বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily numerology horoscope: ২১ জুলাই আপনার দিনটি কেমন যাবে জেনে নিন সংখ্য়াতত্ত্বে

Daily numerology horoscope: ২১ জুলাই আপনার দিনটি কেমন যাবে জেনে নিন সংখ্য়াতত্ত্বে

২১ জুলাই আপনার দিনটি কেমন যাবে জেনে নিন সংখ্য়াতত্ত্বে

আজ আপনার দিনটি মিশ্র প্রভাব দেবে। কাজ ও ব্যবসায় মন কম থাকবে। নতুন পরিকল্পনা নিয়ে কাজ শুরু করবেন না। কাজকর্মে বাধা আসতে পারে। ব্যবসায় লাভের সুযোগ কম হবে। ব্যবসায়িক প্রতিযোগিতার পরিস্থিতি থেকে দূরে থাকুন। বিরোধীরা সক্রিয় হতে

জ্যোতিষশাস্ত্রের মতো, সংখ্যাবিদ্যাও ব্যক্তির ভবিষ্যত, প্রকৃতি এবং ব্যক্তিত্ব সম্পর্কে বলে। যেভাবে প্রতিটি নামের অনুসারে রাশিচক্র থাকে, ঠিক একইভাবে প্রতিটি সংখ্যা অনুসারে সংখ্যাতত্ত্বে সংখ্যা থাকে। সংখ্যাতত্ত্ব অনুসারে, আপনার সংখ্যা গণনা করার জন্য আপনার জন্ম তারিখ, মাস এবং বছর যোগ করুন এবং তারপরে যে সংখ্যাটি আসবে তা হবে আপনার ভাগ্যঙ্ক।

ভাগ্যঙ্ক ১

আজ আপনার দিনটি উত্থান-পতনে পূর্ণ হবে। আপনার কর্মক্ষেত্র এবং ব্যবসায় সাবধানে কাজ করুন। একাগ্রতা বজায় রাখুন, কোনো কাজে গাফিলতি করবেন না। তর্কমূলক পরিস্থিতি থেকে দূরে থাকুন। কঠোর পরিশ্রমে সাফল্য পাবেন। ব্যবসায় লাভের সুযোগ কম হবে। ধৈর্য ধারণ করো. পরিবারে কোনো বিষয় নিয়ে কলহ হতে পারে। মানসিক চাপ আপনাকে বিরক্ত করতে পারে। যানবাহন ব্যবহার করার সময় সতর্ক থাকুন।

ভাগ্যঙ্ক ২

আজ আপনার দিনটি মিশ্র প্রভাব দেবে। কাজ ও ব্যবসায় মন কম থাকবে। নতুন পরিকল্পনা নিয়ে কাজ শুরু করবেন না। কাজকর্মে বাধা আসতে পারে। ব্যবসায় লাভের সুযোগ কম হবে। ব্যবসায়িক প্রতিযোগিতার পরিস্থিতি থেকে দূরে থাকুন। বিরোধীরা সক্রিয় হতে পারে। পরিবারের সমর্থন পাবেন। ধর্মীয় কাজে আপনার আগ্রহ বাড়বে। পুরানো বন্ধুদের সাথে দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে।

ভাগ্যঙ্ক ৩:

আজ আপনার দিনটি আনন্দদায়ক হবে। কর্মক্ষেত্র এবং ব্যবসায় আপনার জন্য পরিবেশ অনুকূল থাকবে। সহকর্মীদের সহযোগিতা পাবেন। কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। নতুন পরিকল্পনা নিয়ে কাজ শুরু করতে পারেন। ব্যবসায় লাভের সুযোগ আসবে। পরিবারের সমর্থন পাবেন। দাম্পত্য জীবনে মধুরতা বজায় থাকবে। আবহাওয়ার পরিবর্তন আপনার স্বাস্থ্যকে প্রভাবিত করতে পারে। যানবাহন ব্যবহার করার সময় সতর্ক থাকুন।

ভাগ্যঙ্ক ৪

আজ আপনার দিনটি সাফল্যে ভরপুর হবে। কর্মক্ষেত্র এবং ব্যবসায় আপনার জন্য পরিবেশ অনুকূল থাকবে। সহকর্মীদের সহযোগিতা পাবেন। কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। নতুন পরিকল্পনা নিয়ে কাজ শুরু করতে পারেন। আপনার উপর নতুন দায়িত্ব অর্পিত হতে পারে। ব্যবসায় লাভের সুযোগ আসবে। পরিবারের সমর্থন পাবেন। দাম্পত্য জীবনে মধুরতা বজায় থাকবে। আপনার স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।

ভাগ্যঙ্ক ৫

- আজ সৃজনশীল কাজের প্রতি আপনার আগ্রহ বাড়বে। ক্ষেত্র ও ব্যবসায় নতুন উদ্যমে কাজ করবেন। নতুন পরিকল্পনা নিয়ে কাজ শুরু করতে পারেন। ব্যবসায় লাভের সুযোগ আসবে। ব্যবসায়িক সফরে যাওয়ার পরিকল্পনা হতে পারে। পরিবারে সুখের পরিবেশ থাকবে। সন্তানের দিক থেকে শুভ সংবাদ পেতে পারেন। পেটের রোগ আপনাকে কষ্ট দিতে পারে। আপনার খাদ্য নিয়ন্ত্রণ নিন।

ভাগ্যঙ্ক ৬

আজ আপনার দিনটি উত্থান-পতনে পূর্ণ হবে। কর্মক্ষেত্র এবং ব্যবসায়ের পরিবেশ আপনার পক্ষে কম অনুকূল হবে। নতুন পরিকল্পনা নিয়ে কাজ শুরু করবেন না। ঝুঁকিপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত স্থগিত করুন। বিরোধীদের থেকে সাবধান। বিবাদের পরিস্থিতি থেকে দূরে থাকুন। ব্যবসায় লাভের সুযোগ কম হবে। ধৈর্য ধারণ করো. গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার আগে একজন অভিজ্ঞ ব্যক্তির সাথে পরামর্শ করতে ভুলবেন না। পরিবারের কারো স্বাস্থ্য ক্ষতিগ্রস্ত হতে পারে। মানসিক চাপ আপনাকে বিরক্ত করতে পারে।

ভাগ্যঙ্ক ৭ আজ কর্মক্ষেত্র এবং ব্যবসায় আপনার জন্য পরিবেশ অনুকূল হবে। সহকর্মীদের সহযোগিতা পাবেন। কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। নতুন পরিকল্পনা নিয়ে কাজ শুরু করতে পারেন। ব্যবসায় আকস্মিকভাবে লাভের সুযোগ আসবে। মনের মধ্যে নতুন চিন্তার প্রবাহ থাকবে। পরিবারে সুখের পরিবেশ থাকবে। দাম্পত্য জীবনে মধুরতা বজায় থাকবে। আপনার স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। যানবাহন ব্যবহার করার সময় সতর্ক থাকুন।

ভাগ্যঙ্ক ৮ - আজ ক্ষেত্র ও ব্যবসায় সাবধানে কাজ করুন। কাজ ও ব্যবসায় ভাগ্যের সমর্থন খুব কমই পাবেন। নতুন পরিকল্পনা নিয়ে কাজ শুরু করবেন না। করা কাজ আটকে যেতে পারে। ব্যবসায় লাভের সুযোগ কম হবে। ব্যবসায়িক প্রতিযোগিতার পরিস্থিতি থেকে দূরে থাকুন। পরিবারে কোনো বিষয় নিয়ে কলহ হতে পারে। পারিবারিক সমস্যা সামনে আসতে পারে। মানসিক চাপ আপনাকে বিরক্ত করতে পারে।

ভাগ্যঙ্ক ৯

আজ আপনার দিনটি ব্যস্ত থাকবে। কর্মক্ষেত্র ও ব্যবসায় কাজের প্রাচুর্য থাকবে। আপনার কর্মদক্ষতা বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে আপনাকে নতুন দায়িত্ব দেওয়া হতে পারে। ব্যবসায় লাভের নতুন সুযোগ আসতে পারে। ব্যবসায়িক সফরে যাওয়ার পরিকল্পনা হতে পারে। পরিবারের সমর্থন পাবেন। সন্তানের দিক থেকে শুভ সংবাদ পেতে পারেন। শারীরিক ক্লান্তি আপনাকে বিরক্ত করতে পারে। যানবাহন ব্যবহার করার সময় সতর্ক থাকুন।

( উপরোক্ত তথ্যে এটা কখনই দাবি করা হচ্ছে না যে এটা পূর্ণত সত্য এবং সঠিক৷ এব্যাপারে বিশদ জানতে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উচিত )

ভাগ্যলিপি খবর

Latest News

ভাই জন্মাতেই মা-বাবার বিচ্ছেদ, ইব্রাহিমের প্রতি কোন অবিচার করেন সারা আলি খান? রোমানিয়াকে হারিয়ে জয়ে ফিরল বেলজিয়াম, জমে ক্ষীর ইউরোর গ্রুপ ‘ই’র লড়াই কোন ২ শহরের মধ্যে বন্দে মেট্রো চলবে? সামনে এসে গেল তথ্য, জুড়বে এই তীর্থস্থানকে ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল 13 ওভার শেষে Afghanistan-র স্কোর 96/0 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে কমবে বৃষ্টি, কবে থেকে ফের বাড়বে? তখন ৪০ কিমিতে ঝড়ও উঠবে কোন ৮-৯ জেলায়? জোড়া ম্যাচে ল্যাজেগোবরে হয়েও সেমিতে উঠতে পারে বাংলাদেশ, খোলা রয়েছে পথ- কীভাবে? ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা

T20 WC 2024

ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে T20 বিশ্বকাপে উইকেটের হাফ-সেঞ্চুরি শাকিবের, এই নজির আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.