কলহ হতে পারে। মানসিক চাপ আপনাকে বিরক্ত করতে পারে। যানবাহন ব্যবহার করার সময় সতর্ক থাকুন।

ভাগ্যঙ্ক ২

আজ আপনার দিনটি মিশ্র প্রভাব দেবে। কাজ ও ব্যবসায় মন কম থাকবে। নতুন পরিকল্পনা নিয়ে কাজ শুরু করবেন না। কাজকর্মে বাধা আসতে পারে। ব্যবসায় লাভের সুযোগ কম হবে। ব্যবসায়িক প্রতিযোগিতার পরিস্থিতি থেকে দূরে থাকুন। বিরোধীরা সক্রিয় হতে পারে। পরিবারের সমর্থন পাবেন। ধর্মীয় কাজে আপনার আগ্রহ বাড়বে। পুরানো বন্ধুদের সাথে দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে।

ভাগ্যঙ্ক ৩:

আজ আপনার দিনটি আনন্দদায়ক হবে। কর্মক্ষেত্র এবং ব্যবসায় আপনার জন্য পরিবেশ অনুকূল থাকবে। সহকর্মীদের সহযোগিতা পাবেন। কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। নতুন পরিকল্পনা নিয়ে কাজ শুরু করতে পারেন। ব্যবসায় লাভের সুযোগ আসবে। পরিবারের সমর্থন পাবেন। দাম্পত্য জীবনে মধুরতা বজায় থাকবে। আবহাওয়ার পরিবর্তন আপনার স্বাস্থ্যকে প্রভাবিত করতে পারে। যানবাহন ব্যবহার করার সময় সতর্ক থাকুন।

ভাগ্যঙ্ক ৪

আজ আপনার দিনটি সাফল্যে ভরপুর হবে। কর্মক্ষেত্র এবং ব্যবসায় আপনার জন্য পরিবেশ অনুকূল থাকবে। সহকর্মীদের সহযোগিতা পাবেন। কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। নতুন পরিকল্পনা নিয়ে কাজ শুরু করতে পারেন। আপনার উপর নতুন দায়িত্ব অর্পিত হতে পারে। ব্যবসায় লাভের সুযোগ আসবে। পরিবারের সমর্থন পাবেন। দাম্পত্য জীবনে মধুরতা বজায় থাকবে। আপনার স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।

ভাগ্যঙ্ক ৫

- আজ সৃজনশীল কাজের প্রতি আপনার আগ্রহ বাড়বে। ক্ষেত্র ও ব্যবসায় নতুন উদ্যমে কাজ করবেন। নতুন পরিকল্পনা নিয়ে কাজ শুরু করতে পারেন। ব্যবসায় লাভের সুযোগ আসবে। ব্যবসায়িক সফরে যাওয়ার পরিকল্পনা হতে পারে। পরিবারে সুখের পরিবেশ থাকবে। সন্তানের দিক থেকে শুভ সংবাদ পেতে পারেন। পেটের রোগ আপনাকে কষ্ট দিতে পারে। আপনার খাদ্য নিয়ন্ত্রণ নিন।

ভাগ্যঙ্ক ৬

আজ আপনার দিনটি উত্থান-পতনে পূর্ণ হবে। কর্মক্ষেত্র এবং ব্যবসায়ের পরিবেশ আপনার পক্ষে কম অনুকূল হবে। নতুন পরিকল্পনা নিয়ে কাজ শুরু করবেন না। ঝুঁকিপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত স্থগিত করুন। বিরোধীদের থেকে সাবধান। বিবাদের পরিস্থিতি থেকে দূরে থাকুন। ব্যবসায় লাভের সুযোগ কম হবে। ধৈর্য ধারণ করো. গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার আগে একজন অভিজ্ঞ ব্যক্তির সাথে পরামর্শ করতে ভুলবেন না। পরিবারের কারো স্বাস্থ্য ক্ষতিগ্রস্ত হতে পারে। মানসিক চাপ আপনাকে বিরক্ত করতে পারে।

ভাগ্যঙ্ক ৭ আজ কর্মক্ষেত্র এবং ব্যবসায় আপনার জন্য পরিবেশ অনুকূল হবে। সহকর্মীদের সহযোগিতা পাবেন। কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। নতুন পরিকল্পনা নিয়ে কাজ শুরু করতে পারেন। ব্যবসায় আকস্মিকভাবে লাভের সুযোগ আসবে। মনের মধ্যে নতুন চিন্তার প্রবাহ থাকবে। পরিবারে সুখের পরিবেশ থাকবে। দাম্পত্য জীবনে মধুরতা বজায় থাকবে। আপনার স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। যানবাহন ব্যবহার করার সময় সতর্ক থাকুন।

ভাগ্যঙ্ক ৮ - আজ ক্ষেত্র ও ব্যবসায় সাবধানে কাজ করুন। কাজ ও ব্যবসায় ভাগ্যের সমর্থন খুব কমই পাবেন। নতুন পরিকল্পনা নিয়ে কাজ শুরু করবেন না। করা কাজ আটকে যেতে পারে। ব্যবসায় লাভের সুযোগ কম হবে। ব্যবসায়িক প্রতিযোগিতার পরিস্থিতি থেকে দূরে থাকুন। পরিবারে কোনো বিষয় নিয়ে কলহ হতে পারে। পারিবারিক সমস্যা সামনে আসতে পারে। মানসিক চাপ আপনাকে বিরক্ত করতে পারে।

ভাগ্যঙ্ক ৯

আজ আপনার দিনটি ব্যস্ত থাকবে। কর্মক্ষেত্র ও ব্যবসায় কাজের প্রাচুর্য থাকবে। আপনার কর্মদক্ষতা বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে আপনাকে নতুন দায়িত্ব দেওয়া হতে পারে। ব্যবসায় লাভের নতুন সুযোগ আসতে পারে। ব্যবসায়িক সফরে যাওয়ার পরিকল্পনা হতে পারে। পরিবারের সমর্থন পাবেন। সন্তানের দিক থেকে শুভ সংবাদ পেতে পারেন। শারীরিক ক্লান্তি আপনাকে বিরক্ত করতে পারে। যানবাহন ব্যবহার করার সময় সতর্ক থাকুন।

( উপরোক্ত তথ্যে এটা কখনই দাবি করা হচ্ছে না যে এটা পূর্ণত সত্য এবং সঠিক৷ এব্যাপারে বিশদ জানতে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উচিত )

বন্ধ করুন